হ্যাক চ্যাটের জন্য কল করুন

সাপ্তাহিক হ্যাকডয়ে.ও বৈশিষ্ট্যগুলির একটি AMA বৈশিষ্ট্য। এটি হ্যাক চ্যাট, একটি chatroom যেখানে আমরা ব্যবসার কৌশল, প্রকৌশল, প্রকৌশল, পাশাপাশি ভাল হার্ডওয়্যার বিকাশের সাথে সাথে কথা বলার জন্য ব্যবসায়ে খুব ভালভাবে বসে থাকি। গত কয়েক মাসে, আমরা ESP32, [লেডি এডিএ] এবং মাইক্রোপথন, [রজার থর্নন] এর, [রজার থর্নটন] এর সাথে কথা বলার আগেই কয়েকটি হার্ডওয়্যার সেলিব্রিটি, [রজার থর্নটন] এর সাথে আলোচনা করার সাথে সাথে প্রত্যেকের পছন্দের লিনাক্স কম্পিউটার বিকাশের বিষয়ে আলোচনা করার বিষয়ে আলোচনা করেছি, [সামি কামকার] বিপরীত প্রকৌশল সম্পর্কে কথা বলছেন, পাশাপাশি শুনেছেন [বুনি এর] পাশাপাশি ব্রেকিং হার্ডওয়্যারটি তৈরি করতে।

এখন আমরা একটি আলোচনার পাশাপাশি রুমের পেশাদার হতে নতুন সহ-হোস্ট খুঁজছি। আপনি দক্ষতা আছে, আমরা আপনার কাছ থেকে শুনতে চাই।

আমরা পেশাদারদের খুঁজছেন তারা কি করছেন উপর একটি আলোচনা নেতৃত্ব। যদি আপনার একটি নতুন হার্ডওয়্যার পণ্য থাকে এবং হ্যাকডে সম্প্রদায়ের কাছ থেকে কিছু মন্তব্য করার সময় এটি উত্পাদন করার গল্পটি ভাগ করে নেওয়ার গল্পটি ভাগ করতে চান তবে এটি করার স্থান। আমরা বিভিন্ন ধরণের মানুষ খুঁজছি যারা আমাদের মস্তিষ্ককে বাছাই করতে সক্ষম করবে। আপনি যদি কখনও 16-লেয়ার পিসিবি ডিজাইন করেছেন তবে আমরা কীভাবে তা বুঝতে চাই (এবং কেন) আপনি এটি করেছেন। আপনি রোবোটিক্স বিল্ডিংয়ের মধ্যে থাকেন, আমরা আপনার কাছ থেকে শুনতে চাই। আপনি যদি একটি এমবেডেড সিস্টেম উইজার্ড হন তবে এটি আপনার সময় উজ্জ্বল করার সময়।

আপনি যদি এটি পেতে চান তবে আমাদের একটি ইমেল পাঠান। আমরা এক সপ্তাহের একটি হ্যাক চ্যাট করতে যাচ্ছি, প্রতি শুক্রবার দুপুরের দিকে, প্রশান্ত মহাসাগরীয় সময়। আপনি ইন্টারনেটে খুব ভাল হার্ডওয়্যার এলাকাগুলির সাথে আপনি কী বোঝেন তা ভাগ করে নেওয়ার জন্য এটি একটি চমৎকার সুযোগ। আপনি যদি নভেম্বরে হ্যাকডে সুপার কনফারেন্সে প্রদানের বিষয়ে বিশ্বাস করেন তবে এটি একইভাবে চমৎকার পদ্ধতি।

এই সপ্তাহে: কিভাবে চুম্বক যাইহোক কাজ করে?

আপনি কিভাবে চুম্বক কাজ ঠিক বুঝতে? প্রোগ্রাম আপনি না, কেউ না। তবে বিষয়টির গভীরতম বোঝার সাথে মানুষের মধ্যে একজন জেরেমি চ্যান যিনি ন্যানো ম্যাগনেটিক্স লিমিটেডের প্রোটোটাইপ প্রকৌশলী। এই শুক্রবার দুপুরে পিএসটি জেরেমি একটি হ্যাক চ্যাটের দিকে পরিচালিত করে।

কথা বলতে কি আছে? জেরেমি ঠিক কিভাবে চুম্বক উত্পাদিত হয় পাশাপাশি চুম্বকযুক্ত আবরণ হবে। তিনি চুম্বক বিভিন্ন গ্রেড, পাশাপাশি বিভিন্ন চৌম্বক সেন্সিং প্রক্রিয়া আবরণ করব। তিনি একইভাবে সবচেয়ে fascinating চৌম্বক ঘটনা কয়েক মধ্যে যেতে হবে। আপনি একটি চুম্বক বিশেষজ্ঞ সঙ্গে hang outs ঠিক কতটুকু? এই শুক্রবার আপনি দেখুন!

Leave a Reply

Your email address will not be published.