স্যামসুং অ্যান্ড্রয়েড গেমিং [ফটো]

Uncategorized

এর জন্য স্মার্টফোন গেমপ্যাড কন্ট্রোলার চালু করেছে স্যামসুং আজ নির্বাচিত ইউরোপীয় বাজারগুলিতে তার নতুন গেমপ্যাড নিয়ামকের উপলব্ধতার ঘোষণা দিয়েছে। স্যামসুং গেমপ্যাড একটি দ্বিতীয় প্রজন্মের পণ্য যা সম্পূর্ণ নতুন ডিজাইন ব্যবহার করে, তার এক্সবক্স নিয়ামক অনুপ্রাণিত ডিজাইনের শিকড় থেকে দূরে সরে যায় এবং টেবিলে একটি নতুন নতুন চেহারা নিয়ে আসে।

স্মার্টফোন অ্যাকসেসরিজটি গেমারদের “বাড়িতে এবং অন-দ্য-দ্য-দ্য-দ্য-দ্য-দ্য-দ্য-দ্য-দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য দ্য-দ্য-দ্য দ্য দ্য দ্য-দ্য দ্য-দ্য দ্য দ্য দ্য-দ্য দ্য দ্য দ্য দ্য-দ্য দ্য-দ্য দ্য দ্য দ্য-দ্য দ্য দ্য দ্য দ্য অ্যাডভান্সড কনসোল-মানের গেমগুলিতে আনন্দিত করার ক্ষমতা বহন করার উদ্দেশ্যে। স্যামসুং তার সাথে থাকা মোবাইল কনসোল অ্যাপ্লিকেশনটিও চালু করেছে যা গেমপ্যাডের সাথে একত্রে কাজ করে ব্যবহারকারীদের নিয়ন্ত্রণকারী হার্ডওয়্যারের সাথে সামঞ্জস্যপূর্ণ গেমগুলি ব্রাউজ করতে এবং ক্রয় করতে দেয়। আপনি যদি স্যামসুং প্রোপাগান্ডা মেশিনকে বিশ্বাস করেন তবে গেমপ্যাড কেনার পরে একটি সামঞ্জস্যপূর্ণ স্যামসাং গ্যালাক্সি ডিভাইসের মালিকদের অবশ্যই “মজাদার, সুবিধাজনক এবং উন্নত গেমিং অভিজ্ঞতা যে কোনও সময়” পাওয়ার আশা করতে হবে।

এই নতুন ডিভাইসের সাহায্যে স্যামসুং একটি দীর্ঘস্থায়ী ইস্পাত ফ্রেমের চারপাশে নির্মিত একটি সহজে ক্যারি ডিজাইন নির্বাচন করেছে। যতটা সম্ভব স্মার্টফোনের সাথে সামঞ্জস্যতা নিশ্চিত করতে তারা পণ্যের নকশায়ও মনোযোগ দিয়েছে এবং এখন 4 থেকে 6.3-ইঞ্চি আকারের হার্ডওয়্যার থেকে সংযোগগুলি গ্রহণ করতে পারে।

গেমপ্যাডে একটি এইচডিএমআই ইনপুটও অন্তর্ভুক্ত রয়েছে যা গেমারদের পুরো সেটআপটিকে সরাসরি একটি উচ্চ-সংজ্ঞা টিভি সেটের সাথে সংযুক্ত করতে দেয় যা বড় পর্দায় সর্বাধিক মোবাইল অভিজ্ঞতায় আনন্দ নিতে পারে। ব্লুটুথ বা এনএফসি ব্যবহার করে গেমপ্যাডকে একটি গ্যালাক্সি ডিভাইসে সংযুক্ত করার বিকল্পটিও বিদ্যমান।

সাথে থাকা মোবাইল অ্যাপ্লিকেশনটিতে একটি ট্যাপ অ্যাক্সেস ব্যবহারকারীকে ব্রাউজ করতে এবং সমর্থিত গেমগুলিতে অ্যাক্সেস পেতে দেয়। স্পিডের জন্য প্রয়োজনীয় শিরোনাম: প্রচুর ওয়ান্টেড, ডামাল 8: এয়ারবর্ন এবং মডার্ন কমব্যাট 4: জিরো আওয়ার ইতিমধ্যে এই বর্তমান গেমপ্যাড দ্বারা সমর্থিত, স্যামসুং এবং বিকাশকারীরা আরও অনেক কিছু আসার প্রতিশ্রুতি দিয়েছেন। এবং হার্ডওয়্যার নিজেই সরকারী স্যামসাং প্রযুক্তিগত স্পেসিফিকেশন অনুসারে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড 4.1 জেলি বিন এবং তার উপরে সামঞ্জস্যপূর্ণ এবং অ্যান্ড্রয়েড 4.3 বা তার বেশি চলমান স্যামসাং ডিভাইসগুলির জন্য অনুকূলিত।

ডিভাইসের সামনের অংশে 2 অ্যানালগ নিয়ন্ত্রণ, একটি আট-মুখী ডি-প্যাড, চারটি অ্যাকশন বোতাম, 2 অ্যাক্টিভেট বোতাম, সাধারণ নির্বাচন এবং শুরু করার বিকল্পগুলির পাশাপাশি একটি ডেডিকেটেড প্লে বোতাম রয়েছে যা মোবাইল কনসোল অ্যাপ্লিকেশনটিকে অনুরোধ করে। যদিও এটি এখন কিছু ইউরোপীয় বাজারগুলিতে উপলভ্য, স্যামসুং আগামী সপ্তাহগুলিতে অতিরিক্ত প্রাপ্যতার প্রতিশ্রুতি দিয়েছে।

আইওএস গেমিং দৃশ্যে মোগা এস পাওয়ার এবং লজিটেক পাওয়ারশেল তৈরি তরঙ্গ তৈরির সাথে, স্যামসুং তার নিজস্ব প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তবে অ্যান্ড্রয়েডে। আমরা নিশ্চিত যে আরও অনেক নির্মাতারা বোর্ডে ঝাঁপিয়ে পড়বেন এবং আমরা শীঘ্রই আরও অনেক প্রিমিয়াম মানের হার্ডওয়্যার দেখতে পাব।

আপনি টুইটারে আমাদের অনুসরণ করতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করুন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published.