রুট এইচটিসি ওয়ান এম 9 এ অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেট

Uncategorized

এইচটিসি ওয়ান এম 9 সর্বশেষতম অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেটে আপডেট করা হয়েছে। বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বাগ ফিক্স এবং সুরক্ষা উন্নতি বৈশিষ্ট্যযুক্ত, অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেট এক এম 9 ব্যবহারকারীর মধ্যে প্রচুর পরিমাণে পৌঁছেছে। আপনি যদিও আপডেটটি পেয়ে থাকেন তবে আপনি ফোনটি রুট করার জন্য বিকল্পগুলি পরীক্ষা করে দেখতে পারেন।

জনপ্রিয় অ্যান্ড্রয়েড বিকাশকারী চেইনফায়ার মার্শমেলো ডিভাইসে কাজ করার জন্য প্রয়োজনীয় সমস্ত পরিবর্তন সহ সুপারসু আপডেট করেছে। সুপারসুর বর্তমান সংস্করণটি স্থিতিশীল শাখায় ভি 2.65 হয় যখন বিটা সংস্করণটি v2.71 পর্যন্ত রয়েছে। উভয় সংস্করণ ঠিক কাজ করে, তবে আরও ভাল সামঞ্জস্যতা এবং উন্নত পারফরম্যান্সের জন্য, আমরা আপনাকে সুপারসু 2.71 চয়ন করার পরামর্শ দিই। এটি একটি বিটা তবে স্থিতিশীল সংস্করণের মতো দুর্দান্ত কাজ করে।

পূর্বশর্ত

সুপারসু 2.71 (প্রস্তাবিত) – এখানে ডাউনলোড করুন

(বা) সুপারসু 2.65 – এখানে ডাউনলোড করুন

TWRP 3.0.1-0-এখানে ডাউনলোড করুন

এডিবি/ফাস্টবুট ইনস্টলার – এখানে ডাউনলোড করুন

সুপারসু জিপ ফাইলটি ফ্ল্যাশ করতে সক্ষম হতে আপনার একটি কাস্টম-তৈরি পুনরুদ্ধার ইনস্টল করতে হবে। আমরা এইচটিসি ওয়ান এম 9 এর জন্য টিডব্লিউআরপি -র বর্তমান সংস্করণটির প্রস্তাব দিই।

রুট এইচটিসি ওয়ান এম 9 অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো আপডেট

অ্যান্ড্রয়েড 6.0.1 এ এইচটিসি ওয়ান এম 9 রুট করা আপনার টিডব্লিউআরপি ইনস্টল না থাকলে একটি দ্বি-পদক্ষেপ প্রক্রিয়া। আপনি যদি করেন তবে চূড়ান্ত বিভাগে এড়িয়ে যান।

এইচটিসি ওয়ান এম 9 এ টিডব্লিউআরপি ইনস্টল করুন

ওয়ান এম 9 এ সুপারসু ফ্ল্যাশ করতে সক্ষম হতে আপনার টিডব্লিউআরপি ইনস্টল করা দরকার। এখন, টিডব্লিউআরপি ইনস্টল করতে, আপনার এইচটিসি ওয়ান এম 9 এর বুটলোডারটি আনলক করা দরকার। যদি আপনার ফোনের বুটলোডারটি এখনও লক থাকে তবে কীভাবে এটি আনলক করবেন সে সম্পর্কে আমাদের টিউটোরিয়ালটি পড়ুন।

শুরু করার আগে, আপনার সিস্টেমে আপনার এডিবি/ফাস্টবুট ইনস্টল রয়েছে তা নিশ্চিত করুন। আপনি যদি না করেন তবে উপরের লিঙ্কটি থেকে এগুলি ডাউনলোড করুন এবং সেগুলি ইনস্টল করুন। এটি ওয়ান এম 9 তে টিডব্লিউআরপি ফ্ল্যাশ করতে সক্ষম হতে হবে।

ফ্ল্যাশিং টিডব্লিউআরপি

আপনার একটি এম 9 বন্ধ করুন।

বুটলোডারটিতে বুট করতে পাওয়ার এবং ভলিউম ডাউন বোতামগুলি টিপুন এবং ধরে রাখুন।

এখন একটি এম 9 কম্পিউটারে সংযুক্ত করুন।

কমান্ড প্রম্পট খুলুন এবং নিম্নলিখিতগুলি টাইপ করুন:
ফাস্টবুট ফ্ল্যাশ রিকভারি সি: \ ব্যবহারকারী \ rounak \ ডাউনলোডগুলি \ twrp.img

টিডব্লিউআরপি ফ্ল্যাশ করার পরে, আপনার একটি এম 9 বন্ধ করুন। ভলিউম রকার ব্যবহার করে, পাওয়ার অফ নির্বাচন করুন এবং নিশ্চিত করতে পাওয়ার বোতাম টিপুন।

এখন আপনার ফোনটি সাধারণত চালু করুন।

সুপারসু সহ রুট এইচটিসি ওয়ান এম 9

একবার টিডব্লিউআরপি পুনরুদ্ধার ইনস্টল হয়ে গেলে এবং আপনার ফোনটি অ্যান্ড্রয়েডে ফিরে এসেছে, রুটিং প্রক্রিয়াটি শুরু করার সময় এসেছে।

উপরের লিঙ্কটি থেকে সুপারসু 2.71 ডাউনলোড করুন এবং এটি আপনার ফোনে স্থানান্তর করুন।

আপনার একটি এম 9 বন্ধ করুন।

বুটলোডারটিতে বুট করতে পাওয়ার এবং ভলিউম ডাউন বোতামগুলি টিপুন এবং ধরে রাখুন।

এখন, পুনরুদ্ধার বিকল্পটি হাইলাইট করতে ভলিউম রকারটি ব্যবহার করুন। নিশ্চিত করতে পাওয়ার বোতাম টিপুন। এটি আপনার ফোনটি টিডব্লিউআরপি পুনরুদ্ধারে বুট করবে।

টিডব্লিউআরপিতে, ইনস্টল করুন এবং সনাক্ত করুন এবং সুপারসু 2.71 জিপ ফাইলটি সনাক্ত করুন এবং নির্বাচন করুন।

সুপারসু 2.71 ফ্ল্যাশিং শুরু করতে সোয়াইপ করুন।

ফ্ল্যাশিং শেষ হয়ে গেলে, অ্যান্ড্রয়েডে ফিরে রিবুট করতে রিবুট -> সিস্টেমে আলতো চাপুন। রুটটি সফল হয়েছে কিনা তা নিশ্চিত করতে, আপনার ফোনে সুপারসু অ্যাপটি সনাক্ত করুন এবং এটি খুলুন। সফল মূলে, এটি কোনও সতর্কতা ছাড়াই একটি সাধারণ পর্দা প্রদর্শন করবে।

এগুলি ছাড়াও, আপনি আপনার একটি এম 9 সফলভাবে শিকড় হয়েছে কিনা তা নিশ্চিত করতে আপনি রুটচেকার অ্যাপটিও ব্যবহার করতে পারেন।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে নীচের মন্তব্যগুলিতে আমাদের জানান।

Leave a Reply

Your email address will not be published.