স্মার্ট কিড আসনটি আমাদের অধিকাংশের জন্য ট্র্যাজেডি

প্রতিরোধের লক্ষ্যে, একটি মেমরি ল্যাপগুলি হারে আবর্জনা থেকে আবর্জনা আনতে ভুলে যাওয়া, অথবা সম্ভবত একটি সেলফোনের পাশাপাশি কফি কাপের পাশাপাশি ব্যয়বহুল হিসাবে ড্রাইভিং আগে গাড়ি এবং ট্রাক ছাদ। যাইহোক, যখন গাড়ি এবং ট্রাক সীটের মধ্যে শান্তিপূর্ণভাবে ঘুমাতে থাকে তখন গাড়ী পার্কিং লটের মধ্যে আপনার মনকে স্লিপ করে, ফলাফলগুলি মারাত্মক হতে পারে।

আমাদের কোন প্রশ্ন নেই যে বাচ্চা সনাক্তকরণ সিস্টেম শীঘ্রই গাড়ির উপর বেসিক ডিভাইস হবে, যেমন ব্যাকআপ ক্যামেরা এবং ট্রাঙ্ক-এস্কেপ লিভারগুলি এখনই থাকবে। অপেক্ষা করতে ইচ্ছুক না, [Ayavilevich] কিড আসনগুলির জন্য তার নিজের গাড়ি এবং ট্রাক দখল সেন্সর নিয়ে এসেছিল (আপডেট: আমরা মূলত এটিরকমভাবে “আয়েভিলভিচ] উল্লেখযোগ্যভাবে উল্লেখযোগ্যভাবে উল্লেখ করা হয়েছে যে এটি প্রকৃত হ্যাকডে পুরস্কার এন্ট্রি এবং সেইসাথে প্রকল্পে অন্তর্ভুক্ত পেতে আরো মানুষ খুঁজছেন)।

ফকিকা ডাবডেড, “গাড়ি এবং ট্রাকের সতর্কতা ভুলে গেছেন,” সিস্টেমটি স্পষ্টভাবে ধারণাটির প্রমাণটি এখনই প্রমাণের প্রমাণ রয়েছে। Arduino Uno আসনটির প্যাডিংয়ের অধীনে একটি হোমব্রু ক্যাপ্যাসিটিভ সেন্সর সহ গাড়ি এবং ট্রাক আসনটিতে জুনিয়র অস্তিত্ব এবং স্তন জোতা ফিতে একটি চৌম্বকীয় রিড সুইচ। একটি বিএলএল মডিউল সহ একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটি সেন্সরগুলির অবস্থা পেতে একটি ব্লুট মডিউল সহ একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন, সেইসাথে যখন ফোনটি দখল করা হয় তখন ফোনটি ব্লুটুথের বাইরে চলে যায়, অ্যাপ্লিকেশনটি একটি অ্যালার্ম বলে মনে হয়। সহজ, তবে কার্যকর।

আমরা ঠিক কতটা ভাল পছন্দ করি [Ayavilevich] এই মাধ্যমে বিশ্বাস করে। যেমন এটির মতোই এটি সর্বোত্তম ছিল অসম্পূর্ণ ছিল, তাই যে কোনও ধরণের বর্ধিতকরণ তিনি প্রকৃতপক্ষে একটি নির্ভরযোগ্য, ফিলিস্তনীয় ডিভাইস প্রকৌশলে মনোনিবেশ করতে পারেন। বাচ্চা-সেফটি এলাকায় আমরা আরো একটি হ্যাক সরবরাহ করেছি একটি দৃশ্যত impaired মেয়েটির জন্য দ্রুত স্টাইলওয়েল লাইট, যা কিছু ধারনা সরবরাহ করতে পারে।

Leave a Reply

Your email address will not be published.