আইওএস এবং অ্যান্ড্রয়েডের

কিংবদন্তি অফ জেলদা প্রকাশের জন্য নিন্টেন্ডো একটি নতুন প্রতিবেদনে পরামর্শ দিচ্ছে যে নিন্টেন্ডো আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয়ের ডিভাইস উভয়ের জন্য কিংবদন্তি জেলদা শিরোনামের সাথে তার পিউরিস্টদের আনন্দিত করার পরিকল্পনা করছেন।

নিন্টেন্ডোর প্রধান নির্বাহী কর্মকর্তা তাতসুমী কিমিশিমা এর আগে জানিয়েছেন যে জাপানি সংস্থা চলতি অর্থবছর শেষ হওয়ার আগে দুটি বা তিনটি নতুন স্মার্টফোন গেম প্রকাশ করবে, যার সাথে অ্যানিমাল ক্রসিং তাদের মধ্যে একটি বলে আশা করা হচ্ছে এবং জেলদা রিলিজের কিংবদন্তি এখন আশা করা হচ্ছে যে থেকে অনুসরণ করুন।

জেলদা কিংবদন্তি জেলদা শিরোনাম সম্পর্কে এই প্রতিবেদনটি কোনও দুর্দান্ত বিশদে যায় না, পরিবর্তে পরামর্শ দিয়েছিল যে বিষয়টি নিয়ে “পরিচিত লোকেরা” কোম্পানির পরিকল্পনাগুলি পিছলে যেতে দিয়েছে। বিশেষত আকর্ষণীয় হবে তা হ’ল নিন্টেন্ডো একই আর্থিক মডেলটি গ্রহণ করবে যা ভয়ঙ্কর অবিশ্বাস্যভাবে মারিও রান এবং ফায়ার প্রতীক নায়কদের সাথে রয়েছে। এই নগদীকরণ মডেল গেমারদের বিনামূল্যে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং খেলতে দেয়, তবে পুরো গেমটি আনলক করার জন্য একটি অর্থ প্রদানের প্রাচীর সহ।

নগদীকরণের কৌশল নির্বিশেষে, যদি নিন্টেন্ডো নিঃসন্দেহে মোবাইলগুলিতে জেলদা শিরোনামের কিংবদন্তি পরিচয় করিয়ে দেয় এবং এটি ডিজাইন, বিল্ড এবং গেমপ্লে পুরোপুরি কার্যকর করতে পরিচালিত করে, তবে সম্ভবত এটি সম্ভবত এটির হাতে আরও একটি স্ম্যাশ হিট গেম থাকবে। পোকেমন গো এবং অবিশ্বাস্যভাবে মারিও রানের আশেপাশের প্রাথমিক হাইপটি যথেষ্ট প্রমাণ ছিল যে বিখ্যাত চরিত্রগুলি, শিরোনাম এবং গেমিং ফ্র্যাঞ্চাইজিগুলি এখনও আধুনিক গেমারদের সাথে তাত্ক্ষণিকভাবে বিশ্বব্যাপী কয়েক মিলিয়ন ডাউনলোডে পরিণত হওয়ার জন্য যথেষ্ট আবেদন রাখে।

এই ডাউনলোডগুলির একটি সম্মানজনক শতাংশ সম্ভবত অর্থ প্রদানের গেমারগুলিতে পরিণত হবে, এটি ইঙ্গিত করে যে জেলদা রিলিজের কিংবদন্তি সম্ভবত নিন্টেন্ডোর জন্য একটি ব্যতিক্রমী বাণিজ্যিক সিদ্ধান্ত হতে পারে।

আসল পরীক্ষাটি হ’ল সংস্থাটি কীভাবে গেমের খেলার স্টাইল এবং নিয়ন্ত্রণগুলি কার্যকর করে। অবিশ্বাস্যভাবে মারিও রানের বিপরীতে, জেলদা চরিত্রগুলি গ্রহণ করা এবং জেলদা মহাবিশ্বে নতুন গ্রহণের জন্য তাদের একরকম সীমাহীন স্ক্রোলিং পরিবেশে রাখা অসম্ভব। সত্যিকারের সফল হওয়ার জন্য এবং জেল্ডার মূল্যবোধের প্রতি সত্যে থাকার জন্য, নিন্টেন্ডোকে আধুনিক স্মার্টফোন এবং ট্যাবলেটগুলির সম্পূর্ণ প্রক্রিয়াকরণ এবং ভিজ্যুয়াল শক্তি ব্যবহার করতে হবে যা ওয়াইল্ডের শ্বাসের মতো ভয়ঙ্কর কিছু তৈরি করতে পারে যা বর্তমানে স্যুইচ প্ল্যাটফর্মের মালিকানা রয়েছে ।

(উত্স: ডাব্লুএসজে)

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

পোকেমন গো 1.33.1 এবং 0.63.1 এখন ডাউনলোড করার জন্য হ্যাক উপলব্ধ

17/17.1 ক্রিপটন 2017 ভিডিও স্ট্রিমিংয়ের জন্য সেরা কোডি অ্যাডনস

আইওএস 10 এ পান্ডোরা ++ আইপিএ ডাউনলোড করুন [কোনও জেলব্রেকের প্রয়োজন নেই]

অ্যাপল টিভি 4 এ কীভাবে সিডেললোড / কোডি ইনস্টল করবেন

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published.