আপনার নিজস্ব স্টেডিয়ামম মাউন্টটি তৈরি করুন

Uncategorized

[রায়ান] পাঠ্যক্রমে আমাদের আংশিকভাবে 3 ডি মুদ্রিত স্টেডিয়ামম মাউন্ট সম্পর্কে আমাদের জানাতে লিখেছেন। বিরতির পরে ভিডিওতে, ক্যামটি কিছু মৌলিক পরীক্ষার মাধ্যমে বেশ সামঞ্জস্যপূর্ণ থাকে। বেস একটি পেইন্ট রোলার হ্যান্ডেল, এবং ডিভাইসটি সোজা রাখার জন্য কিছু ওজনের সাথে নীচে একটি দীর্ঘ হাত ব্যবহার করে ডিভাইসটি কাজ করে। এই পরিচালনাটি 3-অক্ষ জিম্বল সিস্টেমের মাধ্যমে ওজন এবং ক্যামের সাথে সংযুক্ত থাকে যা আপনার হাত না থাকে তবে এমনকি ক্যামের তুলনামূলকভাবে সামঞ্জস্যপূর্ণ থাকার অনুমতি দেয়। উপকরণ একটি সম্পূর্ণ বিল এবং প্রয়োজনীয় STL ফাইল প্রদান করা হয়।

অবশ্যই আপনি যদি “পুরানো স্কুল” হন এবং সাবটেক্টিভ উত্পাদন পদ্ধতিগুলি ব্যবহার করতে চান তবে আপনি সর্বদা এই [ক্যামেরা স্টেবিলাইজার] চেক করতে পারেন [না-এটি-নিজেকে গ্যাজেট]। ডিভাইসটি প্রায় অভিন্ন পদ্ধতিতে কাজ করে, কিন্তু বোমা বলে মনে হয়: ধাতু, স্ক্রু, থ্রেডেড রড। এটি সাইটে কর্মে এটির কিছু দুর্দান্ত অ্যানিমেটেড GIFs আছে, অথবা বিরতির পরে ভিডিওটি পরীক্ষা করে দেখুন।

একটি “ক্যামেরা মাউন্ট” বোনাস হিসাবে, এই অবিশ্বাস্যভাবে সহজ [GOPRO] (অথবা অন্য কোন ছোট ক্যামেরা) ক্ল্যাম্প মাউন্টটি দেখুন। সত্যিই চতুর।

Leave a Reply

Your email address will not be published.