আপডেট: কন্ট্রোলারটি বেড়েছে

[কম খরচে উদ্ভিজ্জ গালীার] প্রায় দেড় বছর আগে তার প্রথম বৃদ্ধি নিয়ামককে একত্রিত করুন। তিনি এটির সাথে খুব আনন্দিত হয়েছেন এবং জানে যে তিনি বছর ধরে এটি ব্যবহার করবেন, এমনকি কয়েক দশক আসবেন। তিনি শুধু বৃদ্ধি কন্ট্রোলার নকশাটিকে একদিনে তার গ্যারেজটি পুড়িয়ে দেওয়ার জন্য নিশ্চিত করতে সহায়তা করার জন্য বৃদ্ধি কন্ট্রোলার ডিজাইনটি পরিচালনা করেছিলেন। আপনি স্বীকার করতে হবে, এই প্রকল্পটি তার মূল নৈবেদ্যর চেয়ে নিরাপদ দেখায় না।

উপরে চিত্রিত আবহাওয়া-প্রমাণ ঘেরটি তিনি চারটি মেন-রেটযুক্ত সলিড স্টেট রিলেগুলি বাড়িয়েছিলেন। এই বক্সটি কন্ট্রোল হার্ডওয়্যার থেকে বিচ্ছিন্ন, হিটার, লাইট, ফ্যান এবং জল পাম্পের সাথে ইন্টারফেসে ভারি-ডিউটি ​​ইউটিলিটি প্লাগ প্রদান করে। তিনি Arduino বোর্ড মাউন্ট করেছেন যা SSRS সুইচ করতে ইথারনেট তারের ব্যবহার করে বাক্সের বাইরের রিলেগুলিকে নিয়ন্ত্রণ করে। এটি একটি নির্মিত ঢাল ব্যবহার করে যা তিনি উন্নত করেন যা অংশগুলি কখনই খারাপ হয় তবে সিস্টেমটি মেরামত করার ব্যথা সহজ করতে সহায়তা করবে।

পরে বিল্ডে তিনি বৃদ্ধির আলোকে এবং উনানগুলি তার অপারেশনে ব্যবহৃত হয়। Heaters কেবল হালকা সকেট মধ্যে স্ক্রু; কিছু আমরা আগে জুড়ে না আসা করেছি।

Leave a Reply

Your email address will not be published.