স্যামসুং গ্যালাক্সি গ্যাজেটস (কোনও রুট)

এর জন্য 341 ফন্ট স্টাইলগুলি ডাউনলোড করুন একটি কাস্টমাইজড ফন্ট স্টাইল ব্যবহার করা একটি স্বতন্ত্র অনুভূতিতে আনন্দিত হওয়ার জন্য স্মার্টফোন ব্যক্তিগতকরণের একটি অবিচ্ছেদ্য অঙ্গ। আপনি যদি জেলি বিন, অ্যান্ড্রয়েড ললিপপ বা মার্শমেলো সহ স্যামসাং গ্যালাক্সি গ্যাজেটের মালিক হন তবে পাশাপাশি এটিতে ফ্লিপফন্টগুলিতে আনন্দিত হতে চান, আপনি নীচে থেকে স্যামসুং ফন্ট স্টাইলস এপিকে ডাউনলোড করতে পারেন। মূল সুবিধা ছাড়াই নীচে থেকে স্যামসুং গ্যাজেটগুলির জন্য ফন্টের স্টাইলগুলি পান।

আমরা পুরো জীবনের জন্য কোনও ফোনের ঠিক একই নকশাটি রাখতে পারি না, পাশাপাশি ঠিক একইভাবে, আমরা ঠিক ঠিক একই চেহারা এবং সেই সাথে সেই ফোনের স্বতন্ত্র ইন্টারফেসের অনুভূতিটি যতক্ষণ না রাখি ততক্ষণ অনলাইনে করতে পারি না। কেউ যথাযথভাবে বলেছে যে অভিনবত্ব ছাড়া কোনও সুখ নেই। আমরা সর্বদা আমাদের ফোনগুলির জন্য নতুন কিছু পাশাপাশি নতুন কিছু সন্ধান করছি – নতুন ওয়ালপেপার, নতুন থিম, নতুন রমস পাশাপাশি আরও অনেক কিছু।

আপনি আপনার মোবাইল গ্যাজেটটিকে নতুন উপায়ে ব্যক্তিগতকৃত করার জন্য বিভিন্ন জিনিস আবিষ্কার করতে পারেন, তবে এটি যখন ফন্টগুলি পরিবর্তনের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, আমাদের অনেকের কাছে অসংখ্য বিকল্প নেই। অনেকগুলি অ্যাপ্লিকেশন পাশাপাশি মোডগুলি যেগুলি আমাদের ফোনের সিস্টেমের ফন্ট স্টাইলগুলি প্রতিস্থাপন করতে পারে তার মূলের পাশাপাশি আপনার কাছে থাকা অবস্থায়ও আপনি আপনার গ্যাজেটটি চিরতরে ফ্ল্যাশ করতে পারবেন না!

আপনার যদি স্যামসাং গ্যালাক্সি ডিভাইস, একটি ফোন বা ট্যাবলেট থাকে তবে নতুন ফন্ট স্টাইলগুলি উপভোগ করা এমন একটি সাধারণ ড্রিল হয়ে যায় যে এমনকি নুবগুলিও সন্তানের খেলার মতো চালাতে পারে। ড্রয়েডভিউগুলিতে, আমাদের কাছে ইতিমধ্যে গ্যালাক্সি ডিভাইসের জন্য অসংখ্য ফন্ট শৈলীর একটি দুর্দান্ত সংগ্রহ রয়েছে, তবে সেগুলি সমস্তই ব্যক্তিগত এপিকে ফাইল হিসাবে রয়েছে। আপনাকে কেবল সেগুলি সেট আপ করতে হবে পাশাপাশি গ্যাজেট সেটিংস থেকে ফন্ট স্টাইলগুলিও।

যাইহোক, এখন আপনার এই ফ্লিপফন্ট এপিকে ডেটা একের পর এক সেট আপ করার প্রয়োজন রয়েছে এক্সডিএ থেকে উইনবি 33 প্রায় 350 (341 সঠিক হতে 341) স্যামসাং ফন্ট স্টাইলগুলি কেবল একটি এপিকে হিসাবে প্যাক করেছে। এই সমস্ত ফন্ট শৈলীগুলি ওয়েবের চারপাশে সংগ্রহ করা হয়েছে পাশাপাশি এখন আপনার স্যামসাং গ্যালাক্সি ফোন বা ট্যাবলেটের জন্য দেওয়া হয়েছে। দুর্দান্ত জিনিসটি হ’ল ফন্টটি সেট আপ বা প্রয়োগ করতে আপনার গ্যাজেটটি রুট করার প্রয়োজন হয় না।

নীচে থেকে এপিকে ডেটা ইনস্টল করুন, আপনার ডিভাইসের এসডি কার্ডে অনুলিপি করুন, আমার ডেটা অ্যাপটি খুলুন পাশাপাশি এটি সেট আপ করুন। ফন্টগুলি প্রয়োগ করতে, সেটিংস> ডিসপ্লে> ফন্ট স্টাইল শৈলীতে যান পাশাপাশি পছন্দসই ফন্টটি প্রয়োগ করুন।

স্যামসাংয়ের জন্য ফন্ট স্টাইলগুলি ডাউনলোড করুন (এপিকে)

পাওয়ার_ফ্লিপফন্টস.এপকে (351 ফন্ট স্টাইল | 16.05 এমবি)

এক্সডিএ-পাওয়ার.ফন্টস.এপকে (1032 ফন্ট স্টাইল | 65.4 এমবি)

আপডেট (ডিসেম্বর 2017)

অ্যান্ড্রয়েড নওগাত বা ওরিও চলমান স্যামসাং গ্যালাক্সি গ্যাজেটগুলির জন্য সাম্প্রতিক ফন্ট স্টাইলের বান্ডিলটি ব্যবহার করে দেখুন:

রুট ছাড়াই চলমান স্যামসাং গ্যাজেটগুলিতে 1000+ ফন্ট স্টাইল ইনস্টল করুন

আরও অনেক ফন্ট ডাউনলোড করতে, এখানে ক্লিক করুন!

Leave a Reply

Your email address will not be published.