ডিস্ক-ও-ম্যাট: রেকর্ডগুলির জন্য একটি ফটোবুথ

একটি ছবি বুথ একটি মৌলিক ধারণা – একটি মুদ্রা হ্রাসের পাশাপাশি কয়েক মিনিটের মধ্যে কয়েকটি ফটো পেতে। যে শুধুমাত্র একটি চাক্ষুষ রেকর্ড, যদিও। আপনি অডিও রেকর্ড করতে চান কি কি? অতএব ডিস্ক-ও-মাদুর জন্ম হয়েছিল।

ডিস্ক-ও-মাদুর [ফ্লোর] প্রকল্পগুলির একটি। একটি ছবি বুথ মধ্যে আবিষ্কৃত miniaturized অন্ধকার স্থান অবস্থান, [ফ্লো] একটি রেকর্ড কাটিয়া সেটআপ করা। 7 “রেকর্ডগুলি হল Polycarbonate শীট, প্রতিটি একটি ভ্যাকুয়াম gripper দ্বারা turntable স্থানান্তরিত। যখন প্লাস্টিকের ডিস্ক লোড করা হয়, তখন একটি স্টাইলাস ডিস্কের পাশাপাশি রেকর্ড আলোতে যায়।

একটি কম্পিউটার বা অন্য কোন ধরনের অন্যান্য ডিজিটাল অডিও সংরক্ষণের পাশাপাশি এটি পরে এটি খেলার পাশাপাশি নির্দেশ করে না। যাই হোক না কেন ঠিক যেমন 45-বা আরো বিশেষভাবে, সত্যিকারের পুরানো 78 এর মতো ঠিক আছে, তা ঠিক করা হয়েছে; মাইক্রোফোন মধ্যে যাই হোক না কেন প্লাস্টিকের মধ্যে সরাসরি কাটা হয়।

ডিস্ক-ও-মাদুর মূলত ২009 সালে উন্নত হয়েছিল, সেইসাথে পাশাপাশি কয়েকটি স্থান ভ্রমণ করেছে। [FLO] প্রক্রিয়াটি দ্রুত গতিতে কাজ করছে এবং তৈরিকারীকে আরও অনেক কিছু নির্ভরযোগ্য করে তুলতে কাজ করছে। এখনও, একটি অসাধারণ বিকাশ এবং একটি অসাধারণ ধারণা হিসাবে।

নীচের ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.