প্রি-অর্ডার আইফোন 11/11 প্রো তারিখ এবং সময় ঘোষিত

Uncategorized

অ্যাপলের “কেবল বিকাশের দ্বারা” ইভেন্টটি হয়েছে এবং চলে গেছে এবং যেমনটি প্রত্যাশা করা হয়েছে, এটি উদ্ভাবনী পণ্য এবং আশ্চর্যজনক আপগ্রেডগুলি বৈশিষ্ট্যযুক্ত করে টিনের উপর যা বলেছিল ঠিক তা করেছে। এই পণ্যগুলির মধ্যে একটি, আইফোন 11, শোটি চুরি করেছে, অ্যাপলও ঘোষণা করেছে যে নতুন স্মার্টফোন লাইনআপটি এই শুক্রবার সকাল 5 টায় প্রশান্ত মহাসাগরীয় সময়ে প্রাক-অর্ডার দেওয়ার জন্য উপলব্ধ হবে।

অ্যাপল সাধারণত ক্রিসমাসের মতোই আগ্রহী যে তার ডিভাইসগুলিকে যথাসম্ভব অসংখ্য হাতে পেতে, যা বোঝায় যে সংস্থাটি সাধারণত কোনও নতুন আইফোনকে প্যাসিফিক সময় 12:01 এ প্রি-অর্ডার দেওয়ার জন্য রাখে।

একটি কারণে বা অন্য কারণে এবং কারণগুলির জন্য যা সম্ভবত কেবল অভ্যন্তরীণভাবে পরিচিত থাকবে, সংস্থাটি প্যাসিফিক সময় 5 টা অবধি লঞ্চটি ফিরিয়ে রেখে প্রায় পাঁচ ঘন্টা প্রাক-অর্ডার লঞ্চটি বিলম্বিত করতে বেছে নিয়েছে।

কিছু ওয়ানাবে মালিকদের জন্য, কোনও ডিভাইস কেনার জন্য মধ্যরাতের ঠিক পরে অবধি অবধি থাকা অবিশ্বাস্যভাবে অর্জনযোগ্য। সকাল 5 টা অবধি অবধি থাকা, বা সকাল 5 টায় উঠে যাওয়ার জন্য পূর্ববর্তী অ্যালার্ম স্থাপন করা এতটা অর্জনযোগ্য নয় এবং সম্ভবত প্রাক-আদেশের সময়টি আসার পরে বেশ কয়েকটি লোককে সফল ক্রয় করতে বাধা দেবে। অবশ্যই, হার্ডওয়্যার বিশ্বস্ত যারা এই প্রক্রিয়াটি বছরের পর বছর ধর্মীয়ভাবে নিয়ে যায় তারা এখনও ডিভাইসে তাদের হাত পেতে পারে তবে এটি দেখা যায় যে প্রচুর পরিমাণে ক্রেতারা কীভাবে নতুন প্রাক-অর্ডার সময়টি পছন্দ করবেন।

যারা আইফোন ১১ এ তাদের হাত পেতে চান তাদের জন্য এবং যারা প্রাক-অর্ডারটি কী সময় দেয় সে কারণেই তাদের যত্ন করে না, আইফোন 11 এর জন্য দামগুলি $ 699 থেকে শুরু হবে, যা লাইক-ফর-ফর- এর একটি হ্রাস গত বছর আইফোন এক্সআর এর মতো যা $ 749 থেকে শুরু হয়েছিল। যারা প্রো মডেলগুলির মধ্যে একটি পেতে চান তাদের জন্য, আইফোন 11 প্রো -এর জন্য দামগুলি 999 ডলার এবং আইফোন 11 প্রো ম্যাক্সের জন্য 1,099 ডলার থেকে শুরু হবে, যা আপনাকে বৃহত্তর প্রদর্শন করে।

অনেক লোকের জন্য, এন্ট্রি-লেভেল আইফোন 11 আসলে তাদের স্মার্টফোনের প্রয়োজনীয়তার যত্ন নেওয়ার জন্য যথেষ্ট পরিমাণে অনেক বেশি হবে। যারা অবিশ্বাস্যভাবে দাবি করছেন এবং তাদের ডিভাইস থেকে আরও অনেক কিছু চান তাদের জন্য অ্যাপল সত্যিই শীর্ষ-শেষ বাজারে আইফোন 11 প্রো রেঞ্জের লক্ষ্য করছে। এই টার্গেট মার্কেটটি আইফোন 11 প্রো আইফোন এক্স এবং আইফোন এক্সএসের মতো একই দামের বন্ধনে বসে আরও অনেক কিছু পেতে আরও অনেক কিছু দিতে হবে।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

আইওএস 13 জিএম আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, 7, প্লাস, 6 এস, আইপ্যাড, আইপড [টিউটোরিয়াল] এ ইনস্টল করুন

আইওএস 13 / 13.1 চূড়ান্ত সংস্করণ প্রকাশের তারিখ অ্যাপল দ্বারা ঘোষণা করা হয়েছে

আইফোনের জন্য আইওএস 13 জিএম আইপিএসডাব্লু লিঙ্ক এবং ওটিএ ডাউনলোড করুন

আইফোন 11 বনাম আইফোন 11 প্রো বনাম 11 প্রো সর্বোচ্চ বনাম এক্সআর / এক্সএস / সর্বোচ্চ [চশমা তুলনা]

আইওএস 13.1 বিটা 3 প্রোফাইল ফাইল ডাউনলোড লিঙ্কটি ডিভ অ্যাকাউন্ট ছাড়াই, এখানে কীভাবে রয়েছে

আইওএস 13.1 বিটা 3, আইপ্যাডোস 13.1 বিটা 3 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন, আইফোনের জন্য ওটিএ আপডেট, আইপ্যাড

জেলব্রেক আইওএস 13 / 13.1 স্থিতি আপডেট [নতুন তথ্য সহ ধারাবাহিকভাবে আপডেট করা]

আইওএস 13 জিএম প্রোফাইল ফাইল ডাউনলোড লিঙ্কটি ওটিএ আপডেটের জন্য, এটি কেন উপলভ্য নয়?

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সাম্প্রতিক সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.