মিউজিক ট্যাঙ্ক বুমবক্সে বুম রাখে

Uncategorized

যখন আপনি স্মরণার্থ দিবস সপ্তাহান্তে মনে করেন, তখন কী মনে আসে? এখানে আচ্ছা, আমরা যা ভাবতে পারি তা হল এই ট্যাঙ্কের সাথে বুমবক্সে যা নির্দেশযোগ্য ব্যবহারকারী [ELIAN_GONZALEZ] একসঙ্গে রাখুন।

এই বিল্ড আসলে তার সঙ্গীত ট্যাঙ্কের তৃতীয় সংস্করণ, এবং এটি পূর্ববর্তী মডেলগুলির উপর সমস্ত ধরণের উন্নতিগুলির সাথে আসে। ট্যাংকটি প্রাথমিকভাবে পাতলা পাতলা কাঠের বাইরে তৈরি হয়, তার সমস্ত গুডিজগুলি ধরে রাখার জন্য গুহাযুক্ত কম্পার্টমেন্টের সাথে। তার চুপচাপ শরীরের মধ্যে, ট্যাঙ্কটি একটি 60 ওয়াট স্টেরিও সিস্টেম যা বুর্জের উভয় পাশে মাউন্ট করা বহিরাগত স্পিকারের একটি জোড়া দেয়। পিভিসি টিউবিং থেকে নির্মিত একটি বায়ু-চালিত ক্যাননটি নিজেই রয়েছে, যা আমরা কল্পনা করি যা বিভিন্ন প্রজেক্টাইলের একটি ভিড়ের জন্য ব্যবহার করা যেতে পারে।

ধারণাটি নিজেই বেশ শান্ত হলেও ট্যাঙ্কটি প্রায় স্ব-টেকসই হতে পারে। ট্যাংকটি একটি সুন্দর গভীর ব্যাটারি রয়েছে এবং ব্যবহারের সময় জিনিসগুলি শীর্ষে থাকা জিনিসগুলি রাখতে সহায়তা করার জন্য 50W হোম তৈরি সৌর প্যানেল ব্যবহার করে। [এলিয়ান] মোট চলমান সময় উল্লেখ করে না, তবে আমরা কল্পনা করি যে এটি একটি সুন্দর, রৌদ্রোজ্জ্বল দিনে ঘন্টার জন্য যেতে পারে।

কর্মে সঙ্গীত ট্যাঙ্ক mk3 একটি দীর্ঘ ভিডিও walkthrough দেখতে পড়া চালিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published.