ক্লাভিস কীবোর্ডের সাথে আপনার ট্যাবলেটটির জন্য পিসির মতো কীবোর্ড উপভোগ করুন

Uncategorized

আপনি যদি অ্যান্ড্রয়েড ট্যাবলেটটির মালিক হন এবং এটিতে প্রচুর টাইপিং করেন, এটি আপনার প্রকল্পের জন্য মেল বা ফাইল বা আপনার যে কোনও টাইপিং কাজ করা উচিত, আপনি স্টক কীবোর্ড দিয়ে এটি করা সম্ভবত চ্যালেঞ্জিং বলে মনে হচ্ছে। প্রাক-ইনস্টল করা কীবোর্ডটি আপনার ট্যাবলেটটির বড় স্ক্রিনের জন্য অনুকূলিত নয় এবং কোনও মেল বা ডকুমেন্ট টাইপ করার সময় বর্ণমালা এবং সংখ্যার মধ্যে স্যুইচ করা খুব জটিল। অথবা আপনি যদি আপনার ট্যাবলেট সহ একটি পৃথক কীবোর্ড বহন করছেন তবে দরকার নেই।

থিওফ্রাস্টের কীবোর্ড, অর্থাত্ ক্লাভিস কীবোর্ড আপনার জন্য কেবল সেরা পছন্দ। ক্লাভিস কীবোর্ড আপনার ট্যাবলেটের জন্য একটি কীবোর্ড প্রতিস্থাপন অ্যাপ্লিকেশন। এটি আপনার পিসি কীবোর্ডে একটি স্ক্রিনে নিজেই পাওয়া সমস্ত কীগুলি দিয়ে আপনার ট্যাবলেটটির বড় পর্দার সুবিধা গ্রহণ করে, তাই বর্ণমালা এবং সংখ্যার মধ্যে বেশি স্যুইচিং করা যায় না। এটিতে সিটিআরএল, এএলটি এবং শিফট প্রয়োজনীয় এবং তীর কীগুলি সহ কীবোর্ড লেআউটের মতো সম্পূর্ণ পিসি রয়েছে। এটি আপনাকে আপনার কম্পিউটারে যেমনটি করেন ঠিক তেমনই নির্বাচিত পাঠ্য বা সিটিআরএল + ভি অনুলিপি করতে সিটিআরএল + সি এর মতো শর্টকাট ব্যবহার করার ক্ষমতা দেয়।

বৈশিষ্ট্য:

সংশোধক কীগুলি: সিটিআরএল, এএলটি এবং শিফট কীগুলি ব্যবহার করে দ্রুত বিশেষ অক্ষরগুলি টাইপ করুন

শর্টকাটস/হটকি: আপনি যেভাবে ব্যবহার করেন ঠিক তেমন কাট-অনুলিপি-পেস্ট, সিটিআরএল + এক্স, সিটিআরএল + সি, সিটিআরএল + ভি

থিমস: আমাদের পছন্দ অনুসারে আপনার কীবোর্ডের চেহারাটি কাস্টমাইজ করুন।

এখন এর জন্য 7 টি লেআউট সমর্থন করে: মার্কিন, জিবি, ডি, এফআর, এটি, হু, আরও শীঘ্রই আসবে

তীর কী ব্যবহার করে কার্সার সরান।

ঘন ঘন ব্যবহৃত পাঠ্যের জন্য বিশেষ ম্যাক্রো সেট করা যেতে পারে

বিশেষ শর্টকাট:

সিটিআরএল + আই: কার্সারের বাম দিকে শব্দের প্রথম অক্ষরটি পরিবর্তন করুন এবং এর বিপরীতে নীচে নীচে ফর্মটি পরিবর্তন করুন।

সিটিআরএল + ডাব্লু: ওয়েব ব্রাউজারটি খুলুন।

সিটিআরএল + এম: নতুন ইমেল খুলুন। যদি কিছু পাঠ্য নির্বাচন করা হয় তবে এটি মেইলে serted োকানো হবে।

সিটিআরএল + জি: নির্বাচিত পাঠ্য গুগল।

এই অ্যাপ্লিকেশনটির জন্য সেটিংস মেনু অন্বেষণ করে আপনি আপনার কীবোর্ডটি কাস্টমাইজ করার জন্য প্রচুর বিকল্প পাবেন। সেটিংস মেনুতে আপনার নিম্নলিখিত সহায়ক বিকল্পগুলি রয়েছে:

ভাষা ও লেআউট: আপনি টাইপ করতে যে ভাষাটি ব্যবহার করছেন তা চয়ন করুন।

উপস্থিতি: আপনাকে আপনার কীবোর্ডে ভিজ্যুয়াল পরিবর্তনগুলি চালানোর অনুমতি দেয়, আপনাকে থিমগুলি পরিবর্তন করতে, ল্যান্ডস্কেপ এবং প্রতিকৃতি উভয় মোডে কীবোর্ডের উচ্চতা সামঞ্জস্য করতে দেয়।

আচরণ: আপনার টাইপ করার উপায়টি আরও বাড়ানোর জন্য এটিতে বেশ কয়েকটি বিকল্প রয়েছে। এই কীগুলির দুর্ঘটনাজনিত সক্রিয়করণ এড়াতে আপনি দিন/রাতের থিম, সেটিংস এবং ক্যাপসলক কীগুলি পরিবর্তন করার জন্য দীর্ঘ প্রেস সক্ষম করতে পারেন। আপনি ‘।’ sert োকাতে ডাবল ট্যাপ স্পেসবার সক্ষম করতে পারেন। অন্যান্য বেশ কয়েকটি সহায়ক বিকল্প উপস্থিত রয়েছে আপনার টাইপিংয়ের উন্নতি করতে সেগুলি দেখুন।

ম্যাক্রো সেটিংস: আপনাকে ঘন ঘন ব্যবহৃত পাঠ্যের জন্য 10 ম্যাক্রো সংজ্ঞায়িত করতে দেয়।

স্ক্রিনশট:

ক্লাভিস আপনার ট্যাবলেটে সেরা টাইপিং অভিজ্ঞতা সরবরাহ করে। এটি সম্পর্কে সমস্ত কিছু আপনাকে আপনার কীবোর্ডটি এটির সাথে স্যুইচ করতে বাধ্য করে। এটিতে প্রচুর পূর্বনির্ধারিত শর্টকাট রয়েছে যা আপনার টাইপিংকে দ্রুত করে তোলে। আপনার নিজের ম্যাক্রো সেট করার ক্ষমতা আপনাকে অনেক সময় সাশ্রয় করে, আপনার ইমেল ঠিকানার জন্য একটি সেট করুন, অনেক সাহায্য করে। থিম ব্যবহার করে এটির চেহারাটি কাস্টমাইজ করুন।

[গুগলপ্লে ইউআরএল = “”]
কীবোর্ডটি ব্যবহারের জন্য সম্পূর্ণ নিখরচায় তবে আপনি এটি ব্যবহার করে টাইপ করা মেলগুলিতে এর স্বাক্ষর ছেড়ে দেয়, Pro 2.99 এর জন্য প্রো সংস্করণটি কিনে মুছে ফেলা যায়। এটি চেষ্টা করে দেখুন এবং আমাদের এই কীবোর্ডের সাথে আপনার অভিজ্ঞতাটি জানান।

Leave a Reply

Your email address will not be published.