নতুন আইওএস 9 পাশাপাশি ওএস এক্স 10.11 বৈশিষ্ট্যগুলি বিস্তৃত

আইওএস 9 ডাব্লুডাব্লুডিসি 2015 এর কাছাকাছি আসার সাথে সাথে এখন দীর্ঘ সময়ের জন্য স্পটলাইটে রয়েছে। আইওএস 9 সম্পর্কিত ওয়েবের চারপাশে প্রচুর গুজব ভাসমান সহ, একটি sens ক্যমত্যটি প্রতিষ্ঠিত হচ্ছে যে এই আপডেটটি সবেমাত্র একটি আকর্ষণীয় হয়ে উঠবে, পূর্ববর্তী আইওএস আপডেটগুলি যা আশেপাশে এসেছে তার বিপরীতে। এখন আমাদের কাছে নতুন বৈশিষ্ট্যগুলি ইঙ্গিত করা হচ্ছে, যা আমরা এই বছর ডাব্লুডাব্লুডিসিতে ওএস এক্স 1011 এর জন্য কিছু সহ দেখার আশা করতে পারি।

9to5mac থেকে মার্ক গুরম্যান এই সপ্তাহে আমাদের কিছুটা আইওএস 9 ফাঁস দিয়ে আমাদের চিকিত্সা করছেন, পাশাপাশি আজ তিনি আমাদের কয়েকটি নতুন বৈশিষ্ট্যগুলিতে উল্লেখ করেছেন যা ভক্তরা জুনে ডাব্লুডাব্লুডিসিতে অ্যাপল দ্বারা প্রকাশিত হওয়ার আশা করতে পারে। এই বৈশিষ্ট্যগুলি বাদ দিয়ে আমরা ইতিমধ্যে বুঝতে পারি যে অ্যাপল বেশিরভাগ ক্ষেত্রে আইওএসে স্থিতিশীলতা বর্ধন যুক্ত করার পাশাপাশি তার মোবাইল ওএসে চারপাশে থাকা সমস্ত বিদ্যমান বাগগুলি পরিষ্কার করার দিকে মনোনিবেশ করছে।

উন্নত আইক্লাউড ড্রাইভ

সেই কুখ্যাত ইভেন্টের পরে যেখানে হ্যাকাররা আইক্লাউডের তারকাদের ব্যক্তিগত ছবি পেতে সক্ষম হয়েছিল, অ্যাপল স্পষ্টতই একটি নতুন প্রক্রিয়া প্রবর্তনের জন্য কাজ করছে যা অনেক আইএমএপি সার্ভারের তুলনায় আরও ভাল সুরক্ষা এবং সুরক্ষা পাশাপাশি দ্রুত সিঙ্কিং সরবরাহ করবে – সংক্ষেপে: একটি অনেক ভাল পাশাপাশি ব্যতিক্রমী আইক্লাউড ড্রাইভ। নতুন বর্ধন “প্রচলিত আইএমএপি সার্ভারগুলির তুলনায় আরও ভাল শেষ থেকে শেষ এনক্রিপশন পাশাপাশি দ্রুত সিঙ্কিং সরবরাহ করে” ”

বিশ্বস্ত ওয়াই-ফাই

আরও অনেক কিছু পাশাপাশি আরও অনেক বেশি ওয়াই-ফাই নেটওয়ার্কগুলি এখন আমাদের চারপাশে আবিষ্কার করা হচ্ছে, পাশাপাশি অ্যাপল সুরক্ষা এবং সুরক্ষা পাশাপাশি গোপনীয়তা সচেতন, ব্যবসাটি একটি নতুন ‘বিশ্বস্ত ওয়াই-ফাই’ ফাংশনে কাজ করছে যা অবিলম্বে হবে সমস্ত অবিশ্বস্ত ওয়্যারলেস নেটওয়ার্কগুলিতে উচ্চ স্তরের এনক্রিপশন সম্পাদন করুন একটি আইওএস গ্যাজেটের সাথে যুক্ত।

পুরানো হার্ডওয়্যার উপর আরও ভাল পারফরম্যান্স

অ্যাপল একইভাবে একটি পুনর্গঠিত “সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং প্রক্রিয়াতে পুরানো হার্ডওয়্যারকে আরও ভালভাবে সমর্থন করার জন্য” কাজ করছে, “আইওএস 9 আইফোন 4 এস, 5, প্রথম-জেনার আইপ্যাড ছোট ইত্যাদির মতো গ্যাজেটগুলিতে স্লাগস নয় তা নিশ্চিত করে

ওএস এক্স 10.11 এর জন্য নিয়ন্ত্রণ কেন্দ্র

ওএস এক্স 10.11 একইভাবে গত বছর আইওএস 8 এর সাথে প্রবর্তিত বৈশিষ্ট্যগুলিতে আরও বেশি কিছু “সিস্টেম-ওয়াইড ইন্টারফেস টুইটস” বিল্ডিং পাবে। আরও একটি উল্লেখযোগ্য পরিবর্তন – বা বরং অন্তর্ভুক্তি – একটি নতুন পরিচালনা কেন্দ্র হতে পারে যা ওএস এক্স ইয়োসেমাইটের আগের বিটা রিলিজগুলিতে টিজ করা হয়েছিল, তবে অজানা কারণে চূড়ান্ত প্রকাশ থেকে ফিরে এসেছিল।

অ্যাপ্লিকেশনগুলি যা কম আকার নেয়

যখন সুইফট বর্তমানে আইওএসের পাশাপাশি ওএস এক্স অ্যাপ্লিকেশন প্রতিষ্ঠার জন্য ব্যবহার করা হচ্ছে, অ্যাপল তৈরি করা হচ্ছে এমন অ্যাপ্লিকেশনগুলির আকার হ্রাস করার জন্য একটি ড্রাইভে রয়েছে। আইওএস 9 এর পাশাপাশি ওএস এক্স 10.11 এর জন্য একটি নতুন পাশাপাশি অপ্টিমাইজড সুইফট কোডটি মোকাবেলা করা হচ্ছে যা উভয় প্ল্যাটফর্মে অ্যাপ্লিকেশনগুলির আকার হ্রাস করতে সহায়তা করবে – ছোট অভ্যন্তরীণ মেমরির সাথে গ্যাজেট রয়েছে এমন ব্যক্তিদের জন্য দুর্দান্ত সংবাদ।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 9 বিটা ডাউনলোড, প্রকাশের তারিখ, বৈশিষ্ট্যগুলির পাশাপাশি গুজব আপডেট

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের Google+ এ বা আমাদের ফেসবুক পৃষ্ঠায় আপনার চেনাশোনাতে যুক্ত করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.