আইওএস 11 এ কীভাবে ফিলজেজেলড সেট আপ করবেন [কোনও জেলব্রেকের প্রয়োজন নেই]

Uncategorized

আইওএস ১১ -এ আপনি কীভাবে ফিলজেইজেলড আইপিএ ডাউনলোড পেতে পারেন তা এখানে ঠিক এখানে রয়েছে It পাশাপাশি জেলব্রেক ছাড়াই ইয়ান বিয়ারের শোষণের জন্য ধন্যবাদ।

আপনি যেমন অ্যাপটির নাম থেকে নিশ্চিত হয়ে থাকতে পারেন, ফিলজেইলড মূলত একটি আইওএস ডেটা সিস্টেম এক্সপ্লোরার অ্যাপ্লিকেশন যা যুক্ত সুবিধা দিয়ে তৈরি করা হয়েছে যে এটি গ্যাজেটকে জেলব্রোকেন হওয়ার প্রয়োজনীয়তা ছাড়াই পুরো মূল লাভের অ্যাক্সেস সরবরাহ করে।

এটি আলোচনা করার মতো বিষয় যে সম্ভবত এই অ্যাপ্লিকেশনটি সেট আপ করার পাশাপাশি আপনি যদি কোনও উন্নত ব্যক্তি হন তবে আপনি কী করছেন তা সত্যই বুঝতে পারে এমন ডেটা সিস্টেমে অ্যাক্সেস পেতে সক্ষম হবেন। সুতরাং, এটি মাথায় রেখে, আসুন আপনার নন-জেলব্রোকেন আইফোনে আইওএস 11.0-11.1.2 চলমান কীভাবে ফিলজেইলড আইপিএ পাবেন তা একবার দেখে নেওয়া যাক। আইয়ান বিয়ারের শোষণ প্রাক-আইওএস 11.1.2 ফার্মওয়্যারে কাজ করে এমন সহজ সত্যের কারণে এটি আইওএস 11.2-11.2.1 এ কাজ করবে না।

পদক্ষেপ 1: কিছু আইওএস গ্যাজেটের মালিকরা যখন ডাউনলোডিংয়ের পাশাপাশি তাদের ডিভাইসগুলিতে আইপিএ ডেটা সাইডলোড করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন তখন তারা অবিশ্বাস্যভাবে দক্ষ হবে, অন্যরা এতটা নয়। প্রথমত, আপনি যদি সেই ফাইলটির দখলে না থাকেন তবে আইফোন, আইপ্যাড বা আইপড টাচে প্যাক করা আইপিএ ডেটা পাওয়া সত্যিই সম্ভব নয়। ধন্যবাদ, আপনার এটির জন্য ওয়েবের সংরক্ষণাগারগুলির সাথে শিকড় দেওয়ার পাশাপাশি এখান থেকে সরাসরি ফিলজেজেলডের জন্য আইপিএ ডেটা পেতে পারে না।

পদক্ষেপ 2: আপনার দখলে ফিলজাজেলযুক্ত আইপিএ ডেটা সহ, আমাদের এখন পছন্দের আইওএস গ্যাজেটে অ্যাপ্লিকেশনটি ইনস্টল/সাইডলডড পাওয়ার জন্য স্থানান্তরিত করার জন্য এখন স্থানান্তরিত করতে হবে। এটি প্রক্রিয়াটির সবচেয়ে জটিল অংশ তবে এটি এখনও মোটামুটি সহজ কারণ এটিতে কেবল চেষ্টা করা পাশাপাশি ইনস্টলেশনের মূল্যায়ন কৌশলগুলি অন্তর্ভুক্ত রয়েছে। প্রক্রিয়াটি একইভাবে ম্যাকের পাশাপাশি পিসি মালিকরা এক্সকোড 7 বা তার বেশি বা সাইডিয়া ইমপ্যাক্টরের সাম্প্রতিক সংস্করণ ব্যবহার করে। আপনি নীচ থেকে আপনার পছন্দসই পথটি নির্বাচন করতে পারেন পাশাপাশি প্রক্রিয়াটি মোটামুটিভাবে এখানে ফিরে যান:

এক্সকোড 7 বা উচ্চতর (প্রস্তাবিত পদ্ধতি): এক্সকোড ব্যবহার করে জেলব্রেক ছাড়াই আইওএস অ্যাপ্লিকেশনগুলি কীভাবে সাইডলোড করবেন

সিডিয়া ইমপ্যাক্টর: উইন্ডোজে সাইডেলড আইওএস অ্যাপ্লিকেশন, জেলব্রেক ছাড়াই সিডিয়া ইমপ্যাক্টর সহ ম্যাক, এখানে কীভাবে রয়েছে

পদক্ষেপ 3: আপনার এখন আপনার ডিভাইসে ফিলজেজেল অ্যাপ্লিকেশন ইনস্টল করা উচিত। যাইহোক, যতটা দুর্দান্ত পাশাপাশি এটি সেখানে বসে দেখায় যেমন প্রলোভন দেখায়, এটি সত্যই চালু হবে না। এটি যেহেতু এটি কোনও অজানা উত্স থেকে ইনস্টল করা হয়েছে যা বোঝায় যে আইওএস সিস্টেম এটি গণনা করে না। এটি মেরামত করার জন্য, গ্যাজেটে নেটিভ সেটিংস অ্যাপ্লিকেশনটির পাশাপাশি জেনারেল> প্রোফাইল (গুলি) এবং গ্যাজেট পরিচালনায় নেভিগেট করুন। এটি একইভাবে কিছু ডিভাইসে কেবল সাধারণ> গ্যাজেট প্রশাসনের অধীনে লক্ষ করা যেতে পারে।

পদক্ষেপ 4: ফিলজেইলড ইনস্টলেশনটিতে নির্ধারিত প্রোফাইলটি সন্ধান করুন পাশাপাশি এটি নির্বাচন করতে এটিতে আলতো চাপুন। প্রোফাইলের মাঝখানে কাউন্ট অন বোতামে আলতো চাপুন। ফলাফল সতর্কতা পপ আপ হয়ে গেলে, আবার কাউন্ট অন এ আলতো চাপুন। আইওএসের এটিই বুঝতে হবে যে এটি একটি বিশ্বস্ত অ্যাপ্লিকেশন যা আহ্বান করতে সক্ষম হয়েছে।

পদক্ষেপ 5: এখন সেটিংস থেকে প্রস্থান করুন, অ্যাপ্লিকেশনটি ইনস্টল করা আছে এমন দিকে এগিয়ে যান পাশাপাশি আইকনটিতে আলতো চাপুন যেমন আপনি যে কোনও ধরণের অন্যান্য অ্যাপের সাথে যেমন চান ঠিক তেমন পরিচয় করিয়ে দিন।

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 11.1.2 জেলব্রেক আপডেট: সিডিয়া এখন সীমাবদ্ধ উপায়ে কাজ করে

জেলব্রেকের জন্য আইওএস 11.2.1 থেকে 11.1.2 এ ডাউনগ্রেড এখন আর সম্ভব নয়, এখানে কেন

আইওএস ১১.২.১ / ১১.২ জেলব্রেকটি ছাড়িয়ে যাওয়া কার্যকরভাবে অর্জন করা হয়েছে

ডাউনলোড: আইওএস 11.2.5 বিটা 1 আইপিএসডাব্লু লিঙ্ক, আইফোনের পাশাপাশি আইপ্যাডের জন্য প্রকাশিত ওটিএ আপডেট

আইওএস 11.2.1 আইপিএসডাব্লু লিঙ্কগুলির পাশাপাশি গুরুত্বপূর্ণ ফিক্স সহ ওটিএ আপডেট ডাউনলোড করুন

আইওএস 11, 11.2, 11.1.2 লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন এক্স, 8, 7 প্লাস, 6 এস, 6, এসই, আইপ্যাড, আইপড [টিউটোরিয়াল] এ সেট আপ করুন

আইফোন বা আইপ্যাডে আইওএস 11/11.2.1 থেকে 11.1.2 থেকে ডাউনগ্রেড করুন [কীভাবে গাইড করবেন]

জেলব্রেক আইওএস 11/11.2.1 / 11.1.2 আইফোনের পাশাপাশি আইপ্যাড [স্থিতি আপডেট]

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সাম্প্রতিকতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের Google+ এ বা আমাদের ফেসবুক পৃষ্ঠায় আপনার চেনাশোনাতে যুক্ত করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.