আইফোন 6 এস প্লাস বনাম 6 এস বনাম আইফোন 6 প্লাস বনাম 6 বনাম 5 এস [স্পেসের তুলনা]

অ্যাপলের নতুন আইফোন 6 এস পাশাপাশি আইফোন 6 এস উভয়ই এখন অফিসিয়াল, পাশাপাশি দুটি নতুন হ্যান্ডসেটগুলি অত্যন্ত বেশি রয়েছে অ্যাপলের স্মার্টফোন লাইনআপের শীর্ষ সম্মেলন, এগুলি কেবলমাত্র দুটি উপলভ্য নয়। সাধারণভাবে গঠনের জন্য, অ্যাপল গত বছরের আইফোন 6 পাশাপাশি আইফোন 6 প্লাসকে আরও এক বছরের জন্য রেখেছে, শ্রদ্ধেয় আইফোন 5 এস এখন আরও কঠোর বাজেটের জন্য এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট হিসাবে অফার করেছে। অ্যাপলের ওয়েবসাইটে প্রদত্ত আইফোনগুলির একটি তাত্ক্ষণিক নজর পাঁচটি আইফোনের চেয়ে কম বিকল্প দেখায়, পাশাপাশি এটি বরং অনেক কিছু।

যদিও এটি অ্যাপল, যদিও এটি ইতিমধ্যে আইফোন 6 এস এর পাশাপাশি আইফোন 6 এস প্লাসের আগমন দেখানোর জন্য তার ওয়েবসাইট আপডেট করেছে, যার অর্থ এটি একইভাবে তুলনামূলকভাবে বিস্তৃত তুলনা চার্ট আপডেট করেছে। সেই চার্টে আপনি প্রতিটি আইফোন বর্তমানে উপলব্ধ প্রতিটি আইফোন দেখতে পাবেন, একসাথে পুরো তথ্যের সাথে। এই তথ্যটি বিভিন্ন আইফোনকে একটি সিঞ্চের তুলনা করে, পাশাপাশি আমরা আপনাকে যা করার পরামর্শ দিই তা হ’ল, যদি কেবল গত কয়েক বছর ধরে আইফোনটি কীভাবে পরিপক্ক হয়েছে তা দেখতে।

এই বছরের 6 এস মডেলগুলির সাথে, আইফোনটি ডিভাইসের মার্কি বৈশিষ্ট্য, 3 ডি টাচ ছাড়াও 4 কে ভিডিও রেকর্ডিং অর্জন করেছে। এটি এই দুটি বৈশিষ্ট্য যা সম্ভবত বেশিরভাগ আপগ্রেডের কারণ হতে পারে পাশাপাশি গত বছরের মডেলগুলিতে সর্বশেষ-জেন ডিভাইসগুলি নির্বাচন করার কারণগুলির মধ্যে থাকবে, যদি না ব্যয় আপনার সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়াটির মূল ড্রাইভিং ফ্যাক্টর হয়, এটি।

আইফোন 6 এস পাশাপাশি আইফোন 6 এস প্লাসটি 25 শে সেপ্টেম্বর পর্যন্ত প্রাক-অর্ডারগুলি 12 ই থেকে শুরু হওয়ার সাথে সাথে কেনার প্রস্তাব দেওয়া হবে না, সুতরাং আপনার এখনও আপনার গবেষণা অধ্যয়ন করার সময় রয়েছে যদি আপনি নিশ্চিত না হন যে কোন হ্যান্ডসেটটি মোড়ক করবেন তা নিশ্চিত না হন । আমাদের উপদেশ? আপনি যে নতুন হ্যান্ডসেটের জন্য অর্থ প্রদান করতে পারেন তা পান – আপনি হতাশ হওয়ার সম্ভাবনা কম, বিশেষত যদি আপনি আইফোন 5 এস প্রতিরোধের জন্য পর্যাপ্ত পরিমাণে স্টাম্প আপ করতে পারেন।

নীচে উল্লিখিত ওয়েবপৃষ্ঠায় দেওয়া সম্পূর্ণ, অফিসিয়াল তুলনা চার্টের একটি শট দেওয়া হয়েছে।

আইফোন 6 এস প্লাস বনাম আইফোন 6 এস বনাম আইফোন 6 প্লাস বনাম আইফোন 6 বনাম আইফোন 5 এস:

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইফোন 6 এস, আইফোন 6 এস প্লাস ঘোষণা করা হয়েছে: চশমা, মূল্য, প্রকাশের তারিখ

আইফোন 6 এস 3 ডি টাচ স্ক্রিন কীভাবে কাজ করে [ভিডিও]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published.