অ্যান্ড্রয়েডে ভলিউম স্লাইডারে আরও অনেক ভলিউম স্তর যুক্ত করুন

আপনি কি কখনও ফেসবুক বা জি+ তে মেমস দেখেছেন “আপনার শৈশব আশ্চর্যজনক যদি আপনি কখনও চালু/বন্ধ অবস্থানের মধ্যে স্যুইচটি ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেন”? ঠিক আছে, বিশ্ব এখন কিছুটা বদলেছে এবং আমরা আমাদের স্মার্টফোনে তৃতীয় এবং চতুর্থ স্তরের মধ্যে ভলিউম সামঞ্জস্য করার চেষ্টা করছি। এটি কিছুটা বিরক্তিকর যে আপনি আপনার স্মার্টফোনের ভলিউম স্তরগুলি একটি আদর্শ স্তরে সামঞ্জস্য করতে পারবেন না। এটি সর্বদা হয় কিছুটা কম বা কিছুটা উঁচু তবে কখনও সন্তোষজনক। অ্যান্ড্রয়েড ওয়ার্ল্ডে, অনেকগুলি কাস্টমাইজড রম এবং মোড রয়েছে যা আমাদের ভলিউম স্লাইডারে আরও অনেক বেশি ভলিউম স্তর যুক্ত করতে সহায়তা করে তবে সেগুলি সহজ সমাধান নয়।

অবশ্যই পড়তে হবে: নন-পিক্সেল ডিভাইসে গুগল সহকারী কীভাবে ইনস্টল করবেন

এক্সপোজড হ’ল অ্যান্ড্রয়েডের জন্য সেরা কাস্টমাইজড ফ্রেমওয়ার্ক যা আমাদের ডিভাইসটিকে অনেকগুলি উপায়ে পরিবর্তন করতে দেয়। তবে এটি বর্তমানে নওগ্যাট ডিভাইসে কাজ করে না, তাই আপনি একবারে এক্সপোজড এবং নওগাত ব্যবহার করতে পারবেন না। ঠিক আছে, অনেকগুলি কাস্টমাইজড রম রয়েছে যা দানাদার ভলিউম নিয়ন্ত্রণগুলি সরবরাহ করে তবে কেবল একটি বৈশিষ্ট্যের জন্য রমগুলি পরিবর্তন করা কিছুটা চরম। সুতরাং, আজ আমরা আপনার ভলিউম স্লাইডারে আরও বেশি ভলিউম স্তর যুক্ত করার জন্য একটি সহজ পদ্ধতি দেখতে পাব। এই পদ্ধতিতে একটি বিল্ড.প্রপ হ্যাক জড়িত, সুতরাং আপনার ডিভাইসে আপনার মূল অনুমতি প্রয়োজন। আপনি যদি কিছুটা হ্যাকের জন্য প্রস্তুত থাকেন তবে আসুন আরও বেশি অ্যাডো ছাড়াই প্যাডেলের উপর পদক্ষেপ নেওয়া যাক।

আপনার ভলিউম স্লাইডারে কীভাবে আরও অনেক ভলিউম স্তর যুক্ত করবেন

নীচে গুগল প্লে স্টোর লিঙ্ক থেকে বিল্ড.প্রপ সম্পাদক অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন।
[গুগলপ্লে ইউআরএল = “”/]

বিল্ড.প্রপ এডিটর অ্যাপ্লিকেশনটি খুলুন এবং বিল্ড.প্রপ মানগুলিতে “ভোল” অনুসন্ধান করুন। আপনার নীচের পরামিতিগুলি দেখতে হবে।
আপনার যদি এই দুটি পরামিতি না থাকে তবে চিন্তা করবেন না, আমরা কেবল সেগুলি বিল্ড.প্রপ ফাইলে সংযোজন করতে পারি।

অ্যাপ্লিকেশনটির উপরের ডান কোণে সম্পাদনা বোতাম (পেন্সিল আইকন) এ ক্লিক করুন। এটি একটি পাঠ্য সম্পাদকটিতে বিল্ড.প্রপ ফাইলটি খুলবে।

ফাইলের শেষে নীচের দুটি লাইন যুক্ত করুন এবং এটি সংরক্ষণ করুন। অনুরোধ করা হলে সুপারসু অনুমতি অনুদান করুন।
ro.config.vc_call_vol_steps = 15
ro.config.media_vol_steps = 30
আপনার ইচ্ছা অনুযায়ী সাহসী মান পরিবর্তন করুন। “Vc_call_vol_steps” কলগুলির ভলিউম স্তরের জন্য এবং “মিডিয়া_ভোল_স্টেপস” মিডিয়ার স্তরের জন্য।

আপনার ডিভাইসটি পুনরায় বুট করুন।

ডিভাইসটি পুনরায় বুট হয়ে গেলে, ভলিউম বোতামটি ক্লিক করার চেষ্টা করুন এবং আপনি আপনার ভলিউম স্লাইডারে আরও অনেক ভলিউম স্তর দেখতে পাবেন। ভয়েলা !!! আপনি এখন অনেক বেশি দানাদার ভলিউম সেটিংস করেছেন।

Leave a Reply

Your email address will not be published.