হ্যাকডে পুরস্কার এন্ট্রি: গোকার্ট স্টোরেজ ট্যাংক

Uncategorized

আমাদের সকলের মধ্যে এমন কিছু আছে যা এক ট্যাঙ্ক চালানোর জন্য এক ট্যাংক চালানোর জন্য। আমাদের মধ্যে অনেকে সম্ভবত এটি কখনোই দেখা হবে না, আসলে আমরা কৃষিজমি বা ভবনে কাজ না করা পর্যন্ত আমরা কোনও ধরণের ধরণের স্কিড-স্টার অটোমোবাইল চালাতে পারি না। তবে এটি নির্দেশ করে না যে আমরা নিজেদেরকে তৈরি করতে পারি না, যেমন [সামারন] তার হ্যাকডে পুরস্কার এন্ট্রি দিয়ে কাজ করছে।

Gokart স্টোরেজ ট্যাঙ্কটি একটি চিত্তাকর্ষক ইতিহাস রয়েছে, যা একটি অভ্যন্তরীণ জ্বলন GO-KART হিসাবে শুরু হয়েছিল, একটি অর্ধ-ট্র্যাক হিসাবে শুরু হয়েছিল, সেইসাথে শেষ পর্যন্ত ট্র্যাকেড বৈদ্যুতিক অটোমোবাইলটি আমরা আজ দেখি। এটি একটি কাঠের ফ্রেম, দুটি 1KW বৈদ্যুতিক স্কুটার মোটর, পাশাপাশি ইন্ট্রালক্স মডুলার প্লাস্টিক শিল্পকৌশল পরিবাহক বেল্ট অংশ তৈরি ট্র্যাক আছে। এই শেষ বিকল্পটি বিশেষত চিত্তাকর্ষক কারণ এটি ট্র্যাক হিসাবে ব্যবহার করার জন্য তৈরি করা হয় না তবে এটি টেকসই পরিষেবার জন্য তৈরি করা হয়েছে এবং পাশাপাশি অন্যান্য ট্র্যাকড অটোমোবাইল প্রকল্পগুলির জন্য একটি উপাদান উৎস সরবরাহ করতে পারে।

আপনি যা দেখেন একটি কাজ ট্র্যাকযুক্ত গাড়ি, তবে এটি সমস্যা ছাড়াই নয়। বৈদ্যুতিক মোটর একটি সন্তানের ধাপে শুধুমাত্র শক্তিশালী যথেষ্ট, তাই এটি অভ্যন্তরীণ জ্বলন ক্ষমতা ফিরে আসতে পরিকল্পনা আছে। তবে, আমরা এটির কাজটি দেখতে পাচ্ছি, কারণ আপনি এটির ভিডিওটি উপভোগ করতে পারেন আমরা বিরতি নিচে রেখেছি।

যদি আপনার ট্র্যাক করা যানবাহনগুলিতে আগ্রহের হার থাকে তবে আমরা ২015 সালে ট্র্যাকগুলির সাথে কয়েকটি চাকরিতে নজর রাখি।

HackadayPrize2017 দ্বারা স্পনসর করা হয়:

Leave a Reply

Your email address will not be published.