অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য 4 সুন্দর আইকন প্যাকগুলি

Uncategorized

“আপিলের জিনিস চিরকাল একটি সুখ” – এটি জীবনের সমস্ত ক্ষেত্রে সত্য। আপনি যদি সুন্দর ব্যাকগ্রাউন্ড, আবহাওয়া এবং ক্লক উইজেট এবং আইকনগুলি ব্যবহার করে আপনার হোম স্ক্রিন সেটআপের জন্য নতুন চেহারা চেষ্টা করতে পছন্দ করেন তবে আমাদের কাছে আপনার জন্য কিছু সুন্দর আইকন প্যাক রয়েছে। এই মুহুর্তে আমার এস 9+ এ 36 টিরও কম আইকন থিম ইনস্টল করা নেই। আমি ঘন ঘন আইকন প্যাকগুলি পরিবর্তন করতে থাকি। যাইহোক, কিছু আইকন থিমগুলি এত সুন্দর এবং পরিশীলিত দেখায় যে আমি এগুলি মাঝে মাঝে কয়েক সপ্তাহের জন্য প্রয়োগ করি।

নীচে, আমি সেই দুর্দান্ত আইকন প্যাকগুলির মধ্যে 4 টি সরবরাহ করেছি যাতে আপনি সেগুলি সম্পর্কে জানতে পারেন এবং নিজের অ্যান্ড্রয়েড ফোনে চেষ্টা করতে পারেন।

রুগোস প্রিমিয়াম

এটিকে এমআইইউআই 8 আইকন হিসাবে ভাবেন তবে ক্রিজড এফেক্ট সহ। রুগোস প্রিমিয়ামে 1800 এর চেয়ে বেশি উচ্চমানের ভেক্টর স্টাইল আইকন এবং প্রচুর ক্লাউড-ভিত্তিক ওয়ালপেপার রয়েছে যা মুজেই লাইভ ওয়ালপেপারগুলিকে সমর্থন করে। এটি জনপ্রিয় ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনগুলির জন্য গতিশীল আইকনগুলির জন্য সমর্থন সহ আসে। প্যাকটি প্রচুর আইকন সহ প্রায়শই আপডেট হয়। এবং, এই নিবন্ধটি লেখার সময়, এটি প্লে স্টোরটিতে প্রশংসামূলক জন্য উপলব্ধ।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
বস্তুবাদী

ইজেটিস্টিক হ’ল বর্তমান অ্যান্ড্রয়েড ও ধারণার উপর ভিত্তি করে 850 টিরও বেশি উচ্চমানের শ্যাপলেস আইকনগুলির একটি প্যাক। সমস্ত আইকনগুলি তাদের মূল আকার এবং সনাক্তকরণ অক্ষত রেখে সামান্য পরিবর্তনগুলি (বিশেষত রঙ বিভাগে) সহ স্টকটির কাছে সতেজ এবং কাছাকাছি দেখায়। এটিতে ক্লাউড-ভিত্তিক ওয়ালপেপারগুলির একটি গুচ্ছ রয়েছে এবং একাধিক ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনগুলির জন্য গতিশীল ক্যালেন্ডার আইকনগুলি সমর্থন করে।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
এওএস

আপনি যদি কখনও আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে আইওএস দেখতে চান তবে এটি আপনার জন্য সেরা আইকন প্যাক। এওএস 4500 এর চেয়ে বেশি উচ্চমানের আইওএস স্টাইলের শার্প আইকন ব্যবহার করে। এখন, এটি আইওএস আইকনগুলির একটি প্রাথমিক অনুলিপি নয়, বরং এটি প্রকৃত রঙগুলি নেয় এবং আরও ভাল অভিজ্ঞতা দেওয়ার জন্য এটি কিছুটা বাড়িয়ে তোলে। এটিতে মেঘে কিছু এইচডি ওয়ালপেপার সঞ্চিত রয়েছে। আইকন প্যাকটি ধ্রুবক আপডেটগুলি গ্রহণ করে এবং এখন পর্যন্ত বিক্রি হচ্ছে।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
গা dark ় পিক্সেল

গুগল প্লে স্টোরে এক ডজন পিক্সেল আইকন সেট রয়েছে এবং এগুলি সমস্ত একই দেখায় (স্পষ্টতই)। তবে, আপনি যদি একই সাথে আপনার ডিভাইসে পিক্সেল চেহারাটি না দিয়ে আলাদা কিছু চান তবে ডার্ক পিক্সেল হ’ল আইকন প্যাক যা আপনাকে অবশ্যই বিবেচনা করতে হবে।

মিস করবেন না: vibeonkey: সহজেই কোনও হার্ডওয়্যার কীতে কম্পন এবং শব্দ যুক্ত করুন

গা dark ় পিক্সেল হুবহু পিক্সেল আইকনগুলির মতো তবে এটি সাদা রঙের সাথে আইকনে সাদা রঙকে প্রতিস্থাপন করে। এটিতে আইকনগুলির জন্য আইকন মাস্কিং রয়েছে যা এখনও থিমযুক্ত নয়। এবং, বিকাশকারী 14 দিনের মধ্যে আইকন অনুরোধগুলি পূরণ করে।

[গুগলপ্লে ইউআরএল = “”/]
এছাড়াও পড়ুন:

5 অ্যাকশন লঞ্চার 3 বৈশিষ্ট্য আপনাকে অবশ্যই ব্যবহার শুরু করতে হবে

নোভা লঞ্চারে গুগল নাও সাইড প্যানেল কীভাবে পাবেন

Leave a Reply

Your email address will not be published.