একটি 3 ডি-মুদ্রিত গিয়ারবক্স (####) এর সাথে আপনার অনুপাতটি কাস্টমাইজ করুন

Uncategorized

লিটল ডিসি মোটরগুলি আবিষ্কার করা সহজ – আপনি পুরানো প্রিন্টার্সের পাশাপাশি কপিয়ারগুলি থেকে প্রচুর সংগ্রহ করতে পারেন। আপনি এমনকি খুব সম্মানজনক গিয়ারবক্স সঙ্গে কয়েক পেতে পারে। তবে আপনি সঠিকভাবে আপনার কাজের চাহিদা সম্পর্কে সঠিকভাবে মোটরটি পেতে পারবেন? অসম্ভাব্য, তবে আপনি সবসময় আপনার যা প্রয়োজন তা সঠিকভাবে পেতে একটি গিয়ারবক্সটি মুদ্রণ করতে পারেন।

[Fortzero] এর Gearboxes সম্পর্কে মার্জিত কিছুই নেই। মোটর জাঙ্ক বিন বিশেষ, পাশাপাশি গিয়ারগুলি পিএলএ থেকে 3 ডি-মুদ্রিত সমস্ত মৌলিক স্পুর গিয়ার্স। ট্রেনে চারটি গিয়ার রয়েছে, প্রতিটি 2: 1 হ্রাসের সাথে একটি 16: 1 সাধারণ অনুপাত সরবরাহ করে। ব্রাস শাফ্টগুলির উপর গিয়ার্স ট্রিপটি হাউজিংয়ের মধ্যে প্রেস-ফিট, পাশাপাশি দৃষ্টিতে একটি জন্মদান না থাকে – কেবল কয়েকটি washers গিয়ারগুলি পাশাপাশি প্রচুর পরিমাণে গ্রীসকে স্পেস করে রাখে। সরলতা সত্ত্বেও, গিয়ারবক্সগুলি [পরিণত হতে হবে] বেশ সক্ষম ছিল, 3.5 কেজি লোড উত্তোলন। স্টাইল ডেটা অফার করা হয় এবং সেইসাথে আপনার মোটরটির জন্য আপনি যে অনুপাতটি চান তা পেতে আপনার পক্ষে এটি সহজ করতে হবে।

প্রোগ্রামের অনেকগুলি চ্যালেঞ্জিং গিয়ারবক্সগুলি একটি 3D প্রিন্টারের সাথে একটি 3D প্রিন্টারের সাথে সম্ভব, অথবা একটি টাইমিং বেল্ট ব্যবহার করে একটি স্ট্রেন ওয়েভ গিয়ার রয়েছে। না 3 ডি প্রিন্টার? সমস্যা নেই! শুধু একটি লেগো গিয়ারবক্স বিকাশ।

Leave a Reply

Your email address will not be published.