অটোমেটেড দাবা সেটটি নীচের থেকে এটি

থেকে আপনি এই দিনগুলি শীতলতম জিনিসগুলির জন্য ক্লাস ক্রেডিট ইতিহাস পেতে পারেন। উদাহরণস্বরূপ, এই স্বয়ংক্রিয় দাবা বোর্ডটি [ব্রায়ান] পাশাপাশি [জেমস] এই বসন্তের একটিতে চূড়ান্ত কাজের জন্য বিকশিত হয়েছিল। আমরা শুধু সোমবার একটি রোবোটিক্স chess কনফিগারেশন তাকিয়ে যে টুকরা সরানো একটি ganttry উপর মাউন্ট একটি gripper ব্যবহার করে। এই এক একটি মহান চুক্তি আরও সহজ ব্যবহার এবং যাদুকর উপর সীমানা হিসাবে আরো সহজ। যেহেতু চলমান অংশগুলি সমস্ত বোর্ডের নীচে পাওয়া যায় এবং সেইসাথে একটি উপযুক্ত পরিস্থিতি প্রান্তের চারপাশে একটি উপযুক্ত পরিস্থিতি বিকশিত হলে দৃশ্য থেকে লুকানো হতে পারে।

এই বিল্ড দুটি প্রাথমিক উপাদান আছে। খুব প্রথমটি রিড সুইচগুলির একটি গ্রিড যা মানুষের দ্বারা তৈরি প্যাচগুলি খুঁজে পায়। এই কাজ করে যেহেতু প্রতিটি টুকরা মানুষের প্লেয়ার ব্যবহার করে একটি দুর্বল চুম্বকটি নীচের অংশে আঠালো করে তোলে যা রিড সুইচটি কার্যকর করার জন্য যথেষ্ট শক্তিশালী, সেইসাথে কম্পিউটারটি কী পদক্ষেপটি তৈরি করা হয়েছিল। এই জিনিসগুলির রোবোটিক্স পার্শ্বে এটি একটি প্লটটারের মতো কাজ করে। কম্পিউটারের প্রতিটি টুকরা প্রতিটি একটি ধাতব ডিস্ক বেস glued আছে। বোর্ডের অধীনে একটি প্লোটারের মূলত কী পরিমাণ অর্থে কম্পিউটারের টুকরাটি দখল করার পাশাপাশি পরবর্তী খেলার অবস্থানে টেনে আনতে বিরল-পৃথিবী চুম্বকগুলি ব্যবহার করে।

দুটি পৃথক চৌম্বকীয় সিস্টেম ব্যবহার করে কিছু আকর্ষণীয় শৈলী চ্যালেঞ্জ প্রদান করে। আপনি ব্রেকের পরে ভিডিওতে অ্যাক্টে অ্যাক্টে অ্যাক্টে দেখতে পারেন, সেইসাথে একটি সম্পূর্ণ লেখার পাশাপাশি সোর্স কোড বান্ডিল ব্লগে লিঙ্কযুক্ত ব্লগে দেওয়া হয়েছে। তবে আপনার সুবিধার জন্য আমরা একইভাবে পিডিএফ হোয়াইটপেপারটি ভেঙ্গে ফেলার পরে মিরর করেছি যা রসিকতা বিশদগুলি খালি করে।

[চূড়ান্ত প্রকল্প]

Leave a Reply

Your email address will not be published.