সহজ সম্পূর্ণ পিস্টন স্টার্লিং ইঞ্জিন

Uncategorized

স্টারলিং ইঞ্জিনগুলি সত্যিই দুর্দান্ত মেশিন, 1816 সালে ভারী বাষ্প ইঞ্জিনকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য রেভারেন্ড ড বিল্ডিং এক একটি অত্যন্ত gratifying অভিজ্ঞতা, তবে এটি একটি নির্দিষ্ট নির্দিষ্ট স্তরের অসুবিধা আছে। যাইহোক, [একটি পিস্টন টাইপ স্টার্লিং ইঞ্জিনের [ATTILLA ব্লেড] সংস্করণটি মিনিটের একটি ক্ষেত্রে উন্নত করা সহজ।

ইঞ্জিনটি বিকাশের জন্য আপনি কেবল একটি পরীক্ষা টিউব, ইস্পাত উল, একটি লেটেক্স দস্তানা, একটি ও শব্দের পাশাপাশি কিছু তারের প্রয়োজন। আপনি ভিডিওতে দেখতে পারেন হিসাবে বিল্ডিং সহজ। তারের ফ্রেমের উপর পুরো ইঞ্জিন পাথর যা একইভাবে এটি নেটতে দেখতে পারেন এমন অনেকগুলি স্টার্লিং ইঞ্জিনগুলির সাথে এটি আলাদা করে তোলে। সম্পূর্ণ বিনামূল্যে পিস্টন একটি স্টার্লিংয়ের জন্য সম্ভাব্য কনফিগারেশনগুলির একটি সংখ্যা মাত্র একটি টাইপ। সবচেয়ে সাধারণ, বিটা টাইপ, সাধারণত সোডা ক্যানের সাথে তৈরি করা হয়েছে, তবে এটি [Attila ফলক] এর ইঞ্জিনের তুলনায় বিকাশের জন্য অনেক বেশি চ্যালেঞ্জিং।

এটি অবশ্যই একটি মজার কাজ যা আপনি চেষ্টা করতে চান, সেইসাথে একইভাবে থার্মোডাইনামিক্স ধারণাগুলি আবিষ্কার করার একটি চমৎকার পদ্ধতি। এমনকি যদি আপনি এই নির্দিষ্ট সংস্করণটি বিকাশ না করেন তবে প্রাথমিকভাবে হোম আইটেমগুলি ব্যবহার করা অনেক অন্যান্য সম্ভাবনাগুলি রয়েছে, অথবা আপনি একইভাবে স্টার্লিং ইঞ্জিনের পিছনে অত্যন্ত আকর্ষণীয় ইতিহাস পরিদর্শন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.