[ফ্রাং এর] পিসিবি নকশার কৌশলগুলি

Uncategorized

আমরা মনে করি যে কেউ যে-হোম পিসিবি ফ্যাব্রিকেশন করা হয়েছে সেটি [ফ্রন] তার নকশার প্রক্রিয়া জুড়ে বজায় রাখে। তিনি সম্প্রতি একটি তিনটি অংশ ভিডিও টিউটোরিয়াল পোস্ট করেছেন যা তার কৌশল প্রদর্শন করে। আপনি উপরে স্ক্রিনশট দেখতে পারেন, তার রুটিন উচ্চতর পরীক্ষাগার দক্ষতা reek।

নিয়মিত পাঠক সম্ভবত তিনি কি সার্কিট অনুমান করতে পারেন। এটি তার LVDC বিপরীত প্রকৌশল জন্য টেস্ট বোর্ড। তিনি টোনার ট্রান্সফার পদ্ধতি ব্যবহার করছেন, কিন্তু অনেকগুলি ঘরের চতুর্থাংশের তুলনায় একটু ভিন্ন উপায়ে। তিনি চাকরির জন্য তৈরি ব্লু ট্রান্সফার কাগজটি ব্যবহার করেন, কিন্তু তামার ক্ল্যাডে এটি স্থানান্তর করার আগে তিনি একটি হালকা বাক্স ব্যবহার করেন (ডাক্তারের অফিসে এক্স-রে চলচ্চিত্র গ্রাহকের মতো) যেখানে টোনারটি মেনে চলেন না। সেখানে থেকে তিনি প্রতিরোধ আবেদন করার জন্য একটি তাপ প্রেস ব্যবহার করে। এটি একটি জামাকাপড় লোহা ব্যবহার করার চেয়ে অনেক সহজ একটি হ্যাক, কিন্তু অবশ্যই আপনি এই ভাবে এটি করার জন্য আপনাকে এই জিনিসগুলির মধ্যে একটি আছে।

টিউটোরিয়ালের দ্বিতীয় অংশটি বিরতির পরে এমবেড করা হয়। আমরা এই সেগমেন্টটি বেছে নিলাম কারণ এটি কীভাবে [ফ্রন] তার নিজস্ব রাসায়নিক হুড তৈরি করেছে। এটি একটি পরিষ্কার প্লাস্টিকের স্টোরেজ ধারক। সামনে পার্শ্ব থেকে একটি কাজ উইন্ডো কাটা হয়েছে, এবং একটি 4 ইঞ্চি এক্সস্ট পায়ের পাতার মোজাবিশেষ শীর্ষে যোগ করা হয়েছে। [ফ্র্যান্সের] ল্যাবের একটি উচ্চ ভলিউম কম বেগ ফ্যান রয়েছে যা এটি বাইরে ধোঁয়া ঝড়ের সাথে সংযোগ করে।

Leave a Reply

Your email address will not be published.