লিথিয়াম কোষগুলি পাশাপাশি সার্কিটগুলি

লিথিয়াম কোষগুলি নিকেল ক্যাডমিয়ামের পাশাপাশি নিকেল মেটাল হাইড্রাইডের প্রায় প্রতিটি উপায়ে। তবে তারা একইভাবে তাদের মধ্যে সবচেয়ে বেশি বাচ্চাদের বেশি বাচ্চাদের প্রয়োজনের প্রয়োজন হয়। যেগুলি তাদের যথাযথভাবে চার্জ করার পাশাপাশি তাদের যথাযথভাবে চার্জ করার মতো উপলব্ধ রয়েছে যা তাদের স্রাবের সময় একটি নির্দিষ্ট ভোল্টেজ থ্রেশহোল্ডের নিচে পেতে দেবে না। আমরা এই উদ্বেগ সম্পর্কে আলোচনা হিসাবে [কার্লোস ‘] লিথিয়াম সেল স্যালভেজ প্রচেষ্টা সম্পর্কে পড়তে পেরে আনন্দিত।

তিনি তার প্রকল্পের জন্য একটি লিথিয়াম পাওয়ার উৎস উদ্ধার করতে চেয়েছিলেন। উপরের বামে একটি মৃত ম্যাকবুক প্রো থেকে তিনটি সেল প্যাক ছিল, ডানদিকে প্রদর্শিত একটি ডিজিটাল ফটো ফ্রেমের একক ফুড়ে সেলের পাশাপাশি। তিন-প্যাকটি পৃথকভাবে প্রতিটি কোষ পর্দায় না, তাই পুরো ব্যাটারিটিকে ডাকে। তিনি তাদের ভোল্টেজ স্তরের তদন্ত করার জন্য তাদের ভোল্টেজ স্তরটি এখনও ব্যবহারযোগ্য বলে মনে করেন। ২7 ভি মার্কের নিচে উৎসটি নিষ্কাশন থেকে তার চাকরি এড়ানোর জন্য তিনি ডিজিটাল ফটো ফ্রেম থেকে সার্কিট কার্ডটি খনন করেছিলেন। পরীক্ষার একটি বিট পাশাপাশি সিস্টেমের পাশাপাশি হার্ডওয়্যারগুলির একটি ভিন্ন অংশে চলমান।

এই জিনিস ভয় করা হবে না। আপনি যদি মৌলিকগুলি আবিষ্কার করেন তবে এটি আপনার প্রকল্পগুলিতে এই শক্তিশালী ব্যাটারীগুলি ব্যবহার করা সহজ হবে। অনেক বেশি ব্যাকগ্রাউন্ডের জন্য এই চার্জিং টিউটোরিয়ালটি পরিদর্শন করুন।

Leave a Reply

Your email address will not be published.