গ্যালাক্সি ট্যাব এস 10.5 এসএম-টি 800 (ওয়াইফাই) থেকে অ্যান্ড্রয়েড মার্শমেলো

Uncategorized

আপডেট করুন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস একটি প্রিমিয়াম ট্যাবলেট ডিভাইস যা পুরো 10.5 ইঞ্চি খুব অ্যামোলেড ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত। ডিভাইসটি 2014 সালে অ্যান্ড্রয়েড কিটকাট দিয়ে প্রকাশিত হয়েছিল। পরে আমরা এটি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৫-তে টাচউইজ-ভিত্তিক ললিপপকে টিজিং করতে দেখেছি এবং কয়েক সপ্তাহের পরে ট্যাব এস ব্যবহারকারীরা আসলে অ্যান্ড্রয়েড ললিপপ ওটিএ পেয়েছিলেন।

এইভাবে, এটি এক বছরেরও বেশি সময় হয়েছে কারণ স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস 10.5 কোনও বড় ওএস আপগ্রেড পেয়েছে। আপনি যদি এই বিশাল ট্যাবলেটটির মালিক হন এবং কোনও সফ্টওয়্যার আপডেটের মাধ্যমে পুনর্নির্মাণের জন্য অপেক্ষা করে থাকেন তবে আপনার গ্যালাক্সি ট্যাব এস 10.5 এসএম-টি 800 অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেট করার এখন সময় এসেছে। হ্যাঁ, স্যামসুং ইতিমধ্যে ওটিএর মাধ্যমে মার্শমেলো আপডেটটি ঘূর্ণায়মান শুরু করেছে বলে আপনার অপেক্ষা শেষ।

গ্যালাক্সি ট্যাব এস 10.5 এর নতুন আপডেটটি এসএম-টি 805 এর জন্য মার্শমেলো রোলআউট দিয়ে শুরু হয়েছিল যা ডিভাইসের এলটিই বৈকল্পিক এবং এখন ট্যাব এস এর এসএম-টি 800 মডেল (ওয়াইফাই) এটিও পেয়েছে।

অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেটের বৈশিষ্ট্যগুলি

আপনি যদি নতুন বৈশিষ্ট্যগুলি সম্পর্কে আগ্রহী হন তবে আপনি আপনার গ্যালাক্সি ট্যাব এস 10.5 মার্শমালোতে আপগ্রেড করার পরে আনন্দিত হতে সক্ষম হবেন, নীচে একবার দেখুন:

অ্যান্ড্রয়েড মার্শমেলো আরও ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা, উন্নত পারফরম্যান্স বর্ধিত সুরক্ষা এবং সুরক্ষা বৈশিষ্ট্য নিয়ে আসে।

নতুন অ্যাপ্লিকেশন ড্রয়ারে একটি নতুন দ্রুত স্ক্রোলিং বৈশিষ্ট্য রয়েছে। অ্যাপ্লিকেশনগুলি দ্রুত খুঁজে পেতে সহায়তা করার জন্য এটিতে একটি অনুসন্ধান বারও রয়েছে।

গুগল নাও অন ট্যাপ এখন হোম বোতাম টিপে এবং ধরে রেখে সহজেই সক্ষম করা যায়।

দক্ষ শক্তি পরিচালনার মাধ্যমে ব্যাটারির পারফরম্যান্স আরও ভাল হয়। নতুন ডোজ এবং অ্যাপ স্ট্যান্ডবাই বৈশিষ্ট্যগুলি যা আপনার ডিভাইসটি নিষ্ক্রিয় হলে অনেকগুলি ব্যাকগ্রাউন্ড পরিষেবা এবং আপনার নেটওয়ার্ক সংযোগ বন্ধ করে দেয়।

তদুপরি, আপনি এখন অ্যাপ্লিকেশন অনুমতিগুলি পরিচালনা করতে পারেন। এছাড়াও, আপনি এখন অ্যাপের অনুমতিগুলি বন্ধ করতে পারেন যা আপনি কোনও অ্যাপ্লিকেশন চান না।

এছাড়াও, ইউআইতে আরও অনেক ছোটখাটো টুইট এবং পরিবর্তন রয়েছে।

দাবি অস্বীকার
টিউটোরিয়ালটি পুরোপুরি এবং আপনার নিজের ঝুঁকিতে অনুসরণ করুন।

গ্যালাক্সি ট্যাব এস 10.5 এসএম-টি 800 মার্শমেলো ফার্মওয়্যার ডাউনলোড করুন

দ্রষ্টব্য: নীচে লিঙ্কযুক্ত স্টক মার্শমেলো ফার্মওয়্যারগুলি ক্যারিয়ার-আনব্র্যান্ডড। এটি বোঝায় যে তারা দেশ বা অঞ্চল নির্বিশেষে যে কোনও গ্যালাক্সি ট্যাব এস 10.5 এসএম-টি 800 এ ইনস্টল করা যেতে পারে।

ফার্মওয়্যার বিশদ | গ্যালাক্সি ট্যাব এস 10.5

মডেল নম্বর: এসএম-টি 800

ওএস সংস্করণ: অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো

পিডিএ: টি 800xxu1cphb

ফোন: T800UVS1CPHB

প্রকাশের তারিখ: 06 সেপ্টেম্বর 2016

কলম্বিয়া: t800xxu1cphb_t800uvs1cphb_coo.zip

পানামা: t800xxu1cphb_t800uvs1cphb_tpa.zip

ত্রিনিদাদ এবং টোবাগো: t800xxu1cphb_t800uvs1cphb_ttt.zip

ব্রাজিল: t800xxu1cphb_t800zto1cphb_zto.zip

ভারত: T800DDU1CPH7_T800ODD1CPH7_INU.ZIP

ফ্রান্স: t800xxu1cph7_t800oxa1cph7_xef.zip

নিউজিল্যান্ড: t800xxu1cph7_t800nzc1cph3_nzc.zip

আমরা উপলব্ধ হওয়ার সাথে সাথে আমরা আরও অনেক ফার্মওয়্যার এবং আয়না যুক্ত করব।

পূর্বশর্ত

উপরে থেকে ফার্মওয়্যারটি ডাউনলোড করুন এবং জিপটি বের করুন। আপনি .tar.md5 এক্সটেনশন সহ ফার্মওয়্যার ফাইলটি পাবেন।

ওডিন 3.10.7 ডাউনলোড করুন। আপনি যদি ম্যাক ব্যবহারকারী হন তবে আপনি আমাদের ওডিন ডাউনলোড পৃষ্ঠাটি খুঁজে পাওয়া জাভা সংস্করণটি ব্যবহার করতে পারেন।

আপনার পিসিতে সর্বাধিক সাম্প্রতিক স্যামসাং কিস বা ইউএসবি ড্রাইভার ইনস্টল করুন। আপনি যদি ইতিমধ্যে আপনার কম্পিউটারে ইনস্টল থাকে তবে এই পদক্ষেপটি এড়িয়ে যান।

এছাড়াও, আপনার ট্যাব এস এ সেটিংস> বিকাশকারীদের বিকল্পগুলিতে যান এবং ইউএসবি ডিবাগিং সক্ষম করুন।

আপনার ডেটা ব্যাকআপ করুন এবং অ্যাপ্লিকেশনগুলিকে সতর্কতা হিসাবে ইনস্টল করা হয়েছে কারণ কিছু ক্ষেত্রে আপনাকে বুট লুপটি ঠিক করার জন্য একটি নতুন ফার্মওয়্যার ইনস্টল করার পরে একটি হার্ড রিসেট চালানো দরকার।

আপনার গ্যালাক্সি ট্যাব এস 10.5 ব্যাটারি সফ্টওয়্যার ইনস্টলেশন শুরু করার আগে পুরোপুরি চার্জ করা হয়েছে তা নিশ্চিত করুন।

আপনার ট্যাবের মডেল নম্বরটি আপনার ট্যাবলেটে ডিভাইস সম্পর্কে সেটিংস> এ গিয়ে এসএম-টি 800 রয়েছে তা নিশ্চিত করুন।

গ্যালাক্সি ট্যাব এস 10.5 এসএম-টি 800 (ওয়াইফাই) এ অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেট করুন

ফার্মওয়্যারটি ডাউনলোড করে এবং প্রস্তুতিগুলি তৈরি করার পরে, আসুন আপনি কীভাবে আপনার গ্যালাক্সি ট্যাব এস 10.5 এ স্টক ফার্মওয়্যারটি ইনস্টল করতে পারেন এবং এটি অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলোতে এটি আপগ্রেড করতে পারেন।

একটি জিপ এক্সট্র্যাক্টর প্রোগ্রাম ব্যবহার করে ফার্মওয়্যার (জিপ) ফাইলটি বের করুন।

ওডিন.জিপটি বের করুন, নিষ্কাশিত ফোল্ডারটি খুলুন এবং ওডিন 3.10.7.exe চালু করুন।

আপনার গ্যালাক্সি ট্যাব এস ডাউনলোড মোডে বুট করুন: এটি বন্ধ করুন এবং তারপরে প্রায় 2-3 সেকেন্ডের জন্য একই সময়ে ভলিউম + হোম + পাওয়ার বোতামটি টিপুন এবং ধরে রাখুন। আপনি হলুদ বিস্ময়কর চিহ্ন সহ সতর্কতা স্ক্রিনটি না পাওয়া পর্যন্ত কীগুলি টিপুন। এখন কীগুলি ছেড়ে দিন এবং তারপরে ডাউনলোড মোডে যেতে প্রয়োজনীয় ভলিউম আপ টিপুন।

আপনার ফোনের সাথে আসা স্টক ইউএসবি কেবল টেলিভিশন ব্যবহার করে আপনার ট্যাবলেটটি পিসিতে সংযুক্ত করুন। যখন আপনার ডিভাইসটি কম্পিউটার দ্বারা সনাক্ত করা হয়, আইডি: ওডিনের কম পোর্ট নীল হয়ে যাবে এবং আপনি “যুক্ত !!” দেখতে পাবেন ওডিনের লগ বাক্সে।

এখন ওডিনের এপি বোতামটি ক্লিক করুন এবং .tar.md5 এক্সটেনশন সহ ফার্মওয়্যার ফাইলটি যুক্ত করুন।

ইনস্টলেশন শুরু করতে স্টার্ট বোতামটি ক্লিক করুন। এবং ফার্মওয়্যারটি ইনস্টল করার সময় ধৈর্য ধরে অপেক্ষা করুন।

যখন ফার্মওয়্যার ইনস্টলেশন সম্পূর্ণ হয়, আপনি পাস পাবেন! ওডিন এবং আপনার গ্যালাক্সি ট্যাব এস 10.5 এ বার্তা স্বয়ংক্রিয়ভাবে পুনরায় বুট করবে।

দয়া করে মনে রাখবেন যে একটি নতুন ফার্মওয়্যার ইনস্টল করার পরে প্রথম বুটটি প্রায় 4-8 মিনিট সময় নেবে, সুতরাং আপনার পিএ করা উচিত নয়null

Leave a Reply

Your email address will not be published.