হ্যাকডে লিংক: এপ্রিল 16, 2017

Uncategorized

মাসের শেষে কি চলছে তা অনুমান? ভিনটেজ কম্পিউটার ফেস্টিভাল দক্ষিণপূর্ব ২9 এপ্রিল এবং 30 শে এপ্রিল ঘটছে। এই ইভেন্টটি আমেরিকার কম্পিউটার যাদুঘরে অনুষ্ঠিত হচ্ছে এবং সমস্ত অ্যাকাউন্টের দ্বারা, একটি সত্যিই আশ্চর্যজনক শো।

কোন প্যাকেজ সাজানোর সুবিধা বা আমাজন পরিপূরক কেন্দ্রের মধ্যে হাঁটুন এবং আপনি কনভেয়র বেল্ট, স্লাইড এবং র্যাম্পগুলির একটি মেজাজ পাবেন যা এক বিন্দু থেকে অন্যটি স্থানান্তর বাক্সগুলিতে। কনভেয়র বেল্ট তাই শেষ শতাব্দীর, তাই এখানে রোবট একটি fleet হয়।

2017 সালে, কাইট চুক্তি – বিপন্ন প্রজাতির সুরক্ষার জন্য একটি আন্তর্জাতিক চুক্তি – অনেক পরিবর্তন করেছে। ২017 সালে আসল চুক্তিটি ব্যক্তিগত প্রজাতি সুরক্ষিত করেছিল, তবে ট্রপিকাল হার্ডউডগুলিতে এই চুক্তির প্রয়োগটি একটি সম্পূর্ণ বংশের সাথে পরিবর্তিত হয়েছে। এটি একটি সমস্যা যখন এটি Rosewood উদ্বেগ; পূর্বে শুধুমাত্র ডালবার্গিয়া নিগরা কাইটের অধীনে আচ্ছাদিত ছিল, এখন পুরো ডালবার্গিয়া জেনের আচ্ছাদিত। এই গিটার নির্মাতাদের জন্য sucks, কিন্তু একটি ডাচ মানুষ সংবাদপত্র থেকে গিটার তৈরি করা হয়। আমরা সম্ভবত এখানে কিছুটা মাইক্র্টার জিনিসটি দেখছি, কিন্তু এটি গ্রহণযোগ্য বলে মনে হয়।

মৃত্যুর আপেলের স্পিনিং বিচ বল কোথা থেকে এসেছে? 1984, বা থেরেই। সর্বজনীন অ্যাপল ‘ওয়েট’ কার্সারটি ম্যাকিনটোশ টুলবক্সের প্রথম সংস্করণ থেকে, এবং এটি বেশিরভাগ সময়ই এটি অপরিবর্তিত হয়েছে। এটি অ্যাপল অপেক্ষা, মৃত্যুর এই প্রথম স্পিনি বল একটি বিক্ষোভ। এটি একটি রাস্পবেরী পিআই একটি অ্যাপল মনোক্রোম মনিটর সংযুক্ত করে যা কেবল একটি স্পিনি অপেক্ষা লোগো প্রদর্শন করে। ভিডিও দেখুন।

আপনি কিভাবে RGB LEDs এর স্ট্রিপ তৈরি করবেন? তারের, সাধারণত। এখানে WS2812B LED রেখাচিত্রমালা জন্য কিছু কোণার টুকরা আছে। আপনি যদি একটি বিশাল RGB LED ম্যাট্রিক্স তৈরি করেন তবে এটি খুব দরকারী বলে মনে হচ্ছে।

SHA2017 একটি বহিরঙ্গন হ্যাকার সম্মেলন যা এই গ্রীষ্মে ঘটছে। তারা একটি ব্যাজ উপর কাজ করছেন, কিন্তু তারা কিছু সাহায্য প্রয়োজন। তারা তাদের ESP32-চালিত, টাচ কন্ট্রোলার, সূর্যালোক-পঠনযোগ্য Epaper ব্যাজ জন্য কিছু তহবিল অনুসন্ধান করছেন। যদি আপনার এমন কোনও কাজ থাকে যা এইরকম স্টাফ স্পনসর করতে পছন্দ করে তবে এটি একটি যোগ্য কারণ।

Leave a Reply

Your email address will not be published.