আপনার ডিভিডিগুলি সহজেই এবং দ্রুত ডিভিডিএফএবি ডিভিডি রিপার

Uncategorized

ডিভিডিএফএবি ডিভিডি রিপার দিয়ে আপনাকে সহজেই এবং দ্রুত আপনার ডিভিডিগুলিকে কোনও জনপ্রিয় ভিডিও বা অডিও ফর্ম্যাটে ছিঁড়ে ফেলতে সহায়তা করার জন্য সেরা সফ্টওয়্যার। এখানে বিশদ রয়েছে।

আপনি কি আপনার ডিভিডি সংগ্রহ সম্পর্কে উদ্বিগ্ন? আপনি কি আপনার ডিভিডিগুলি ছিঁড়ে ফেলতে চান এবং সেগুলি আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইসে সঞ্চয় করতে চান? ছিঁড়ে যাওয়া সরঞ্জামগুলি আপনাকে একটি ডিস্কের বিষয়বস্তু অনুলিপি করতে এবং এটি একটি হার্ড ড্রাইভে সঞ্চয় করতে দেয়। আপনি যদি ডিস্কে ডেটা ব্যাকআপ তৈরি করতে বা ডিস্ক ড্রাইভ নেই এমন কোনও ডিভাইসে সামগ্রী খেলতে চান তবে এটি উপকারী হতে পারে। প্রচুর ডিভিডি রিপিং সরঞ্জাম উপলব্ধ, তবে ডিভিডিএফএবি ডিভিডি রিপার অন্যতম সেরা। ডিভিডিএফএবি ডিভিডি রিপার এবং আপনার ডিভিডিগুলি ছিঁড়ে ফেলার জন্য কীভাবে এটি ব্যবহার করবেন সে সম্পর্কে আরও অনেক কিছু শিখুন।

ডিভিডিএফএবি ডিভিডি রিপার কী করতে পারে?

ডিভিডিএফএবি ডিভিডি রিপার একটি শক্তিশালী তবে সহজেই ব্যবহারযোগ্য সরঞ্জাম যা বিভিন্ন অডিও এবং ভিডিও ফর্ম্যাটগুলিতে ডিভিডিগুলি ছিঁড়ে ফেলতে পারে। এটি ব্যবহার করা সহজ এবং ব্যতিক্রমী ফলাফল সরবরাহ করে। আপনি কেবল মূল মোশন পিকচার বা পুরো ডিভিডি ছিঁড়ে ফেলতে পারেন এবং সফ্টওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে আপনার নির্বাচিত ডিভাইসে প্লেব্যাকের জন্য ফাইলগুলি রূপান্তর করবে। ভিডিওগুলি ছিঁড়ে ফেলার আগে আপনি সম্পাদনা করতে পারেন, তাই প্রতিটি ডিস্ক থেকে আপনি যা চান ঠিক তা পান।

ডিভিডিএফএবি ডিভিডি রিপার বৈশিষ্ট্য:

ডিভিডিএফএবি ডিভিডি রিপার হ’ল সেরা ডিভিডি রিপার সফ্টওয়্যার এবং এটি যে কোনও ব্যক্তির পক্ষে তাদের ডিভিডি দ্রুত এবং সহজেই ছিঁড়ে ফেলতে চায় তার পক্ষে এটি সেরা। এমকেভি, এমপি 4, এভিআই, ডাব্লুএমভি, এফএলভি, এমওভি, ডাব্লুটিভি, বা অন্য কোনও ফর্ম্যাট, ডিভিডিএফএবি ডিভিডি ডিভিডিগুলিকে 1000+ ভিডিও এবং অডিও ফর্ম্যাটগুলি ছিঁড়ে ফেলতে পারে। এই দুর্দান্ত সফ্টওয়্যারটির সাহায্যে আপনি ছবির মানের ত্যাগ ছাড়াই আপনার মোবাইল ডিভাইসে আপনার প্রিয় ডিভিডিগুলি উপভোগ করতে সক্ষম হবেন। এই শক্তিশালী সফ্টওয়্যারটি তাদের মূল গুণটি সংরক্ষণের সময় ভিডিও ফাইলগুলি সংকুচিত করতে পারে।

সেরা অংশটি এটি একটি অন্তর্নির্মিত ভিডিও সম্পাদক সহ আসে যা আপনাকে আপনার ভিডিওগুলি ছিঁড়ে ফেলার আগে কাস্টমাইজ করতে দেয়। আপনি ক্রপ, ট্রিম, মার্জ করতে বা এমনকি ওয়াটারমার্ক এবং সাবটাইটেল যুক্ত করতে পারেন। আপনি উজ্জ্বলতা, বিপরীতে এবং স্যাচুরেশনও সামঞ্জস্য করতে পারেন। আর একটি দুর্দান্ত বৈশিষ্ট্য হ’ল আপনি 50x দ্রুত রূপান্তর গতির সাথে একসাথে একাধিক ডিভিডি ছিঁড়ে ফেলতে পারেন।

আপনি 480p থেকে 1080p বা এমনকি উচ্চতর কোনও ভিডিও সহজেই উচ্চতর করতে পারেন এবং এটি মূলটির চেয়ে আরও ভাল দেখায়। আরও কী, আপনি ডিভিডিএফএবি ডিভিডি রিপারের সাথে ওআরসি প্রযুক্তির মাধ্যমে ডিভিডি সাবটাইটেলগুলি সহজেই এসআরটি ফাইলগুলিতে রূপান্তর করতে পারেন। এই সফ্টওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে আউটপুট ফাইলগুলিতে মূল ডিভিডি ডিস্কগুলির শিরোনাম, কভার, ডিরেক্টর ইত্যাদির মতো বন্ধুত্বপূর্ণ মেটা তথ্যও সংরক্ষণ করে। এবং বর্তমান প্রযুক্তি এবং বৈশিষ্ট্যগুলির সাথে নিয়মিত আপডেট হওয়ার সাথে সাথে আপনি নিশ্চিত হতে পারেন যে ডিভিডিএফএবি ডিভিডি রিপার সর্বদা সেরা ডিভিডি রিপার উপলব্ধ হবে।

ডিভিডিএফএবি ডিভিডি রিপার ডিভিডি ডিজিটালকে সম্ভব করতে ডিভিডি এনক্রিপশন অপসারণ করছে?

যেহেতু ডিভিডি অনুলিপি করার চেষ্টা করেছেন যে কোনও ব্যক্তি জানেন যে, স্লিক ডিস্কগুলি একটি বিভ্রান্তিকর বিভিন্ন সুরক্ষাগুলিতে আবৃত রয়েছে যা প্রক্রিয়াটিকে তার মূল্য থেকে অনেক বেশি ঝামেলা বলে মনে হতে পারে। তবে, ডিভিডিএফএবি ডিভিডি রিপারের সাহায্যে আপনি দ্রুত এবং সহজেই এই সুরক্ষাগুলি সরিয়ে ফেলতে পারেন, আপনাকে ঝামেলা ছাড়াই আপনার গতির ছবিগুলিতে আনন্দ নিতে দেয়। সিএসএস, এপিএস, আরসি, সনি আর্ককোস, ডিজনি এক্স-প্রকল্প ডিআরএমএস এবং বর্তমান ডিভিডি অনুলিপি সুরক্ষা, ডিভিডিএফএবি ডিভিডি রিপার এটি সমস্ত পরিচালনা করতে পারে। ক্লাউড ডিক্রিপশন পরিষেবার উপর ভিত্তি করে, এই সফ্টওয়্যারটি নিয়মিতভাবে বর্তমান এনক্রিপশন প্রযুক্তির সাথে তাল মিলিয়ে আপডেট করা হয়। ফলস্বরূপ, আপনি নিশ্চিত হতে পারেন যে বর্তমান উন্নয়ন নির্বিশেষে আপনার ডিভিডিগুলি সর্বদা খেলতে সক্ষম হবে।

ডিভিডিএফএবি ডিভিডি রিপার দিয়ে ডিভিডিগুলি কীভাবে ছিঁড়ে ফেলবেন?

আপনাকে শুরু করতে সহায়তা করার জন্য এখানে একটি দ্রুত গাইড রয়েছে:

পদক্ষেপ 1: ডিভিডিএফএবি ডিভিডি রিপারটি ডাউনলোড করুন এবং এটি আপনার কম্পিউটারে ইনস্টল করুন।

পদক্ষেপ 2: ডিভিডিএফএবি ডিভিডি রিপার চালু করুন এবং “রিপার” মডিউলটি চয়ন করুন। আপনি যে ডিভিডিটি ছিঁড়ে ফেলতে চান তা লোড করুন। আপনি হয় আপনার কম্পিউটারের অপটিক্যাল ড্রাইভে ডিভিডি সন্নিবেশ করতে পারেন বা এটি ইতিমধ্যে .োকানো থাকলে অ্যাড বোতামের মাধ্যমে এটিতে নেভিগেট করতে পারেন।

পদক্ষেপ 3: আউটপুট ফর্ম্যাট এবং গন্তব্য চয়ন করুন। ডিভিডিএফএবি ডিভিডি রিপার এমপি 4, এভিআই, ডাব্লুএমভি, এমকেভি, এমওভি এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন জনপ্রিয় ভিডিও ফর্ম্যাট সমর্থন করে। আপনি ডিভিডি থেকে অডিও ট্র্যাকটি ছিঁড়ে ফেলতে এবং এটি এমপি 3 বা অন্যান্য অডিও ফর্ম্যাট হিসাবে সংরক্ষণ করতে পারেন। আপনি অডিও এবং ভিডিও পরামিতিগুলিও সামঞ্জস্য করতে পারেন এবং আউটপুট রেজোলিউশনকে আপস্কেল করতে পারেন।

পদক্ষেপ 4: ছিঁড়ে যাওয়া প্রক্রিয়া শুরু করুন। একবার আপনি নিজের সেটিংস তৈরি করার পরে, ডিভিডি ছিঁড়ে ফেলা শুরু করতে “স্টার্ট” বোতামটি ক্লিক করুন। ডিভিডিএফএবি ডিভিডি রিপার তার যাদুতে কাজ করবে এবং ছিঁড়ে যাওয়া সামগ্রীটি আপনার নির্দিষ্ট গন্তব্যে সংরক্ষণ করবে।

ডিভিডিটির আকার এবং আপনি যে সেটিংস পছন্দ করেছেন তার উপর নির্ভর করে পুরো প্রক্রিয়াটি অবশ্যই কয়েক মিনিট সময় নিতে হবে। এবং এটাই! আপনি এখন ডিভিডিএফএবি ডিভিডি রিপার দিয়ে একটি ডিভিডি ছিঁড়ে ফেলেছেন। যে কোনও ডিভাইসে, যে কোনও সময়, যে কোনও জায়গায় আপনার ছিঁড়ে যাওয়া সামগ্রীতে আনন্দ নিন।

তলদেশের সরুরেখা:

ডিভিডিএফএবি ডিভিডি রিপার হ’ল সেরা ডিভিডি রিপিং সফ্টওয়্যার। এটি দ্রুত, দক্ষ এবং ডিভিডি এনক্রিপশন পরিচালনা করতে পারে। ডিভিডিএফএবি ডিভিডি রিপারের সাহায্যে আপনি দ্রুত এবং সহজেই আপনার ডিভিডিগুলিকে যে কোনও ফর্ম্যাটে ছিঁড়ে ফেলতে পারেন যাতে আপনি যে কোনও ডিভাইসে আপনার গতির ছবিতে আনন্দ নিতে পারেন। ডিভিডিএফএবি -র প্রত্যেকের জন্য কিছু থাকে যখন এটি ডিভিডি রিপিং সফ্টওয়্যার সম্পর্কিত। যারা প্রত্যাশা করেন না তাদের জন্য সীমাবদ্ধ তবে ব্যবহারযোগ্য কার্যকারিতা সহ একটি প্রশংসামূলক মোড রয়েছেnull

Leave a Reply

Your email address will not be published.