হুয়াওয়ে নোভা 3 ই স্টক ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন (32 এফএইচডি+ ওয়ালস)

সম্পূর্ণ এইচডি+ গুণমানের মধ্যে হুয়াওয়ে পি 20 লাইট ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন। এছাড়াও, আমাদের একইভাবে হুয়াওয়ে নোভা 3 ই স্টক ওয়ালপেপার রয়েছে। পৃথকভাবে 7 টি ওয়ালপেপার দেওয়া পাশাপাশি নীচে জিপে প্যাক করা রয়েছে।

হুয়াওয়ে সর্বশেষতম স্মার্টফোনটি চালু করেছিল যা কিছু দিন আগে স্মার্টফোনের হুয়াওয়ে নোভা সিরিজের হুয়াওয়ে নোভা 3 ই নামে পরিচিত। হুয়াওয়ে নোভা 3 ই এর পরিচয় যতটা উদ্বিগ্ন, গ্যাজেটটিকে একইভাবে বিশ্বের নির্দিষ্ট বাজারে হুয়াওয়ে পি 20 লাইট হিসাবে অভিহিত করা হয়। হুয়াওয়ে নোভা 3 ই যতটা উদ্বিগ্ন, এই গ্যাজেটটি এই বছর ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জাতে প্রবর্তিত প্রথম গ্যাজেট যা ভবিষ্যতের হুয়াওয়ে ফ্ল্যাগশিপ ফোনে দেখা হবে এমন সর্বশেষতম বিষয়গুলি প্রদর্শন করার জন্য প্রথম গ্যাজেটগুলির মধ্যে একটি ছাড়াও এই বছর.

হুয়াওয়ে নোভা 3 ই বা হুয়াওয়ে পি 20 লাইটের স্টাইল উপাদান সম্পর্কে কথা বলার জন্য, এই গ্যাজেটটি একইভাবে এই বছর প্রবর্তিত অনেকগুলি স্মার্টফোনগুলির মধ্যে রয়েছে যার মধ্যে স্ক্রিনের শীর্ষে একটি খাঁজ অন্তর্ভুক্ত রয়েছে যা অ্যাপল আইফোন এক্সের অনুরূপ যা গত বছরের শেষের দিকে প্রবর্তিত হয়েছিল । যেহেতু হুয়াওয়ে নোভা 3 ই শীর্ষে একটি খাঁজ রয়েছে, ডিভাইসের শীর্ষ বেজেলগুলি উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে যেখানে নীচের চিবুকটি এখনও ফোনে উপস্থিত রয়েছে।

হুয়াওয়ে নোভা 3 ই এর চশমাগুলির ক্ষেত্রে, গ্যাজেটের একটি 5.84 ইঞ্চি এফএইচডি+ 19: 9 স্ক্রিন একসাথে 1080 x 2280 পিক্সেলের রেজোলিউশন সহ রয়েছে। এর সাথে একসাথে, হুয়াওয়ে নোভা 3 ইতে হুয়াওয়ের ইন-হাউস প্রসেসর অন্তর্ভুক্ত রয়েছে যা কিরিন 659 চিপসেট। এর সাথে একসাথে, গ্যাজেটে 4 জিবি র‌্যাম রয়েছে পাশাপাশি 64 জিবি পাশাপাশি 128 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ বিকল্প রয়েছে। তা ছাড়া, ডিভাইসের অভ্যন্তরীণ স্টোরেজটি মাইক্রোএসডি কার্ডের সহায়তায় আরও 256 জিবি হিসাবে আরও প্রশস্ত করা যেতে পারে।

এছাড়াও, হুয়াওয়ে নোভা 3 ই এর পিছনে একটি ডাবল ক্যামেরা কনফিগারেশন রয়েছে। হুয়াওয়ে নোভা 3 ই এর পিছনে ডাবল ক্যামেরা কনফিগারেশনের ক্ষেত্রে, গ্যাজেটে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা একসাথে 2-মেগাপিক্সেল সেন্সর হিসাবে এটির মাধ্যমিক ক্যামেরা হিসাবে অন্তর্ভুক্ত রয়েছে। এর সাথে একসাথে, হুয়াওয়ে নোভা 3 ই এর সামনে একটি 24-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে যা ভিডিও ছাড়াও সেলফি তুলতে সক্ষম।

এর সাথে সাথে, হুয়াওয়ে নোভা 3 ই একইভাবে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণে চলে যা অ্যান্ড্রয়েড 8.0 ওরিও ভিত্তিক হুয়াওয়ের কাস্টম ত্বকে ইএমইউআই হিসাবে বোঝা গ্যাজেটগুলির জন্য বিকশিত হয়েছে যা ইমুই 8.0 এর মতোই বাম্পড হয়েছে। এছাড়াও, হুয়াওয়ে নোভা 3 ইতে 3000 এমএএইচ নন-অপসারণযোগ্য ব্যাটারি রয়েছে যা একইভাবে দ্রুত চার্জিংকে সমর্থন করে। হুয়াওয়ে নোভা 3 ই কালো, নীল পাশাপাশি সোনার রঙিন রূপগুলিতে পাওয়া যায়।

নোভা 3 ই পাশাপাশি হুয়াওয়ে পি 20 লাইট স্টক ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন

হুয়াওয়ে স্মার্টফোনের হুয়াওয়ে নোভা সিরিজের সর্বশেষতম স্মার্টফোনটি প্রবর্তন করেছিলেন যা হুয়াওয়ে নোভা 3 ই নামে নামকরণ করা হয়েছে। যতদূর হুয়াওয়ে নোভা 3 ই সম্পর্কিত, এটি একইভাবে সংস্থা কর্তৃক কিছু অঞ্চলে হুয়াওয়ে পি 20 লাইট হিসাবে অভিহিত করা হয়।

হুয়াওয়ে নোভা 3 ই সম্পর্কে কথা বলতে গিয়ে হুয়াওয়ে হুয়াওয়ে নোভা 3 ই এর জন্য সম্পূর্ণরূপে অফারযুক্ত ওয়ালপেপারগুলি অন্তর্ভুক্ত করেছে। যতক্ষণ না হুয়াওয়ে নোভা 3 ই এর স্টক ওয়ালপেপারগুলি সম্পর্কিত, ওয়ালপেপারগুলি হুয়াওয়ে থেকে নোভা 3 ই এর জন্য বিশেষ এবং সেইসাথে এই ওয়ালপেপারগুলি কেবল আপনি ডিভাইসটি কিনলে দেওয়া যেতে পারে। যাইহোক, আমরা এখন হুয়াওয়ে নোভা 3 ই থেকে স্টক ওয়ালপেপার পেয়েছি পাশাপাশি আমরা নীচে এই ওয়ালপেপারগুলি আপনার সাথে ভাগ করে নিতে যাচ্ছি

হুয়াওয়ে নোভা 3 ই এর স্টক ওয়ালপেপারগুলি যতটা উদ্বিগ্ন, সেখানে 7 টি মূল ওয়ালপেপার রয়েছে যা হুয়াওয়ে তার সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে অন্তর্ভুক্ত করেছে। এই 7 টি ওয়ালপেপারের প্রতিটি কেবল গ্যাজেটে নিজেই আবিষ্কার করা যায় যা হুয়াওয়ে নিজেই ডিজাইন করেছেন। এই স্টক ওয়ালপেপারগুলির উচ্চ মানের সম্পর্কে কথা বলতে গিয়ে হুয়াওয়ে এই ওয়ালপেপারগুলিকে পুরো এইচডি উচ্চ মানের হিসাবে অন্তর্ভুক্ত করেছে পাশাপাশি আমরা একইভাবে হুয়াওয়ে নোভা 3 ই থেকে মূল উচ্চ মানের থেকে স্টক ওয়ালপেপারগুলি সংযুক্ত করেছি।

এখন, হুয়াওয়ে নোভা 3 ই এর এই স্টক ওয়ালপেপারগুলি গত বছর স্মার্টফোনগুলিতে দেখা গিয়েছিল 16: 9 উপাদান অনুপাত ছাড়াও 18: 9 উপাদান অনুপাতের চেয়ে 19: 9 এর পরিবর্তে 19: 9 এর একটি অনন্য উপাদান অনুপাতের সাথে দেওয়া হয়। এই ওয়ালপেপারগুলির রেজোলিউশন যতটা উদ্বিগ্ন, সেগুলি 2160 x 2280 পিক্সেলগুলিতে দেওয়া হয় যা হুয়াওয়ে নোভা 3E এর 1080 x 2280 পিক্সেল রেজোলিউশনের জন্য উপযুক্ত

এখন, হুয়াওয়ে পি 20 লাইটের পাশাপাশি নোভা 3 ই এর এই ওয়ালপেপারগুলি নীচে নীচে আমাদের অন্তর্ভুক্ত করা হয়েছে। সুতরাং, গ্যাজেটের ওয়ালপেপারগুলি আপনার গ্যাজেটে ডাউনলোড করা যেতে পারে আপনি এমনকি এই ওয়ালপেপারগুলিকে আপনার বর্তমান স্মার্টফোনে আপনার ডিফল্ট ওয়ালপেপার হিসাবে সেট করতে পারেন এটি হুয়াওয়ে নোভা 3 ই এর চেহারা সরবরাহ করতে। নীচে অন্তর্ভুক্ত ওয়ালপেপারগুলি যতটা উদ্বিগ্ন, আপনাকে এই ওয়ালপেপারগুলি পৃথকভাবে আপনার গ্যাজেটে সংরক্ষণ করতে হবে।

একের পর এক ওয়ালপেপারগুলি ডাউনলোড করা ছাড়াও আপনি একইভাবে হুয়াওয়ে পি 20 লাইট থেকে ওয়ালপেপারগুলি ডাউনলোড করতে পারেন পাশাপাশি নোভা 3 ই সমস্ত কিছুতে নীচে ডাউনলোড লিঙ্ক বিভাগে অন্তর্ভুক্ত থাকা জিপ ফোল্ডারটি ডাউনলোড করে। এই জিপ ফোল্ডারে একটি একক ফোল্ডার টোগেথের গ্যাজেট থেকে সমস্ত ওয়ালপেপার রয়েছেnull

Leave a Reply

Your email address will not be published.