সাম্প্রতিক ইইউ ভোটদানের

Uncategorized

ইউরোপীয় পার্লামেন্ট এখন অ্যাপলের বাজ থেকে ইউএসবি-সি সাধারণের কাছে একটি পদক্ষেপের কাছাকাছি এসে পৌঁছেছে বলে সাম্প্রতিক ইইউ ভোটদানের পরে 2024 সালের শেষের দিকে অ্যাপলকে সমস্ত পণ্যের বিভিন্ন ধরণের ইউএসবি-সি-তে স্যুইচ করতে হবে।

ইউরোপীয় ইউনিয়নের সংসদ 2024 সালের শেষের দিকে একটি সাধারণ চার্জারটি ব্যবহার করার জন্য সমস্ত ভোক্তা বৈদ্যুতিন গ্যাজেটগুলির চাহিদার সাথে চাপ দেওয়ার পক্ষে ভোট দিয়েছে।

নতুন নীতিটি ইঙ্গিত দেবে যে অ্যাপল আইফোনগুলিতে প্রথমবারের মতো বজ্রপাতের প্রয়োজন হবে, ইউএসবি-সি ব্যবহার করে স্মার্টফোন বিশ্বের বেশিরভাগ অংশ হিসাবে।

অ্যাপল ইতিমধ্যে পরের বছর আইফোন 15 এর আগমনের সাথে ইউএসবি-সি-তে পদক্ষেপ নেওয়ার পরিকল্পনা করছে বলে গুজব রইল, তবে এই পদক্ষেপটি ইঙ্গিত দেয় যে এটি অত্যন্ত সর্বশেষতম সময়ে আইফোন 16 এর সাথে এটি করতে হবে।

তবে এই ভোটটি কেবল আইফোনকে প্রভাবিত করবে না। অন্যান্য প্রচুর পণ্য বর্তমানে বিদ্যুতের কর্ডগুলির পাশাপাশি আইপ্যাড সহ সংযোগকারীগুলির পাশাপাশি এয়ারপডস, এয়ারপডস প্রো, পাশাপাশি এয়ারপডস ম্যাক্সের মতো আনুষাঙ্গিকগুলি ব্যবহার করে।

এমনকি অ্যাপলের ট্র্যাকপ্যাডগুলির পাশাপাশি অন্যান্য পয়েন্টিং গ্যাজেটগুলি ঠিক একই বিদ্যুত সংযোগকারীকে ব্যবহার করে, যেমনটি কীবোর্ডগুলি করে। প্রচুর বীট পণ্য একইভাবে বজ্রপাত ব্যবহার করে।

ইউএসবি-সি-এর পদক্ষেপটি এমন একটি জিনিস যা দীর্ঘ সময় ধরে আসছে, অ্যাপল ইতিমধ্যে প্রচুর আইপ্যাডকে সংযোজকের কাছে সরিয়ে নিয়েছে।

এখন এটি ক্রমান্বয়ে মুছে ফেলেছে যে বজ্রপাত বন্দরটি তার জীবনের শেষের সাথে সম্পর্কিত, ২০১২ সালে আত্মপ্রকাশের দশ বছর পরে। সেই সময় অ্যাপল জানিয়েছিল যে এটি পরবর্তী দশকের জন্য তৈরি একটি সংযোজক, এমন একটি টাইমস্কেল যা বেশ দেখা গেছে যা বেশ দেখা গেছে টাকার উপর

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

ডাউনলোড: আইওএস 16.1 বিটা 3 প্রকাশিত

দরিদ্র আইওএস 16 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে মেরামত করবেন [গাইড]

আইফোনে জেলব্রেক আইওএস 16.0.2 পাশাপাশি আইপ্যাড শর্ত আপডেটের পাশাপাশি

আইওএস 16 সামঞ্জস্যপূর্ণ পাশাপাশি সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 লুকানো বৈশিষ্ট্য: 100+ পরিবর্তনগুলি অ্যাপল আমাদের সম্পর্কে জানায় নি

ডাউনলোড: আইওএস 16.0.2 ওটিএ প্রোফাইল ফাইল, আইপিএসডাব্লু লিঙ্কগুলি প্রকাশিত

আইওএস 16 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করার পাশাপাশি আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সমস্ত বর্তমানের জন্য নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.