এই আইপ্যাড এয়ার 2 চলমান উইন্ডোজ 98 [ভিডিও] দেখুন

আপনি কি কখনও আইপ্যাড এয়ার 2 এর মাধ্যমে উইন্ডোজ 98 এ চলমান প্রভাব 2 এর পরে দেখেছেন? আপনি আজ!

কখনও কখনও আশেপাশের কয়েকটি দুর্দান্ত জিনিস প্রায়শই বেশ অর্থহীন হয়। উদাহরণস্বরূপ, আইপ্যাড এয়ার 2 এ উইন্ডোজ 98 চালাতে সক্ষম হওয়ার মতো। এটি করার জন্য আপনার কাছে কোনও ধরণের দুর্দান্ত কারণ নেই, তবে সত্য যে এটি এমনকি সম্ভব তা এতটা দুর্দান্ত যে এটি কিছুটা ব্যথা করে।

এটি হ’ল রেডডিট স্বতন্ত্র 8 বিটসিন্স 86 যা করতে সক্ষম হয়েছে, ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করে যা পূর্বে উল্লিখিত আইপ্যাড এয়ার 2 চলমান মাইক্রোসফ্টের কিছুটা বয়স্ক উইন্ডোজ 98 টি দেখানো হয়েছে। উইন্ডোজগুলি প্যাক করেছে – এমন কিছু যা অবশ্যই অবিশ্বাস্য দিকটি সমস্ত পদ্ধতি এগারোতে নিয়ে যায়।

এটি প্রথমবারের মতো নয় যে আমরা উইন্ডোজকে অ্যাপল হার্ডওয়্যারে হ্যাক করা হচ্ছে। গত বছরের নভেম্বর মাসে, এটি আমাদের আগ্রহের সাথে সম্পর্কিত যে একজন চীনা ব্যক্তি আইফোন 6 প্লাসে উইন্ডোজ 98 স্থাপনের জন্য পরিচালনা করেছিলেন। যদিও ইনস্টলেশনটি প্রচুর পরিমাণে দুর্ঘটনার পাশাপাশি ত্রুটিযুক্ত ছিল, তবে টেকওয়ে পয়েন্টটি ছিল; এটি করা যেতে পারে, পাশাপাশি আবারও করা হয়েছে, আইপ্যাড এয়ার 2 এ।

জনপ্রিয় ডসবক্সের উপর ভিত্তি করে ডসপ্যাড ব্যবহার করে পুরো জিনিসটি সম্ভব। যারা এই চেষ্টা করার চেষ্টা করছেন তারা নিজেরাই একটি জেলব্রোকড গ্যাজেটের প্রয়োজন হবে, যদিও ডসপ্যাডের সাথে এটি আবিষ্কার করা একটি বিশেষ ভাণ্ডার দ্বারা সেট আপ করার প্রস্তাব দেওয়া হয়েছে:

এটি একবার 8 বিটসিন্স 86 ইনস্টল হয়ে গেলে ভিডিওতে ব্যবহৃত ব্যাচের ডেটা ছাড়াও তার নিজস্ব ডসপ্যাড কনফিগারেশন সহ একটি জিপ ডেটা দয়া করে প্রকাশ করেছে। এর আগে আপনি যে কোনও ধরণের ব্যবহার করতে পারেন যদিও আপনার উইন্ডোজ সেট আপ করার প্রয়োজন হবে যা সফল হওয়ার স্টিলি সিদ্ধান্তের পাশাপাশি কয়েকটি পদক্ষেপ অন্তর্ভুক্ত করে।

আপনার যদি আর্ট ট্যাবলেটটির ব্র্যান্ডের নতুন নির্দিষ্ট করে উইন্ডোজ 98 চালানোর জন্য যদি সত্যিই কোনও হ্যাঙ্কারিং থাকে তবে এটি করার জন্য এটি একটি পদ্ধতি। আইপ্যাডে প্রভাবগুলি 2 পরে দেখার জন্য এটি ঝামেলা প্রায় মূল্যবান।

(মাধ্যমে: রেডডিট)

কীভাবে জেলব্রেক করার পাশাপাশি সিডিয়া সেট আপ করার জন্য টিউটোরিয়ালগুলির জন্য:

আইওএস 8.1.2 কীভাবে জেলব্রেক করবেন তাগ [গাইড]

আপনি একইভাবে পরিদর্শন করতে চান:

আইওএস 8.1.3 জেলব্রেক শর্ত আপডেট

জেলব্রেক আইওএস 8.1.1 পাশাপাশি আইওএস 6, 6 প্লাস, 5 এস, আইপ্যাডে টিআইজি সহ আইওএস 8.1.2, আরও অনেক বেশি [আপডেট]

আপনার আইফোনের পাশাপাশি আইপ্যাডের জন্য আরও অনেক অ্যাপ্লিকেশন পরীক্ষা করার জন্য আমাদের আইফোন অ্যাপস গ্যালারী পাশাপাশি আইপ্যাড অ্যাপ্লিকেশন গ্যালারীটি পরিদর্শন করতে ভুলবেন না।

আপনি টুইটারে আমাদের সাথে মেনে চলতে পারেন, গুগল+ এ আপনার বৃত্তে আমাদের যুক্ত করতে পারেন বা মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল পাশাপাশি ওয়েব থেকে সমস্ত বর্তমানের উপর নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠায় পছন্দ করুন।

Leave a Reply

Your email address will not be published.