আজকাল এই 21 ডলার পাওয়ার স্ট্রিপ

দিয়ে একটি একক আউটলেট থেকে সমস্ত কিছু চার্জ করুন, আমরা সবাই আগের চেয়ে অনেক বেশি বেশি জিনিস চার্জ করছি এবং এটি বোঝায় যে আমরা সেগুলি প্লাগ করার জন্য জায়গাগুলিতেও সংক্ষিপ্ত। পাওয়ার স্ট্রিপগুলি এটির কাছাকাছি যাওয়ার এক উপায় অফার করে এবং সেরা এখন আপনি দর কষাকষি মূল্যে 12 টি আউটলেট সহ একটি বাছাই করতে পারেন।

সাধারণত, এই আইক্লিভার পাওয়ার স্ট্রিপটি প্রায় 33 ডলারে বিক্রি হবে, তবে আপনি যদি আমাদের বিশেষ ছাড় কোডটি প্রবেশ করেন তবে দামটি মাত্র 21.64 ডলারে নেমে আসে। এবং আপনাকে যা করতে হবে তা হ’ল চেকআউট প্রক্রিয়া চলাকালীন এটি প্রবেশ করা।

কিনুন: আইক্লিভার পাওয়ার স্ট্রিপ সার্জ প্রোটেক্টর 12 আউটলেট এবং অ্যামাজন থেকে 4 ইউএসবি পোর্টস: কোড জেডবিজিজেডএলজেডএল সহ 21 44 | মূল মূল্য: $ 33

এই পাওয়ার স্ট্রিপটিতে কেবল 12 টি এসি আউটলেট নেই, তবে চারটি ইউএসবি-এ পোর্টও রয়েছে যা চার্জিং ফোন এবং হোয়াট নোটের জন্য ব্যবহার করা যেতে পারে। সমস্ত কিছু অন্তর্নির্মিত সার্জ সুরক্ষা দ্বারা আচ্ছাদিত এবং ইউনিট নিজেই শিখা-রিটার্ড্যান্ট উপকরণ থেকে তৈরি। একটি “নির্ভরযোগ্য সুরক্ষা ওভারলোড সুইচ একবারে ওভারলোড হয়ে গেলে স্বয়ংক্রিয়ভাবে ট্রিপ হয়ে যাবে”।

পাওয়ার স্ট্রিপ নিজেই একটি 6.6-ফুট ভারী দায়বদ্ধতার কেবল টেলিভিশনের শেষে আসে যা কেবল সময়ের পরীক্ষায়ই দাঁড়াবে না তবে যেখানে এটি প্রয়োজন সেখানে ফ্লেক্সও করে। এমনকি আপনি এর পিছনে মাউন্টিং স্লটগুলির জন্য একটি দেয়ালে পাওয়ার স্ট্রিপটি মাউন্ট করতে পারেন। এই জাতীয় কিছু ব্যবহার করে আসে এমন সাধারণ বিশৃঙ্খলা এড়ানোর আরেকটি সুযোগ।

এই চুক্তিটি কয়েক সপ্তাহের জন্য ভাল হতে চলেছে যাতে আপনার অর্ডার দেওয়ার সময় থাকে। যদিও এটি খুব দেরিতে ছেড়ে যাবেন না – আপনি জীবনের উন্নতির এই গুণমানটি ব্যাগ করার সুযোগটি হাতছাড়া করতে চাইবেন না।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

জেলব্রেক আইওএস 13.5.1 চেকরা 1 এন ব্যবহার করে, এখানে কীভাবে [ভিডিও টিউটোরিয়াল]

আইওএস 13.5 জেলব্রেক ইউএনসি 0 ভিভার জন্য সেরা সিডিয়া রেপো এবং উত্স

আইওএস 13.5 জেলব্রেক টুইটগুলি ইউএনসি 0 ভিভার 5.0.x এর সাথে সামঞ্জস্যপূর্ণ [তালিকা]

আইফোন 11 এ জেলব্রেক আইওএস 13.5, প্রো ম্যাক্স, এসই, আইপ্যাড প্রো, আরও অনেক বেশি ইউএনসি 0 ভিভার 5.0.0 ব্যবহার করে [টিউটোরিয়াল]

আইফোন এসই 2 2020 স্ক্রিন প্রটেক্টর: আপনি আজ কেনা সেরা এখানে [তালিকা]

আইওএস 13 / আইপ্যাডোস 13 এর জন্য কোডি 18.7 আইপিএ এপিকে ডাউনলোড করুন, অ্যান্ড্রয়েড প্রকাশিত হয়েছে

1 আইফোনে একাধিক 2 হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট নম্বর চালান সেরা উপায়ে, কীভাবে এখানে

ডাউনলোড: আইওএস 13.5.1 আইপিএসডাব্লু লিঙ্ক, আইফোন এবং আইপ্যাডের জন্য ওটিএ আপডেট প্রকাশিত

জেলব্রেক আইওএস 13.5 কম্পিউটার ছাড়াই বা কোনও কম্পিউটার ছাড়াই, এখানে কীভাবে রয়েছে

আইওএস 13.5.1 কে জেলব্রেক আইওএস 13.5 এ ডাউনগ্রেড করুন যখন অ্যাপল এখনও ফার্মওয়্যারটিতে স্বাক্ষর করছে

অ্যাপল ভিউ ইসিজি অ্যাপ হ্যাক: জেলব্রেক ছাড়াই সিরিজ 5 এবং 4 এ অসমর্থিত দেশে আমাদের বাইরে সক্ষম করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সাম্প্রতিক সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.