আইফোন এক্স প্রি-অর্ডারগুলি ঠিক কীভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে দেওয়া হয়েছিল

Uncategorized

অ্যাপলের আইফোন এক্স শুক্রবারের প্রথম দিকে প্রাক-অর্ডারটির জন্য বৃদ্ধি পেয়েছিল এবং 3 শে নভেম্বরের আগে শিপিংয়ের অনুমানগুলি পিছলে যেতে খুব বেশি সময় নেয়নি পরিচয় তারিখ।

যেমনটি ঘটবে বলে আশা করা হয়েছিল, কেবলমাত্র যারা তাদের প্রাক-অর্ডার দেওয়ার ক্ষেত্রে বিশেষত দ্রুত ছিলেন তারা প্রবর্তন দিবসে চালানের জন্য একটি হ্যান্ডসেট সুরক্ষিত করতে সক্ষম হন, প্রত্যাশিত আগমনের সময়টি এখন 5-6 সপ্তাহের সময়সীমার মধ্যে আপনি কোন ডিজাইনের উপর নির্ভর করে আপনি বিশ্বের অনলাইনে যেখানে ক্রয় করুন।

যদিও আমরা বুঝতে পেরেছিলাম যে প্রাক-অর্ডার স্টক সীমাবদ্ধ থাকবে, সেই স্টকটি যে গতিতে ক্লান্ত হয়ে পড়েছিল তা এখনও অবাক করে অনেক নিয়েছে। লুপ ভেনচার স্রষ্টা পাশাপাশি অ্যাপল বিশ্লেষক জিন মুনস্টার এই শুক্রবারে এই শুক্রবার বা অ্যাপলের আনুমানিক শিপিংয়ের তারিখটি শুক্রবার জুড়ে ডেটা উত্স হিসাবে ব্যবহার করে এই শুক্রবারে আইফোন এক্সের বিভিন্ন নকশাগুলি কীভাবে সরবরাহ করা হয়েছিল তা ঠিক কিছুটা প্রসঙ্গের প্রস্তাব দিয়েছেন উন্মত্ততা

যে তথ্য সংগ্রহ করা হয়েছিল, অনুসারে, অ্যাপলের সমস্ত আইফোন এক্স স্টক, স্প্রিন্ট নেটওয়ার্কে নিবেদিত ব্যতীত, 03:17 পূর্ব সময় হিসাবে দুই থেকে তিন সপ্তাহের চালানের উইন্ডো রয়েছে বলে দেখিয়েছিল। প্রাক-অর্ডারগুলি খোলার মাত্র 17 মিনিট পরে, পাশাপাশি প্রবর্তন দিবসে যারা শিপিংয়ের জন্য, তারা 03:04 এর কাছাকাছি পিছলে যেতে শুরু করে, আপনি যদি খুব প্রথম চার মিনিটের মধ্যে চেকআউট করতে সক্ষম না হন তবে আপনি অত্যন্ত অসম্ভব ছিলেন ডে ডেলিভারি প্রবর্তনের জন্য একটি আইফোন এক্স সুরক্ষিত করতে সক্ষম হয়েছে।

আমরা আইফোন এক্স লিড টাইমস 8 বার পরিদর্শন করেছি কারণ প্রাক-অর্ডারগুলি 3 টা থেকে শুরু হয়েছিল, নীচের টেবিলে বর্ণিত। সাইটটি সত্যিই অনলাইনে 3:04 এ অনলাইনে গিয়েছিল, পাশাপাশি 3:17 এএম এর মধ্যে, লিড টাইমস 2-3 সপ্তাহ, 3:38 এএম 4-5 সপ্তাহ, 5:19 এএম 5-6 সপ্তাহ পর্যন্ত বাড়িয়েছিল, পাশাপাশি ধারাবাহিকভাবে থেকেছে কারণ তখন।

মুনস্টারের মতে, তিনি এই সংখ্যাগুলি ব্যবহার করেছেন যেহেতু তিনি মনে করেন যে এটি নতুন আইফোনটির চাহিদা ঠিক কতটা উচ্চতর সে সম্পর্কে দৃ be ় অন্তর্দৃষ্টি সরবরাহ করে।

অ্যাপল এর আগে আগে জানিয়েছে যে আইফোন এক্সের চাহিদা “চার্ট অফ” রয়েছে তবে পণ্য লাইনের জন্য প্রি-অর্ডার নম্বরগুলি আর প্রকাশ করে না, মুনস্টারের মতো বিশ্লেষকরা তাদের নিজস্ব পরিসংখ্যানগুলি খুঁজে বের করার জন্য ছেড়ে দেয়।

(উত্স: লুপ ভেনচার)

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

সেরা আইফোন এক্স আল্ট্রা-স্লিম পরিস্থিতি যা ব্যাংকটি ভাঙবে না

ডাউনলোড: কোডি 17.6 আরসি 1 এপিকে, অ্যান্ড্রয়েডের জন্য আইপিএ, আইওএস প্রকাশিত

আইফোনে হোয়াটসঅ্যাপ ওয়াটুসি আইওএস 11 আইপিএ ডাউনলোড করুন [কোনও জেলব্রেকের প্রয়োজন নেই]

আইওএস 11.2 বিটা 1 ডাউনলোড রিলিজের তারিখ স্পষ্টতই পরের সপ্তাহের জন্য সেট করা

পপকর্ন টাইম আইওএস 11 আইপিএ আইফোনে ডাউনলোড করুন [কোনও জেলব্রেক প্রয়োজন নেই]

আইফোন বা আইপ্যাডে আইওএস 11/11.1 ডাউনগ্রেড করুন [কীভাবে গাইড করবেন]

আইওএস 11, 11.1, 11.0.3 লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন 8, 7 প্লাস, 6 এস, 6, এসই, 5 এস, আইপ্যাড, আইপড [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

জেলব্রেক আইওএস 11/11.1 / 11.0.3 আইফোনের পাশাপাশি আইপ্যাড [স্থিতি আপডেট]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের Google+ এ বা আমাদের ফেসবুক পৃষ্ঠায় আপনার চেনাশোনাতে যুক্ত করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.