ওয়াল স্ট্রিটের [মাইকেল ডগলাসের] গ্র্যাফিটাসের সাথে জ্যাচ মরিস ফোনটি ২1 শতকের

এন্ড বেল দ্বারা সংরক্ষিত [জাচ মরিস] এর প্রযুক্তিগত বিস্ময়ের সাথে আনতে পারে, ক্লাসিক 1980 এর ইট ‘সেল ফোনটিতে রয়েছে অনেক দিন অফার অনেক। এটি কেবল একটি ব্লান্ট অস্ত্র হিসাবে ব্যবহার করা যথেষ্ট নয়, এটি একটি নোঙ্গর হিসাবে উপকারী এবং পুরানো-স্কুল নকিয়াসের চেয়ে অনেক বেশি দীর্ঘস্থায়ী। বেশিরভাগই, যদি এই সব ফোনগুলি নীরব হয়ে যায় তবে কয়েক বছর আগে এনালগ সেলুলার পরিষেবাটি মারা গিয়েছিল, কিন্তু এটি তার ফিরে আসার থেকে [অ্যান্ড্রু] বন্ধ করে দেয়নি।

এই বিল্ডের মূলটি 1২8 × 64 টিল্ড স্ক্রিন যা পুরানো সাত-ডিজিট, সাতটি সেগমেন্ট প্রদর্শন এবং একটি খুব ছোট জিএসএম মডিউল প্রতিস্থাপিত করে। প্রাচীন পিসিবি বাতিল করা হয়েছিল এবং একটি নতুন হার্ডওয়্যার পুনর্বিবেচনা একটি Arduino- চালিত মাইক্রোকন্ট্রোলারের উপর ভিত্তি করে ঈগল তৈরি করা হয়েছিল। মূল ফোন থেকে বোতামগুলি পিসিবি এবং পরিবাহী কালি একটি বিট একটি কাস্টম তৈরি প্রতিরোধী বাটন footprint ধন্যবাদ, রয়ে গেছে।

অস্বাভাবিক কি এই ফোন আসলে কাজ করে। [অ্যান্ড্রু] কেবল তার ফোনে পাঠ্যসূচি গ্রহণ করতে পারে না, তবে একটি নম্বর প্যাড কীবোর্ডের নিজস্ব বাস্তবায়ন ব্যবহার করে তাদের পাঠান। এটি একটি বিস্ময়কর বিল্ড, এবং আমরা যা বলতে পারি তা থেকে, আমরা যা দেখেছি তা প্রথম সঠিক DIY সেল ফোন। সময় প্রায় কেউ যে কাছাকাছি পেয়েছিলাম, এবং আমরা একটি ভাল ফর্ম ফ্যাক্টর জন্য আশা করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.