মদ পোর্টেবল টিভিটি রেট্রো গেমিং সিস্টেম

Uncategorized

যখন [ফিনড্যান্ডারসেন] রাস্তার পাশে একটি পুরানো টিভি সেট খুঁজে পেয়েছিলেন, তখন তিনি কোনও স্ব-সম্মানিত DIY / গেমিং উত্সাহী যা করেছিলেন তা করেছিলেন: তিনি এটিকে আলাদা করে নিয়েছিলেন এবং একটি রাস্পবেরী ইনস্টল করেছিলেন পিআই 3 রিট্রো টিভিতে রেট্রো গেমস খেলতে কেনার জন্য এটি রিট্রোপি চলছে!

[ফিন] আসলে এটি কাজ করে বুঝতে পেরে টিভির বাইরে সিআরটিটি নিয়ে যান। এটি ইতিমধ্যে খুব দেরি হয়ে গেছে, তাই [ফিন] একটি 1২ টি “এলসিডি স্ক্রিনটি তার জায়গায় রাখার জন্য কিনেছিল। তিনি বক্ররেখা পর্দার ধারণাটি পছন্দ করেছিলেন, যদিও, তিনি সিআরটি চারপাশে এক্রাইলিকের একটি অংশ তৈরি করেছিলেন এবং কিছু কাটিয়া এবং গ্রাইন্ডিং করার পর, এটি পর্দার স্থানটিতে ফিটিং ছিল।

[ফিন] টিভিটির ধারণাটি এখনও টেলিভিশন সংকেত দেখতে সক্ষম হচ্ছে, তাই তিনি একটি টিভি টিউনার কার্ড পেয়েছেন। এটির কয়েকটি মোডের পরে, তিনি টিভির মূল চ্যানেল চেঞ্জারের সাথে কার্ডটি নিয়ন্ত্রণ করতে পারেন। তিনি রোটুইনো এনকোডারের স্ট্যাটাসটি পড়ার জন্য একটি Arduino ব্যবহৃত মূল টিভি ব্যবহৃত। কিছু ট্রায়াল এবং ত্রুটির পরে, [ফিন] চ্যানেল পজিশনগুলি পড়তে সক্ষম হয়েছিল এবং চ্যানেলটি পরিবর্তন করতে টিউনার কার্ডে চ্যানেল আপ এবং ডাউন বোতামগুলিতে একটি সংকেত পাঠাবে।

পরবর্তী আপ অডিও ছিল। [ফিন] টিভির সাথে আসার চেয়ে একটি নিকার স্পিকার খুঁজে পেয়েছিলেন, তাই তিনি তাদের swapped এবং একটি পরিবর্ধক যোগ করা। মূল ভলিউম knob এখনও ভলিউম নিয়ন্ত্রণ করতে ব্যবহৃত হয়। একটি ইউএসবি হাব নীচে টিভির পাশে লুকানো থাকে, কন্ট্রোলারদের সাথে সংযোগ স্থাপন করার অনুমতি দেয় এবং অবশেষে, একটি পাওয়ার সাপ্লাইটি মইন ভোল্টেজকে 12V ডিসি রূপান্তর করে যা রাস্পবেরি পাই এবং টিভি টিউনার উভয়ই চালায়।

[FINNANDERSEN] একটি ভয়ঙ্কর retropie মন্ত্রিসভা একটি ভয়ঙ্কর খুঁজছেন ভিনটেজ টিভি reusing নির্মিত হয়েছে। এটা দুর্ভাগ্যজনক যে তিনি এটি ব্যবহার করতে পারার আগে FIRRTING এর আগে সিআরটিটি সরিয়ে দিয়েছিলেন, কিন্তু প্রতিস্থাপনটি সুন্দর সুন্দর দেখায়! এবং যোগ সুবিধা? এটা পোর্টেবল, সাজানোর। অন্তত, সিআরটি ছাড়া ভিতরে, এটির চেয়ে অনেক লাইটার। এখানে একটি পুরানো টিভির ভিতরে আরেকটি বিপরীতমুখী কনসোল রয়েছে এবং এই পোস্টটি আপনার হাত পেতে পারেন এমন প্রতিটি ডিসপ্লেতে একটি রাস্পবেরী পাইটি সংযোগ করার বিষয়ে।

Leave a Reply

Your email address will not be published.