ইনস্টাগ্রাম ল্যান্ডস্কেপ এবং প্রতিকৃতি ফর্ম্যাট যুক্ত করেছে

Uncategorized

সর্বাধিক জনপ্রিয় ফটো শেয়ারিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি কেবল একটি বিশাল ঘোষণা করেছে যে এখন বর্গাকার ক্রপ হওয়ার জন্য পরিষেবাটিতে আপলোড করা সমস্ত ফটো এবং ভিডিওগুলির জন্য এখন আর বাধ্যবাধকতা নেই। এটি এই সত্যটি বিবেচনা করে বিশাল খবর যে প্রচুর ব্যবহারকারীকে বিভিন্ন দিকের অনুপাতের ফটোগুলি কেবল একটি বর্গাকার ফসলের সাথে ফিট করার জন্য বিভিন্ন তৃতীয় পক্ষের বর্গাকার শস্য সরঞ্জামগুলি ব্যবহার করার জন্য সমাধান করতে হয়েছিল যাতে তারা প্রত্যেকের দেখার জন্য এটি ইনস্টাগ্রামে প্রকাশ করতে পারে।

তাদের সরকারী বিবৃতিতে ইনস্টাগ্রামে বলা হয়েছে:

“স্কোয়ার ফর্ম্যাটটি হয়েছে এবং সর্বদা আমরা কে তার অংশ হবে। এটি বলেছিল, আপনি যে ভিজ্যুয়াল গল্পটি বলার চেষ্টা করছেন তা অবশ্যই সর্বদা প্রথমে আসবে এবং আমরা আপনার জন্য ঠিক সেইভাবে ভাগ করে নেওয়ার জন্য এটি মৌলিক এবং মজাদার করতে চাই। দেখা যাচ্ছে যে প্রায় পাঁচটিতে ফটো বা ভিডিও লোকে পোস্টের মধ্যে প্রায় একজন স্কোয়ার ফর্ম্যাটে নেই, এবং আমরা জানি যে ইনস্টাগ্রামে এই ধরণের সামগ্রী ভাগ করা সহজ ছিল না: বন্ধুরা গ্রুপ শটগুলি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়, বিষয় আপনার ভিডিওটি ক্র্যাম্পড অনুভব করে এবং আপনি গোল্ডেন গেট ব্রিজটি শেষ থেকে শেষ পর্যন্ত ক্যাপচার করতে পারবেন না। এখন, কোনও ফটো বা ভিডিও চয়ন করার সময়, আপনি বর্গক্ষেত্রের পরিবর্তে প্রতিকৃতি বা ল্যান্ডস্কেপের সাথে ওরিয়েন্টেশনটি সামঞ্জস্য করতে ফর্ম্যাট আইকনটি ট্যাপ করতে পারেন। একবার আপনি ফটো ভাগ করে নেওয়ার পরে, এর পূর্ণ আকারের সংস্করণটি আপনার সমস্ত অনুগামীকে একটি সুন্দর, প্রাকৃতিক উপায়ে ফিডে প্রদর্শিত হবে। আপনার প্রোফাইল গ্রিডের পরিষ্কার অনুভূতি রাখতে, আপনার পোস্টটি সেখানে একটি কেন্দ্র-ফসলযুক্ত বর্গ হিসাবে উপস্থিত হবে “।

এখন পর্যন্ত যদি আপনি আপনার ইনস্টাগ্রাম ফিড খুলেন তবে আপনি লক্ষ্য করবেন যে চিত্রগুলি এবং ভিডিওগুলি তাদের দেশীয় আকার এবং দিক অনুপাতের মধ্যে প্রদর্শিত হবে। তৃতীয় পক্ষের বর্গাকার শস্য অ্যাপ্লিকেশনগুলিতে খালি জায়গাগুলি পূরণ করার জন্য বিভিন্ন ব্যাকগ্রাউন্ড যেমন কৃত্রিম অস্পষ্ট প্রভাব বা নির্বোধ রঙগুলি দেখতে অনেক বেশি কিছু নেই। এবং যারা এখনও ফটোগুলি দেখতে পাচ্ছেন না তাদের জন্য এটি কেবল নির্দেশ করে যে আপনি এখনও আপনার অ্যাপ্লিকেশন আপডেট করেন নি।

নীচে দেওয়া গুগল প্লে স্টোর লিঙ্কটিতে কেবল যান এবং আপনার ইনস্টাগ্রাম আপডেট করুন।
সর্বাধিক বর্তমান চলমান সংস্করণ 7.5।

[গুগলপ্লে ইউআরএল = “”]
পরবর্তী পড়ুন: অ্যান্ড্রয়েডের জন্য গুগল ফটো অ্যাপে ডার্ক মোড কীভাবে সক্ষম করবেন

Leave a Reply

Your email address will not be published.