গ্যালাক্সি নোট 7

Uncategorized

এ দ্বৈত স্পিকার বৈশিষ্ট্য সক্ষম করুন যদিও গ্যালাক্সি নোট 7 এর বিক্রয় কিছু সময়ের জন্য বন্ধ করা হয়েছে, এমন অনেক ব্যবহারকারী রয়েছেন যারা কোনও সমস্যা ছাড়াই তাদের নোট 7 উপভোগ করছেন। স্যামসুং গ্যালাক্সি নোট 7 এর বিক্রয় বন্ধ করে দিয়েছে ব্যবহারকারীদের তাদের ডিভাইসগুলির বিস্ফোরণগুলি ব্যাটারিগুলির কারণে বিস্ফোরণের প্রতিবেদন করার অভিযোগগুলি।

যদি আপনার গ্যালাক্সি নোট 7 ভাল কাজ করছে এবং আপনি এটি ব্যবহার করে উপভোগ করছেন। তারপরে আমাদের কাছে আপনার জন্য একটি মোড রয়েছে যা আপনার নোট 7 এ দ্বৈত স্পিকার সক্ষম করবে এই মোডটি স্যামসাং গ্যালাক্সি এস 7 এবং এস 7 এজ ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়। আপনি যেমন জানতেন যে এই স্যামসাং ডিভাইসগুলি নীচে ফায়ারিং একক স্পিকার নিয়ে আসে। যদিও শব্দ আউটপুট যথেষ্ট উচ্চস্বরে হতে পারে তবে এটি স্টেরিও স্পিকার বা ফরোয়ার্ড ফায়ারিং স্পিকার প্রতিযোগিতা করতে পারে না।

আপনি যদি আপনার ডিভাইসে শব্দের অভিজ্ঞতাটি উন্নত করতে চান তবে আপনি দ্বৈত স্পিকার সক্ষম করতে পারেন। মূলত, আপনার ইয়ারপিসটি এখন মাধ্যমিক স্পিকার হিসাবে আপনাকে একটি স্টেরিও প্রভাব দিচ্ছে। আপনার গ্যালাক্সি নোট 7 এর জন্য এই সাউন্ড মোডের কয়েকটি বৈশিষ্ট্য এখানে।

আপনার গ্যালাক্সি নোট 7 এ ডুয়াল স্পিকার মোড ইনস্টল করতে আপনার টিডব্লিউআরপি ইনস্টল করার মতো কাস্টম পুনরুদ্ধার সহ একটি ডিভাইস প্রয়োজন হবে। আপনার নোট 7 এ যদি টিডব্লিউআরপি না থাকে তবে আপনি এটি করতে নীচে লিঙ্কযুক্ত গাইডটি অনুসরণ করতে পারেন।

টিডব্লিউআরপি এবং রুট গ্যালাক্সি নোট 7 এসএম-এন 930 এফ / এফডি ইনস্টল করুন (এক্সিনোস ভেরিয়েন্টস)

বৈশিষ্ট্য

সাউন্ড মোডে নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে:

মিডিয়া বাজানোর সময় দ্বৈত স্পিকার সক্রিয় করুন

কল ইন ভলিউম বৃদ্ধি

জোরে হ্যান্ডসফ্রি ভলিউম

মাল্টিমিডিয়া প্লেব্যাক ভলিউম বাড়ান

ভাল ব্লুটুথ মাল্টিমিডিয়া প্লেব্যাক ভলিউম

ব্লুটুথ ইন-কল ভলিউম বৃদ্ধি করুন

কল ভলিউমে জোরে ভোল্টে

ওয়াইফাই কল ভলিউম বৃদ্ধি করুন

ভিডিও রেকর্ডিংয়ে উন্নত মাইকের সংবেদনশীলতা

ভয়েস রেকর্ডিংয়ে আরও ভাল মাইক সংবেদনশীলতা

স্পিকার মোডে কলগুলির সময় উন্নত মাইকের সংবেদনশীলতা উন্নত

আপনার প্রয়োজন হবে

টিডব্লিউআরপি -র মতো কাস্টম পুনরুদ্ধারের সাথে গ্যালাক্সি নোট 7

সাউন্ড মোড জিপ ফাইল | দ্বৈত স্পিকার ভি 19 (কেবল 7.0 এর জন্য)। জিপ

গ্যালাক্সি নোট 7 এ দ্বৈত স্পিকার বৈশিষ্ট্য সক্ষম করা

পদক্ষেপ 1. উপরের লিঙ্কটি থেকে জিপ ফাইলটি ডাউনলোড করুন এবং এটি আপনার ডিভাইসের স্টোরেজে স্থানান্তর করুন। (আপনি যেখানে এই জিপ ফাইলটি অনুলিপি করেন সেই অবস্থানটি মনে রাখবেন)

পদক্ষেপ 2. আপনার ডিভাইসটি পুনরুদ্ধার মোডে পুনরায় বুট করুন। এটি করতে পাওয়ার এবং ধরে রাখতে পাওয়ার এবং কয়েক সেকেন্ডের জন্য একটি ভলিউম ডাউন বোতামগুলি ধরে রাখুন।

পদক্ষেপ 3. টিডব্লিউআরপি পুনরুদ্ধারের ব্যাকআপ বিকল্পটি ব্যবহার করে একটি ব্যাকআপ তৈরি করুন।

পদক্ষেপ 4. একবার আপনি একটি ব্যাকআপ তৈরি করার পরে টিডব্লিউআরপির বাড়িতে ফিরে যান। তারপরে টিডব্লিউআরপি পুনরুদ্ধারের বিকল্প ইনস্টল করুন নির্বাচন করুন এবং আপনি পদক্ষেপ 1 এ ডাউনলোড করেছেন এমন মোডের জন্য ব্রাউজ করুন তারপরে ইনস্টলেশনটি শুরু করতে সোয়াইপ করুন।

পদক্ষেপ 5. এখন আপনার ডিভাইসটি পুনরায় বুট করুন এবং উপভোগ করুন।

এখানেই শেষ! আপনার গ্যালাক্সি নোটে দ্বৈত স্পিকার মোড উপভোগ করুন This এই মোডটি ইনস্টল করার পরে সাউন্ড মানের সাথে আপনার অভিজ্ঞতা ভাগ করুন।

নীচের মন্তব্য বিভাগে আপনার প্রশ্নগুলি নির্দ্বিধায় ফেলে দিন। আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনার সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published.