আইওএস 13/13.1 চূড়ান্ত সংস্করণ প্রকাশের তারিখ অ্যাপল দ্বারা প্রকাশিত

Uncategorized

আইওএস 13/13.1 চূড়ান্ত সংস্করণ প্রকাশের তারিখ আইফোনের পাশাপাশি আইপ্যাড ব্যবহারকারীদের জন্য অ্যাপল দ্বারা প্রকাশিত হয়েছে। ঠিক এখানে এটি সম্পর্কে বিশদ দেওয়া আছে।

এটি অ্যাপলের জন্য কিছুটা ইভেন্টের দিন ছিল। আক্ষরিক। টিম কুকের ব্যবসা নতুন হার্ডওয়্যার প্রকাশের জন্য কেবল একটি উত্সর্গীকৃত মিডিয়া ইভেন্টটি ব্যবহার করে নি তবে একইভাবে জনসাধারণকে তারা যা চায় তা যথাযথভাবে সরবরাহ করেছে: একটি অফিসিয়াল আইওএস 13/13.1 পাশাপাশি আইপ্যাডোস 13.1 প্রকাশের তারিখ!

অ্যাপলের সেপ্টেম্বরের ইভেন্টটি যখন আসে, মিডিয়া, উদ্ভাবনী সম্প্রদায়, পাশাপাশি প্রযুক্তি-প্রেমময় জনসাধারণ সাধারণত ইভেন্টটি নিজেই বা আমাদের সুরক্ষায় টিউন করে নতুন হার্ডওয়্যার অ্যাপল কী প্রকাশ করতে চলেছে তা সুনির্দিষ্টভাবে দেখতে।

কোম্পানির নতুন আইফোন ডিজাইনটি এমন একটি বাজারে সর্বদা সর্বজনীন মানের থাকে যা নিয়মিত পরবর্তী উদ্ভাবনটি সন্ধান করার চেষ্টা করে। এই কথাটি রেখে, অন্তর্নিহিত সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন যা আইফোনের পাশাপাশি আইপ্যাডকে শক্তি দেয় তা অনেক বেশি গুরুত্বপূর্ণ পাশাপাশি পরবর্তী বিশাল হার্ডওয়্যার রিলিজ সন্ধানের চেষ্টাকারীদের চেয়ে অনেক বেশি লোক দ্বারা গ্রাস করা হয়।

আইওএস 13 পাশাপাশি আইপ্যাডোস 13 ডাউনলোড করা হবে, ইনস্টল করা হবে, পাশাপাশি তারা অ্যাপলের আইফোন 11 বা নতুন আইপ্যাডে বিনিয়োগ করে কি না তা নির্বিশেষে বিশ্বজুড়ে লোকেরা প্রতিদিনের ভিত্তিতে গ্রাস করা হবে। সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনটিতে অ্যাপলের প্রচুর সংখ্যক historical তিহাসিক ডিভাইসের সাথে সামঞ্জস্য রয়েছে, এটি ইঙ্গিত করে যে এটি সেই গ্যাজেট মালিকদের পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ, পাশাপাশি যারা নতুন হার্ডওয়্যারে বিনিয়োগের জন্য কোনও সেটিংয়ে রয়েছেন কেবল তাদেরই নয়। এখন, এই বর্তমান ইভেন্টের জন্য ধন্যবাদ, আমরা বুঝতে পেরেছি যে অ্যাপল এই আগত বৃহস্পতিবার, 19 সেপ্টেম্বর, 2019 আইওএস 13 অনলাইনে তৈরি করবে I আইওএস 13.1 পাশাপাশি আইপ্যাডোস 13.1 ফাইনাল 30 সেপ্টেম্বর দেওয়া হবে That এটি ইঙ্গিত করে যে সমস্ত সামঞ্জস্যপূর্ণ আইফোন, আইপ্যাড , পাশাপাশি আইপড টাচ হার্ডওয়্যার অ্যাপলের সমস্ত বর্ধনের পাশাপাশি মাত্র কয়েক দিন বা সপ্তাহের সময় পারফরম্যান্স আপগ্রেড থেকে উপকৃত হতে পারে।

অবশ্যই, ডিজাইনাররা আইওএস 13 গোল্ডেন মাস্টার (জিএম) বীজের তাত্ক্ষণিক প্রকাশের জন্য এই প্রকাশের আগে উদযাপনে যাওয়ার সম্ভাবনা পাবেন। সুনির্দিষ্ট ঠিক একই বিকাশ যা এটি অফিসিয়াল জিএম হিসাবে সরবরাহিত ডিজাইনারদের হাতে তৈরি করবে একইভাবে ঠিক একই বিকাশ হবে যা মাত্র কয়েক দিনের মধ্যে জনসাধারণকে জারি করা হয়। অবশ্যই সেই জিএম -তে যে কোনও ধরণের উল্লেখযোগ্য শোস্টপিং আবিষ্কারের জন্য সংরক্ষণ করুন!

সুতরাং, সেখানে আমরা এটি আছে! প্রাথমিক আইওএস 13 বিটাগুলি জুনের শুরুতে ডিজাইনারদের হাতে ঠেলে দেওয়া হয়েছিল। এখন, মাত্র তিন মাস পরে, পাশাপাশি বেশ কয়েকটি প্রাক-রিলিজ বীজের বীজ বপনের পরে, অ্যাপল শেষ পর্যন্ত সমস্ত সামঞ্জস্যপূর্ণ গ্যাজেট মালিকদের কোম্পানির কঠিন কাজের ফল থেকে উপকৃত হওয়ার জন্য একটি তারিখ সরবরাহ করেছে।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 13 জিএম আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, 7, প্লাস, 6 এস, আইপ্যাড, আইপড [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

আইওএস 13 জিএম আইপিএসডাব্লু লিঙ্কগুলির পাশাপাশি আইফোনের জন্য ওটিএ ডাউনলোড করুন

আইফোন 11 বনাম আইফোন 11 প্রো বনাম 11 প্রো সর্বোচ্চ বনাম এক্সআর / এক্সএস / সর্বোচ্চ [চশমা তুলনা]

আইওএস 13.1 বিটা 3 প্রোফাইল ডেটা ডাউনলোড লিঙ্ক ছাড়াই লিঙ্ক, কীভাবে এখানে রয়েছে

আইওএস 13.1 বিটা 3, আইপ্যাডোস 13.1 বিটা 3 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, আইফোনের জন্য ওটিএ আপডেট, আইপ্যাড

জেলব্রেক আইওএস 13 / 13.1 শর্ত আপডেট [বেশিরভাগ বর্তমান তথ্যের সাথে অবিচ্ছিন্নভাবে আপডেট করা]

আইওএস 13 জিএম প্রোফাইল ডেটা ডাউনলোড লিঙ্কটি ওটিএ আপডেটের জন্য, এটি কেন উপলভ্য নয়?

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের সাথে মেনে চলতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল, পাশাপাশি ওয়েব থেকে সমস্ত বর্তমানের জন্য নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠা পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.