রুট গ্যালাক্সি নোট 8.0 জিটি-এন 5100, জিটি-এন 5110 এবং জিটি-এন 5120

গ্যালাক্সি নোট 8.0 হ’ল স্যামসুংয়ের একটি ট্যাবলেট গ্যাজেট যা অ্যাপলের আইপ্যাড মিনিকে লড়াই করার জন্য প্রকাশিত হয়েছিল। এটি এখন কয়েক মাস ধরে বাইরে রয়েছে পাশাপাশি ট্যাবলেট ব্যবহারকারীদের মধ্যে নিজেকে বিশিষ্ট করতে সফল হয়েছে। আপনি যদি সম্প্রতি 8 ″ স্ক্রিনের পাশাপাশি দুর্দান্ত চশমা সহ এই চমত্কার ট্যাবলেটটি ধরে রেখেছেন তবে পাশাপাশি আপনি এটির ইউটিলিটির উন্নতি করতে পারবেন তা নিশ্চিত করার জন্য এটি রুট করতে চান, আমরা আপনাকে একটি অত্যন্ত সহায়ক পাশাপাশি গভীরতর টিউটোরিয়াল নিয়ে আসি গ্যালাক্সি নোট 8.0 রুট করতে। এটি নোট 8.0 এর সমস্ত ডিজাইনে কাজ করে।

নোট 8.0 রুট করার পাশাপাশি, আমরা একইভাবে আপনার ডিভাইসে ক্লক ওয়ার্কমড নিরাময় সেট আপ করার জন্য আপনাকে গাইড করব। আপনার নোটে সিডাব্লুএম নিরাময় উপস্থিত হওয়ার সাথে সাথে আপনি একটি কাস্টম-তৈরি মোড বা রমকে অত্যন্ত দ্রুত সেট আপ করতে পারেন পাশাপাশি আপনি যুক্ত কার্যকারিতা, কম বাগ, আরও ভাল ব্যাটারি লাইফ, পাশাপাশি নতুন সহ আরও রমগুলিতে আনন্দ নিতে সক্ষম হবেন দেখুন

বর্তমান গাইডে, আপনি সমস্ত প্রয়োজনীয় সংস্থানগুলির পাশাপাশি রুট করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপের পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি নোট 8.0 এর সমস্ত নকশা বা পরিবর্তনের উপর সিডাব্লুএম নিরাময় সেট আপ করতে পারবেন:

গ্যালাক্সি নোট 8.0 জিটি-এন 5100 (3 জি+ওয়াইফাই)

গ্যালাক্সি নোট 8.0 জিটি-এন 5110 (ওয়াইফাই)

গ্যালাক্সি নোট 8.0 জিটি-এন 5120 (এলটিই)

আপনি যদি আপনার নোটটি 8.0 বা না করে অবশ্যই কোনও মেরামত করে থাকেন তবে পোস্টটি মেনে চলার বিষয়টি পরীক্ষা করে দেখতে ব্যর্থ হবেন না যা আপনাকে আদর্শ পথটি বেছে নিতে সহায়তা করতে পারে:

রুট করতে, বা রুট না করা, এটাই প্রশ্ন!

দাবি অস্বীকার

দয়া করে মনে রাখবেন যে নীচে প্রদত্ত পদ্ধতিটি কার্যকরভাবে পরীক্ষা করা হয়েছে তবে এটি ঝুঁকিপূর্ণ সম্পর্কে চিন্তা করা হয় পাশাপাশি এটি খুব সাবধানে করা না হলে আপনার গ্যালাক্সি নোট 8.0 আপনার নরম-ইট করতে পারে। এই লাইনটি অতিক্রম করার আগে দু’বার বিশ্বাস করুন। মনে রাখবেন, আপনাকে সতর্ক করা হয়েছে! সিএফ-রুট, সিডব্লিউএম বান্ডিলগুলির ডিজাইনারদের বা ড্রয়েডভিউতে আমাদের কোনও ধরণের দুর্ঘটনার জন্য দায়বদ্ধ হওয়া দরকার না।

প্রস্তুতি নেওয়া উচিত

সুতরাং আপনি যদি রুটিংয়ের জন্য বেছে নেওয়ার জন্য আপনার মন তৈরি করে থাকেন তবে ঠিক এখানে কয়েকটি সরঞ্জাম রয়েছে যা আপনাকে একত্রিত করার জন্য প্রয়োজনীয় পাশাপাশি প্রস্তুতির আগে মেনে চলার প্রয়োজন রয়েছে।

সিএফ-রুট প্যাকেজটি ইনস্টল করার জন্য ওডিন 3 1.85 ডাউনলোড করুন: ODIN3_V1.85.zip

সিডাব্লুএম প্যাকেজগুলি ইনস্টল করার জন্য ওডিন 3 সরঞ্জামটি ডাউনলোড করুন: ওডিন 3-ভি 3.07.zip

আপনার গ্যাজেট মডেলের উপর নির্ভর করে সিএফ-অটো-রুট ডাউনলোড করুন। আপনি সেটিংস> সম্পর্কে আপনার নোট 8.0 এর নকশা পরিদর্শন করতে পারেন।

সিএফ-অটো-রুট-কোনা 3 জি-কোনা 3 জিএক্সএক্সএক্স-জিটিএন 5100.zip

সিএফ-অটো-রুট-কোনাওয়াইফি-কোনাউইফিক্সএক্সএক্স-জিটিএন 5110.zip

সিএফ-অটো-রুট-কোনাল্টে-কোনালটেক্সএক্সএক্স-জিটিএন 5120.zip

আপনার গ্যাজেট মডেলের জন্য যথাযথ ক্লকওয়ার্কমড নিরাময় ডেটা ডাউনলোড করুন:

সিভিজ-টাচ -6.0.4.4-ODIN-5100_5110-REV1.1.tar

সিভিজ-টাচ -6.0.4.4-ODIN.-5120-rev1.1.tar

আপনার পিসিতে স্যামসাং ইউএসবি গাড়িচালক বা কিস সেট আপ করার পাশাপাশি ডাউনলোড করুন। আপনার যদি ইতিমধ্যে কোনও ধরণের থাকে তবে এই পদক্ষেপটি এড়িয়ে চলুন।

সেটিংস> ডিজাইনার বিকল্পগুলি থেকে আপনার গ্যাজেটে ইউএসবি ডিবাগিং চালু করুন।

এরপরে, আপনার গ্যালাক্সি নোট 8.0 ফি করুন 60% এর চেয়ে বেশি ব্যাটারি লাইফ নিশ্চিত করতে।

রুট গ্যালাক্সি নোট 8.0 ওডিন ব্যবহার করে

সিএফ-অটো-রুট জিপ প্যাকেজটি আনজিপ করুন। নিষ্কাশিত ফোল্ডারের অভ্যন্তরে, আপনি .tar.md5 এক্সটেনশন সহ একটি ডেটা দেখতে পাবেন যা এর মতো দেখতে হবে: সিএফ-অটো-রুট-কোনা 3 জি-কোনা 3 জিএক্সএক্সএক্সএক্সএক্সএন 5100.tar.md5

এছাড়াও, আপনার ডেস্কটপে ওডিন 3 1.85 দিয়ে জিপগুলি আনজিপ করুন।

আপনার গ্যালাক্সি নোট 8.0 বন্ধ করুন পাশাপাশি এটি ডাউনলোড মোডে বুট করুন: টিপুন পাশাপাশি 2-3 সেকেন্ডের জন্য ঠিক একই সময়ে ভলিউম আপ + পাওয়ার বোতামগুলি ধরে রাখুন যতক্ষণ না আপনি একটি হলুদ ত্রিভুজ সহ একটি সতর্কতা স্ক্রিন না দেখেন, আপনাকে জিজ্ঞাসা করুন ভলিউম আপ বোতাম টিপুন। ডাউনলোড মোডে যেতে এটি টিপুন।

এখন ওডিনের সাথে পরিচয় করিয়ে দেওয়ার পাশাপাশি গ্যাজেটটিকে ইউএসবি কেবল ব্যবহার করে পিসিতে লিঙ্ক করুন। আইডি পর্যন্ত অপেক্ষা করুন: ওডিনে কম পোর্টটি হলুদ হয়ে যায়।

ওডিনের কোনও কিছু স্পর্শ করবেন না পাশাপাশি সরাসরি পিডিএ বোতামটি ক্লিক করুন পাশাপাশি .tar.md5 এক্সটেনশন সহ ডেটা চয়ন করুন। আমার ক্ষেত্রে, আমি সিএফ-অটো-রুট-কোনা 3 জি-কোনা 3 জিএক্সএক্সএক্স-জিটিএন 5100.tar.md5 নির্বাচন করেছি

তারপরে শুরু বোতামটি ক্লিক করুন পাশাপাশি আপনার গ্যালাক্সি নোট 8.0 এ রুটিং বান্ডিলটি ইনস্টল না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। এটি কয়েক সেকেন্ড সময় নেবে।

ইনস্টলেশন শেষ হয়ে গেলে, আপনি পাস দেখতে পাবেন! ওডিনের পাশাপাশি আপনার গ্যাজেটটিতে বার্তা স্বয়ংক্রিয়ভাবে পুনরায় বুট করবে। এটি সাধারণত বুট আপ করতে কিছুটা সময় লাগবে।

আপনার গ্যালাক্সি নোট 8.0 এখন মূল। এটি যাচাই করতে অ্যাপ্লিকেশন ড্রয়ারটি খুলুন পাশাপাশি সেখানে “সুপারসু” নামে একটি নতুন অ্যাপ্লিকেশন সন্ধান করুন। আপনি যদি আপনার ডিভাইসে রুট লাভের অ্যাক্সেস নিশ্চিত করতে চান তবে আপনি গুগল প্লে থেকে রুট চেকার অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

[গুগলপ্লে ইউআরএল = “”]
গ্যালাক্সি নোট 8.0 এ সিডাব্লুএম নিরাময় ইনস্টল করা হচ্ছে

আপনি যদি একইভাবে আপনার ডিভাইসে ক্লক ওয়ার্কমড নিরাময় সেট আপ করতে চান তবে আপনি উপরে প্রদত্ত ঠিক একই পদক্ষেপগুলি ব্যবহার করে ওডিনের মাধ্যমে এটি সেট আপ করতে পারেন। কেবল পদক্ষেপগুলি মেনে চলুন:

গ্যাজেটটি আবার ডাউনলোড মোডে রাখুন।

ওডিন 3 3.07 চালু করার পাশাপাশি গ্যাজেটটিকে কম্পিউটারে লিঙ্ক করুন।

পিডিএ বোতামে ক্লিক করুন পাশাপাশি আপনি উপরে ডাউনলোড করা .tar এক্সটেনশনের সাথে সিডাব্লুএম নিরাময় ডেটা চয়ন করুন।

অবশেষে, শুরু বোতামটি ক্লিক করুন।

আপনি যখন পাস দেখবেন! বার্তা পাশাপাশি গ্যাজেট রিবুটগুলি, কেবলটি সংযোগ বিচ্ছিন্ন করুন।

যখন গ্যাজেটটি বুট আপ হয়, একইভাবে এটিতে সিডাব্লুএম নিরাময় ইনস্টল করা হবে। এখন, এনnull

Leave a Reply

Your email address will not be published.