শয়তান শৃঙ্গরা আমার ট্রাকের হুড সাজায়

যখন আপনি হান্টিং করেন তখন আপনি তাদেরকে ভয় করার জন্য কিছু সরবরাহ করতে চান। [শ্যানন Larratt] তার হুড অলঙ্কার হিসাবে শয়তান শিং যোগ করে যে ঘটনাক্রমে জন্য প্রস্তুত হচ্ছে। এটি দূরে থেকে অবিশ্বাস্য দেখায়, কিন্তু যখন আপনি ঘনিষ্ঠ ছবিগুলি দেখেন তখন আপনি কীভাবে জীবনযাপন করেন তা ঠিক কতই না। কারণ এটি একটি ভাস্কর্য নয়। [শ্যানন] তার নিজের হাত তৈরি একটি ছাঁচ মধ্যে অলঙ্কার নিক্ষেপ।

প্রক্রিয়াটি কিছু ডেন্টাল আলগিনেট দিয়ে শুরু হয়েছিল যা তিনি শয়তান শিংগুলি পোশাকে ধরে রেখেছিলেন। ছাঁচটি কঠিন হয়ে যাওয়ার পর তিনি দ্রুত নিরাময় কালো প্লাস্টিকের রজন ব্যবহার করে অলঙ্কারটি নিক্ষেপ করেন।

এখন অলঙ্কারের সাথে তাকে তার গাড়ীর হুডে সুরক্ষিত করার পদ্ধতি দরকার। তিনি একটি থ্রেডেড U-Bolt আপ চয়ন। একটি গর্ত এবং একটি স্লট u-bold এবং নোঙ্গর পয়েন্ট একটি ত্রয়ী জন্য একটি সরাসরি বোল্ট পেতে অলঙ্কার বেস মধ্যে উত্কীর্ণ ছিল। ব্ল্যাক রজনের আরো হোলগুলি সুরক্ষিত করে এবং হুডের সাথে তুরপুন দ্বারা অলঙ্কারটি ইনস্টল করার জন্য এটি একটি স্ন্যাপ তৈরি করে।

আমরা এটিকে অবিশ্বাস্যভাবে খুঁজে পাই যে এই প্রক্রিয়ার সময় [শ্যানন] বাড়িতে ঘরে ঘরে একটি দরজা হিসাবে ব্যবহার করার জন্য তার মেয়ের মুষ্টি নিক্ষেপ করার সময় নেন।

Leave a Reply

Your email address will not be published.