ডাউনলোড শাওমি এমআই ম্যাক্স 3 স্টক ওয়ালপেপারগুলি (আপডেট করা)

শাওমি স্মার্টফোনের এমআই ম্যাক্স 3 এর কোম্পানির তৃতীয় প্রজন্মের তৃতীয় প্রজন্ম প্রকাশ করেছে।

জনপ্রিয় চীনা স্মার্টফোন প্রস্তুতকারক শাওমি চীনে এমআই ম্যাক্স 3 প্রকাশ করেছেন। এমআই ম্যাক্স 3 স্মার্টফোনটিতে 1080 × 2160 এর রেজোলিউশন সহ ফুল এইচডি+ 18: 9 আইপিএস এলসিডি স্ক্রিনে একটি 6.9 রয়েছে। শাওমি এমআই ম্যাক্স 3 একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 636 অক্টা-কোর সিপিইউ দ্বারা চালিত হয় 1.8 গিগাহার্টজ এড্রেনো 509 জিপিইউর সাথে 4 জিবি (64 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট) পাশাপাশি 6 জিবি র‌্যাম (128 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট) এর সাথে মিলিত হয়েছে। ধন্যবাদ, একটি মাইক্রোএসডি কার্ড স্লট (সিম 2 স্লট ব্যবহার করে) প্রসারণযোগ্য স্টোরেজের জন্য এমআই ম্যাক্স 3 এ উপস্থিত রয়েছে।

শাওমি এমআই সর্বোচ্চ 3
ফটোগ্রাফি রিয়ারটিতে একটি ডাবল ক্যামেরা কনফিগারেশন দ্বারা পরিচালিত হয় যা ডাবল পিক্সেল ফেজ সনাক্তকরণ অটো ফোকাস + 5 এমপি (এফ/2.0 লেন্স) সেন্সর কম্বো সহ একটি 12 এমপি (এফ/1.9 লেন্স) বৈশিষ্ট্যযুক্ত। ডাবল ক্যামেরাগুলি একটি একক এলইডি ফ্ল্যাশ দ্বারা সহায়তা করা হয়। একটি 8 এমপি সেলফি শ্যুটার সামনে বৈশিষ্ট্যযুক্ত। সামনের পাশাপাশি ক্যামেরা উভয়ই যথাক্রমে 1080p এর পাশাপাশি 2160@30fps এর রেজোলিউশন সহ ভিডিও রেকর্ড করতে পারে।

লাইটগুলি চালিয়ে যাওয়ার জন্য একটি 5500 এমএএইচ ব্যাটারি শাওমি ম্যাক্স 3 -এ রয়েছে। শাওমি এমআই ম্যাক্স 3 এর সংযোগের দিকে আসছে, এটি আপনারা সবাই ডাবল ভোল্ট, ওয়াই-ফাই 802.11 এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ 5.0 এল এলই দিয়ে এ 2 ডিপি, জিপিএসের পাশাপাশি আরও কিছু দিয়ে আচ্ছাদিত রয়েছে। ধন্যবাদ, এমআই ম্যাক্স 3 দুর্দান্ত পুরানো হেডফোন জ্যাকটি আমাদের সকলকেই পছন্দ করে। একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাশাপাশি এআই এডেড ডিল আনলক সহ বায়োমেট্রিক প্রমাণীকরণ বিকল্প হিসাবে দেওয়া হয়। এমআই ম্যাক্স 3 বক্সের বাইরে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও-ভিত্তিক এমআইইউআই 9.5 এ চলে।

দামের পাশাপাশি রঙ বিকল্পগুলি
মূল্য নির্ধারণের ক্ষেত্রে, 4/64 জিবি পাশাপাশি শাওমি এমআই ম্যাক্স 3 এর 6/128 জিবি বৈচিত্রগুলি আপনাকে সিএনওয়াই 1,699/প্রায় ফিরিয়ে আনবে। 2 252 পাশাপাশি সিএনওয়াই 1,999/প্রায়। যথাক্রমে $ 300। এমআই ম্যাক্স 3 কালো, নীল এবং শ্যাম্পেন সোনার পেইন্ট জবগুলিতে দেওয়া হয়।

শাওমি এমআই ম্যাক্স 3 এর একটি আইফোন এক্স প্রভাবিত উল্লম্ব ক্যামেরা মডিউল রয়েছে।
ডিজাইন ওয়াইজ, সামনের দিকে শাওমি এমআই ম্যাক্স 3 দেখতে 18: 9 স্ক্রিনের সাথে কোনও ধরণের সমসাময়িক স্মার্টফোনের মতো দেখতে বেশ কিছু। যাইহোক, এমআই ম্যাক্স 3 ফ্লিপ করার পাশাপাশি আপনার কাছে এটিও রয়েছে, যেমন জিয়াওমি কেবল পাশাপাশি কেবল “ফ্রুটফোন এক্স” দ্বারা প্রভাবিত হয়েছিল যে ডেড রিঞ্জারটি সেই উল্লম্ব রিয়ার ক্যামেরা মডিউল ডিজাইনের সাথে কেবল “ফ্রুটফোন এক্স” দ্বারা প্রভাবিত হয়েছিল।

শাওমি এমআই সর্বোচ্চ 3 স্টক ওয়ালপেপার

আমরা শাওমি এমআই ম্যাক্স 3 এ উপস্থিত 6 টি অফিসিয়াল স্টক ওয়ালপেপারগুলিতে আমাদের হাত পেয়েছি।

নীচে প্রদত্ত লিঙ্কগুলির মাধ্যমে জিপটি ডাউনলোড করুন বা নীচে প্রদত্ত ওয়ালপেপারগুলি প্রসারিত করতে ক্লিক করুন পাশাপাশি এটি আপনার ফোন বা পিসিতে সংরক্ষণ করুন। ওয়ালপেপার (গুলি) এর রেজোলিউশন 1080 x 2160px।

পাশাপাশি শুভ ওয়ালপেপারিং উপভোগ করুন! আমরা সময়ের সাথে সাথে আরও ওয়ালপেপার যুক্ত করব। থাকুন, ভাবেন!

শাওমি এমআই ম্যাক্স 3 স্টক ওয়ালপেপার.জিপ ডাউনলোড করুন

সম্পর্কিত ডাউনলোড:

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস 4 স্টক ওয়ালপেপার

হুয়াওয়ে নোভা 3 স্টক ওয়ালপেপার

শাওমি এমআই প্যাড 4 স্টক ওয়ালপেপার

অনার প্লে স্টক ওয়ালপেপার

শাওমি ব্ল্যাক শার্ক স্টক ওয়ালপেপার

শাওমি রেডমি 6 স্টক ওয়ালপেপার

ওপ্পো আবিষ্কার করুন এক্স স্টক ওয়ালপেপার (12 এফএইচডি+ ওয়ালপেপারগুলি

Leave a Reply

Your email address will not be published.