আইওএসের জন্য ফোর্টনাইট এখন সকলের জন্য উন্মুক্ত, কোনও আমন্ত্রণ কোড খেলার দরকার নেই

Uncategorized

ফোর্টনাইট, মোবাইলের জন্য প্রকাশিত হওয়া সবচেয়ে রোমাঞ্চকর এবং উত্তেজনাপূর্ণ যুদ্ধ রয়্যাল-স্টাইলের গেমগুলির মধ্যে একটি, এখন ডাউনলোড এবং খেলার জন্য উপলব্ধ যা কোনও আমন্ত্রণ ছাড়াই খেলতে পারে অ্যাপলের আইওএস প্ল্যাটফর্মে কোড।

এপিক গেমস প্রাথমিকভাবে এটি পাবলিক ডোমেনে ঠেলে দিলে ফোর্টনাইট ঝড় দিয়ে অ্যাপ স্টোরটি নিয়েছিল। যাইহোক, প্ল্যাটফর্মের জন্য উত্তেজনা ড্রাম আপ করার পাশাপাশি গেমের সার্ভারগুলিতে বিশাল একযোগে বোঝা বন্ধ করা বন্ধ করে দেওয়া, শিরোনামে অ্যাক্সেস কেবল আমন্ত্রণ-কেবলমাত্র সেই ব্যক্তিদের দ্বারা সীমাবদ্ধ ছিল এবং যারা প্রাথমিক অ্যাক্সেস কোডের জন্য সাবস্ক্রাইব করা হয়েছিল তাদের মধ্যে সীমাবদ্ধ।

এখন দেখে মনে হচ্ছে যে এপিক গেমস এর সার্ভারগুলির সাথে যে কোনও সমস্যা প্রকাশ করেছে, কোম্পানিকে যে কোনও ব্যক্তি এবং মোবাইলের জন্য ফোর্টনিট ডাউনলোড এবং খেলতে সামঞ্জস্যপূর্ণ আইওএস ডিভাইসযুক্ত প্রত্যেককে তার ভার্চুয়াল দরজা খোলার মতো অবস্থানে রেখে দিয়েছে। শিরোনামের ব্যাপক প্রাপ্যতা সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ঘোষণা করা হয়েছিল:

কোনও আমন্ত্রণের প্রয়োজন নেই – ফোর্টনাইট এখন আইওএস -তে কোথাও খোলা আছে। আপনার বন্ধুদের ধরে থাকুন এবং এখন লাফিয়ে উঠুন!

এরপরে এপিক গেমসটি দ্বিতীয় পোস্টের সাথে এই ঘোষণাটি অনুসরণ করে ঠিক কোন ডিভাইসগুলি আইওএস অ্যাপ স্টোরটিতে ফোর্টনাইটের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং সম্ভবত আরও অনেক গুরুত্বপূর্ণ, কোন ডিভাইসগুলি নয়:

এর সাথে কাজ করে: আইফোন এসই, 6 এস, 7, 8, এক্স; আইপ্যাড টিনি 4, এয়ার 2, 2017, প্রো।

ফোর্টনাইট সমর্থন করে না: আইফোন 5 এস, 6, 6 প্লাস; আইপ্যাড এয়ার, টিনি 2, টিনি 3, আইপড টাচ।

সেই তথ্যটি মাথায় রেখে, আপনার যদি আইফোন 5 এস এর চেয়ে আইফোন আরও নতুন থাকে তবে আপনি যেতে ভাল। আপনার একটি আইপ্যাড টিনি 4 বা আইপ্যাড 2 বা তার বেশি প্রয়োজন হবে। এটি অবশ্যই অ্যাপলের আইপ্যাড প্রো রেঞ্জের পাশাপাশি 2018 আইপ্যাডটি এ 10 চিপ চালাচ্ছে যা সম্প্রতি অ্যাপলের শিকাগো ভিত্তিক শিক্ষা ইভেন্টে ঘোষণা করা হয়েছিল।

এর আগে যে কোনও ডিভাইস, এবং আপনি ভাগ্য থেকে দূরে রয়েছেন, দুর্ভাগ্যক্রমে, এতে আশ্চর্যজনকভাবে আইফোন 5 এস অন্তর্ভুক্ত রয়েছে। সম্প্রতি, টেনসেন্ট গেমসের আইফোন 5 এস -তে পিইউবিজি মোবাইল চলমান গ্রাফিক্সের সমস্যা রয়েছে (যদিও ডিভাইসটি এখন আনুষ্ঠানিকভাবে পিইউবিজি দ্বারা সমর্থিত), তাই সম্ভবত সেই ডিভাইসটি বাদ দেওয়ার জন্য এটি মহাকাব্য গেমগুলির একটি বিচক্ষণ পদক্ষেপ।

তাই সেখানে যদি আপনি এটি আছে. আপনি যদি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিজ্ঞতা সম্পর্কে অন্যান্য লোকেরা ফোরনাইট মোবাইল এবং মোমের লিরিক্যালের সাথে যোগাযোগ করেন তবে আপনি যদি vy র্ষার দিকে তাকিয়ে থাকেন তবে এখনই আপনার গেমটি ডাউনলোড করার এবং যুদ্ধক্ষেত্রে নেওয়ার সময় এসেছে। আমরা যখন কিছু খুঁজে পাই তখন অ্যান্ড্রয়েড সংস্করণটির অগ্রগতির সাথে আমরা আপনাকে আপডেট রাখব।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

জেলব্রেক আইওএস 11.3 / আইওএস 11.2.6: কার্নেল দুর্বলতার সাথে নতুন সম্ভাবনা উত্থিত হয়েছে, এখানে বিশদ

ফোর্টনাইট 3.4.1 আপডেট এবং প্যাচ নোট: আপনার যা জানা দরকার তা এখানে

পিইউবিজি মোবাইল কীবোর্ড এবং মাউস ব্যবহার: এটি কি প্রতারণা হিসাবে বিবেচিত?

আইফোন 5 এস এর জন্য পিইউবিজি মোবাইল হোয়াইট স্ক্রিন সমস্যা সমাধান এখন উপলভ্য

আইওএস 11.3 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, চূড়ান্ত সংস্করণ আদর্শের ওটিএ আপডেট এখানে

ফোর্টনাইট 3.4 প্যাচ নোটগুলি মোবাইল আপডেট এবং প্রকাশিত অন্যান্য প্ল্যাটফর্মগুলির জন্য, এখানে নতুন কী

অ্যান্ড্রয়েডের জন্য পিইউবিজি মোবাইল 0.3.3 এপিকে ডাউনলোড করুন, আইওএস আপডেট প্রকাশিত হয়েছে, এখানে নতুন কী

আইফোন এবং আইপ্যাডে জেলব্রেক আইওএস 11.3 / 11.2.6 / 11.2.2 [স্থিতি আপডেট]

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published.