হিউম্যান গ্রহাণু আপনাকে 1979 সালে একটি ভেক্টর ট্রায়াঙ্গেল জাহাজ

Uncategorized

তৈরি করে, [নলান বুশহেল] বিশ্বের গ্রহাণু প্রকাশ করে। এখন, তিনি আবার খেলাটি খেলছেন, কেবলমাত্র এই সময়টি একটি লেজার প্রজেক্টরের পাশাপাশি একটি কাইনেক্টের সাহায্যে যে কোনও ব্যক্তিকে একটি স্টুলে বসে থাকে – এই পরিস্থিতিতে [নোলান] নিজেকে – প্রত্যেকের পছন্দের ভেক্টর স্পেসশিপে। এটি ভারী বাষ্প কার্নিভালের জন্য একটি কাজ, [ব্রেন্ট বুশেল] পাশাপাশি [এরিক গ্র্যাডম্যান] [এরিক গ্র্যাডম্যান] যা সত্যিই আপনার শহরে একটি সমসাময়িক ইলেকট্রনিক কার্নিভাল আনতে আশা করে।

Reimagined Asteroids গেমটি একটি লেজার প্রজেক্টরকে গ্রহাণু এবং সেইসাথে জাহাজে জাহাজে তৈরি করা হয়েছিল। একটি Kinect ব্যক্তিটি বসা এবং একটি স্টুলের উপর রোলিং করার পাশাপাশি একটি বুদ্ধিমান স্পেসশিপের ‘ফায়ার’ বোতামটি একটি স্টুলে রোলিং করে। খেলাটি একটি 150 বর্গ ফুট আঙ্গিনাতে খেলেছে, পাশাপাশি একটি গ্রহাণু মাইনিং ত্রিভুজের ককপিটের পিছনে কোনও ব্যক্তি রাখতে সক্ষম।

[ব্রেন্ট] পাশাপাশি [এরিক] আশা করে যে তাদের ভারী বাষ্প কার্নিভালকে পাশাপাশি সান ফ্রান্সিসকো পরবর্তী বসন্তে আনতে হবে, তবে যদি তারা তাদের তহবিল লক্ষ্য অতিক্রম করে তবে তাদেরকে মিসিসিপি এর পূর্বের শোটি আনতে রাজি হতে পারে। আমরা আসল গ্রহাণুগুলির মতো স্কোরের পিছনে লুকিয়ে থাকি এবং বেশ কয়েক ঘন্টা নষ্ট করার মাধ্যমে এটি লুকিয়ে রাখতে চাই।

Leave a Reply

Your email address will not be published.