ফোর্টনাইট 3.4.1 আপডেট পাশাপাশি প্যাচ নোট: আপনার যা বোঝার প্রয়োজন তা এখানে

Uncategorized

আপনি যদি আইফোনের জন্য ফোর্টনাইট সম্পর্কে না শুনে থাকেন, যা বর্তমানে একটি আমন্ত্রণ-কেবল অভিজ্ঞতা হিসাবে দেওয়া হয়, তবে আপনি সত্যই সত্যই তা করেন নি আপনার মোবাইল হার্ডওয়্যারটি এর সম্ভাবনার পুরোপুরি ব্যবহার করা হচ্ছে। কিংবদন্তি গেমসের ঘটনাটি ব্যবসায়ের সাথে ঝড় তুলে প্ল্যাটফর্মটি নিয়েছে জনসাধারণকে আরও একটি আপডেটে রেখেছে, ফোর্টনিটকে ৩.৪.১ সংস্করণে নিয়ে গেছে।

বিশিষ্ট ফোর্টনিট ঠিক কতটা সফল তা দেওয়া, এটি সম্পূর্ণরূপে বোধগম্য যে কিংবদন্তি গেমগুলি ক্রয় করার ক্ষেত্রে গেমটির প্রাপ্যতা কৃত্রিমভাবে স্তব্ধ করতে চাইবে যে এটি যতটা সম্ভব স্থির পাশাপাশি দৃ ust ়তার সাথে গ্যারান্টি দেয়।

এবং এটি হ’ল আইওএস অ্যাপ স্টোরটিতে প্রথমবারের মতো ব্যবসায়টি প্রকাশের পাশাপাশি গেমারদের শিরোনামে অ্যাক্সেস অর্জনের আগে একটি আমন্ত্রণ কোড পাওয়ার পাশাপাশি যুদ্ধে রয়্যাল-এস্কে গেমপ্লেতে আনন্দিত হওয়ার আগে এটিই ঘটছে । ব্যবসাটি একইভাবে এটি যেমন যায় তেমন আবিষ্কার করছে, বাগগুলি পাশাপাশি সমস্যাগুলি আবিষ্কার করছে, পাশাপাশি অতিরিক্ত খেলোয়াড়দের কাছে সার্ভারগুলি খোলার আগে এই সমস্যাগুলি নির্মূল করার জন্য আপডেটগুলি চাপিয়ে দিয়েছে। সংস্করণ 3.4.1 সেই প্রবণতা অব্যাহত রাখে।

যতদূর প্যাচ নোটের পাশাপাশি চেঞ্জলগ গো, সংস্করণ ৩.৪.১ হ’ল মাত্র দু’দিন আগে ফোর্টনাইট ৩.৪.০ এর সাথে প্রকাশিত কিংবদন্তি গেমগুলির একটি অগ্রগতি। এই আপডেটে ইন্টারফেসটি ছেড়ে না গিয়ে বা তৃতীয় পক্ষের চ্যাট সমাধানটি ব্যবহার না করে মোবাইল গেমারদের আরও একজনের সাথে যোগাযোগের জন্য থাকার জন্য টেক্সট-ভিত্তিক চ্যাটের পাশাপাশি একটি দর্শনীয় পাশাপাশি ধ্বংসাত্মক গাইডেড ক্ষেপণাস্ত্রের সংযোজন অন্তর্ভুক্ত ছিল। কিংবদন্তি একইভাবে সমস্ত প্ল্যাটফর্ম জুড়ে ফোর্টনাইটে প্রযোজ্য বেশ কয়েকটি পরিবর্তন ছাড়াও ইস্টার-থিমযুক্ত ভিজ্যুয়ালগুলি প্রবর্তন করেছে। সর্বোপরি, 3.4.0 আপডেটটি বেশ সুস্বাদু ছিল।

এটি বিস্ময়কর হবে যদি সংস্করণ ৩.৪.১ আরও একটি প্যাকড রিলিজ ছিল, তবে হায়, সংস্করণে ছোটখাটো পরিবর্তনটি গেমটি দূরে সরবরাহ করা উচিত। এই নির্দিষ্ট প্রকাশটি এপিকের কিছু প্রয়োজনীয় বাগ ফিক্সের পাশাপাশি পারফরম্যান্সের উন্নতির যোগ করার সাথে আগে প্রকাশিত হয়েছিল তার বিকাশের সম্ভাবনা হিসাবে কাজ করে। সংক্ষেপে, যদি 3.4.0 নতুন বৈশিষ্ট্যগুলির পাশাপাশি কার্যকারিতা প্রবর্তন করে, 3.4.1 হ’ল আঠালো যা গেমাররা তাদের মধ্যে সর্বাধিক উপার্জন করে এমন গ্যারান্টি দেওয়ার জন্য সমস্ত সমর্থিত গ্যাজেটগুলিতে এই বৈশিষ্ট্যগুলি একসাথে আবদ্ধ করে।

এখানে ঠিক কোনও নতুন বৈশিষ্ট্য নেই তবে স্থিতিশীলতার দুর্দান্ত ডিলগুলির পাশাপাশি হুডের আন্ডার উন্নতিগুলিও, যা আপনি, উত্সাহী ফোর্টনিট গেমার হিসাবে এখন সার্ভার-সাইডটি ঘূর্ণায়মান হওয়ায় এখনই সেরা হতে পারেন।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

জেলব্রেক আইওএস 11.3 / আইওএস 11.2.6: কার্নেল দুর্বলতার সাথে নতুন সম্ভাবনা উত্থিত হয়েছে, এখানে বিশদ

আইওএস ১১.৩ জেলব্রেক: আইফোনের পাশাপাশি আইপ্যাড ব্যক্তিদের যা জানা দরকার তা এখানে

পিইউবিজি মোবাইল কীবোর্ডের পাশাপাশি মাউস ব্যবহার: এটি কি প্রতারণার বিষয়ে ভাবা হয়?

আইফোন 5 এস এর জন্য পিইউবিজি মোবাইল হোয়াইট স্ক্রিন ইস্যু মেরামত এখন উপলভ্য

আইওএস 11.3 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, চূড়ান্ত সংস্করণের ওটিএ আপডেট এখানে সেরা

ফোর্টনাইট 3.4 প্যাচ নোটগুলি মোবাইল আপডেটের পাশাপাশি প্রকাশিত অন্যান্য প্ল্যাটফর্মগুলির জন্য, এখানে নতুন কী

অ্যান্ড্রয়েডের জন্য পিইউবিজি মোবাইল 0.3.3 এপিকে ডাউনলোড করুন, আইওএস আপডেট প্রকাশিত হয়েছে, এখানে নতুন কী

জেলব্রেক আইওএস 11.3 / 11.2.6 / 11.2.2 আইফোনের পাশাপাশি আইপ্যাড [স্থিতি আপডেট]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের Google+ এ বা আমাদের ফেসবুক পৃষ্ঠায় আপনার চেনাশোনাতে যুক্ত করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.