টেসলার সিইও এলন মাস্ক গণনা করেছেন সাইবারট্রাক নদীগুলি ক্রস করতে সক্ষম হবেন

টেসলার প্রধান নির্বাহী কর্মকর্তা এলন মাস্ক টুইটারে নিয়েছেন যে আসন্ন এবং অনেক বিলম্বিত সাইবারট্রাক নিজেকে “জলরোধী” হবে যখন এটি নৌকা হিসাবে নিজেকে পরিণত করবে যখন এটি নৌকা হিসাবে পরিণত হবে যখন এটি নৌকা হিসাবে পরিণত হবে একটি নদী অতিক্রম করা প্রয়োজন।

যদিও কস্তুরী এটি কেবল সংক্ষিপ্তভাবে এটি করতে সক্ষম হবে বলে এই কথাটি প্রমাণ করে, এটি এখনও বেশ দাবি।

টুইটারে পোস্ট করার সময় কস্তুরী মন্তব্য করেছিলেন, বলেছিলেন যে “সাইবারট্রাক নৌকা হিসাবে সংক্ষিপ্তভাবে পরিবেশন করার জন্য যথেষ্ট জলরোধী হবে, তাই এটি নদী, হ্রদ এবং এমনকি সমুদ্রগুলিও অতিক্রম করতে পারে যা খুব চপ্পল নয়।”

তিনি আরও বলেছিলেন যে জলরোধী সাইবারট্রাকের পিছনে পুরো ধারণাটি হ’ল এটি স্পেসএক্সের স্টারবেস এবং সাউথ প্যাড্রে দ্বীপের মধ্যে একটি জলের দেহ অতিক্রম করতে সক্ষম হওয়া দরকার, ইলেক্ট্রেক জানিয়েছে। “স্টারবেস থেকে সাউথ প্যাড্রে দ্বীপে যেতে সক্ষম হওয়া দরকার, যার জন্য চ্যানেলটি অতিক্রম করা দরকার,” কস্তুরী ফলো-আপ টুইটটিতে বলেছিলেন।

ইলেক্ট্রেক নোটগুলি যা সাইবারট্রাককে নির্দেশ করে যে কমপক্ষে প্রায় 1,100 ফুট জল জুড়ে যেতে সক্ষম হতে হবে, এটি এমন কিছু যা অসম্ভব বলে মনে হয় – যদিও যে কোনও সাইবারট্রাক চালানো এখন অসম্ভব আদর্শ। বৈদ্যুতিন ট্রাকটি বারবার বিলম্বিত হয়েছে, অটোমোবাইলটি এখন 2023 সালের মাঝামাঝি সময়ে উত্পাদনে প্রবেশ করবে বলে আশা করা হচ্ছে।

সাইবারট্রাক কখনও কস্তুরী দাবিগুলি যা দেখতে পাওয়া যায় তা করতে সক্ষম হবে কিনা, তবে আমরা যেমন তার টুইটার কেনার চেষ্টা করে দেখেছি, তিনি সর্বদা সামাজিক নেটওয়ার্কে যা বলেছেন তা অনুসরণ করেন না।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

ডাউনলোড: আইওএস 16.1 বিটা 3 প্রকাশিত

খারাপ আইওএস 16 ব্যাটারি লাইফ ড্রেন কীভাবে ঠিক করবেন [গাইড]

আইফোন এবং আইপ্যাডের স্থিতি আপডেটে জেলব্রেক আইওএস 16.0.2

আইওএস 16 সামঞ্জস্যপূর্ণ এবং সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 লুকানো বৈশিষ্ট্য: 100+ পরিবর্তন অ্যাপল আমাদের সম্পর্কে জানায় নি

ডাউনলোড: আইওএস 16.0.2 ওটিএ প্রোফাইল ফাইল, আইপিএসডাব্লু লিঙ্কগুলি প্রকাশিত

আইওএস 16 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস [টিউটোরিয়াল] এ ইনস্টল করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের জন্য নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.