ডিজিটাল ক্যালিপার্স ব্লুটুথ

Uncategorized

[###) [ফেডি] এর অন্য অর্ধেকটি তার ক্ষেত্রের গবেষণার অংশ হিসাবে ফল, পাতাগুলি এবং সেইসাথে ডালপালা গ্রহণের জন্য ডিজিটাল ক্যালিপারের একটি জোড়া ব্যবহার করে। সাধারণত এই একটি পরিমাপ গ্রহণ পাশাপাশি একটি লগ বই নিচে এটি রচনা মানে। সমস্ত কিছু ডিজিটাইজড করা আবশ্যক, তাই [ফেডি] একটি কাস্টম-তৈরি ব্লুটুথ সার্কিটের সাথে সাশ্রয়ী মূল্যের চীনা ক্যালিপারের একটি জোড়া বন্ধ করার একটি পদ্ধতি নিয়ে এসেছিলেন।

এই সাশ্রয়ী মূল্যের চীনা ডিজিটাল ক্যালিপারের অধিকাংশই ইতিমধ্যে একটি সিরিয়াল আউটপুট আছে, তাই [ফেডি] সিরিয়াল আউটপুট নিতে পাশাপাশি একটি অফ-দ্য-শেলফ ব্লুটুথ মডিউলটিতে এটি ডাম্প করার জন্য একটি সার্কিট বিকাশের প্রয়োজন। তিনি এই জন্য একটি কাস্টম সার্কিট বোর্ড fabbed, পাশাপাশি ব্লুটুথ মডিউল থেকে বর্ধিত ব্যাটারি ড্রেন দেখার পরে, একটি বাইরের ব্যাটারি প্যাক যোগ করার সিদ্ধান্ত নিয়েছে।

Bluetooth মডিউলে ক্যালিপারের সিরিয়াল আউটপুট পাঠানোর জন্য নিজের বোর্ডটি খোলার পাশাপাশি, একইভাবে দুটি বোর্ডের লিঙ্ক করার জন্য একটি কাস্টম ফ্লেক্স সার্কিট একত্রিত করুন। এটি একটি স্বচ্ছতা শীটের সাথে এটির একটি সামান্য বিট যা ফেরিক ক্লোরাইডের সাথে চিত্রিত একটি স্বচ্ছতা শীটের সাথে, তবে শেষ ফলাফলটি একটি ঘর ল্যাবের মধ্যে কিছুটা চাবুকের জন্য আশ্চর্যজনক বিশেষজ্ঞ দেখায়।

Leave a Reply

Your email address will not be published.