হ্যাকডে লিংক: রবিবার, ২1 শে এপ্রিল, ২013

Uncategorized

নিয়মিত পাঠক এবং মাস্টার হ্যাকার [বিল পোর্টার] বিয়ে করেছেন। অভিনন্দন [বিল] এবং [মারা]! তাদের মধ্যে দুটি শুধু বাড়িতে তাদের soldering irons ছেড়ে দিতে পারে না। অনুষ্ঠানের সময় একটি সার্কিট একসঙ্গে একটি সার্কিট একসঙ্গে soldering দ্বারা তাদের অঙ্গীকার শপথ (blinky বিবাহের পোষাক, এল তারের tuxedo, এবং সব)।

[কেভিন] [লাল ফাতোমের] হ্যাকড ওয়াকোম ট্যাবলেটের একটি লিঙ্কে পাঠানো হয়েছে। এটি একটি WACOM-সক্ষম ল্যাপটপ থেকে স্ক্রিন এবং একটি LVDS ইন্টারফেস মডিউল দিয়ে জীবন ফিরে আনা।

ব্যাটারি কমে যাওয়ার সময় নাইটো এক্সভি -11 তার চার্জিং স্টেশনটি খুঁজে পেতে সক্ষম। [Derek] figured যে আপনি কিছু প্রতিফলিত টেপ ব্যবহার করে একটি দ্বিতীয় স্টেশন করতে পারেন।

আপনি যদি আপনার ড্রিলটি ব্যবহার করেন তবে আপনি অবশেষে রাবার জিনিসটি ভেঙে ফেলবেন যা চককে চাবি ধরে রাখে। এখানে 3 ডি মুদ্রণ একটি প্রতিস্থাপন একটি উপায়।

[Torxe] একটি পলিফোননিক Arduino- নিয়ন্ত্রিত MIDI প্লেয়ার হিসাবে ব্যবহার করতে আট ফ্লপি ড্রাইভ রাখুন। এবং আমরা যখন Arduino নিয়ন্ত্রিত প্রকল্পের বিষয় নিয়ে থাকি তখন আপনি এই ওয়েব-ইন্টারফেসটিকে আপনার কাছে একটি নজর রাখতে হবে যদি Foosball টেবিলটি ব্যবহার করা হয়।

এবং অবশেষে [TH3 খারাপ উলফ] Lego থেকে নির্মিত একটি মিলিং মেশিন এই লিঙ্ক পাঠানো। এটি ফুলের ফেনা মিল করতে সক্ষম এবং টেবিলের অক্ষগুলির জন্য একটি ল্যাথ-মত সেটআপ ব্যবহার করে।

Leave a Reply

Your email address will not be published.