মাধ্যাকর্ষণ একটি সাইকেল পাম্প পরিচালিত ফাউন্টেন

মানুষকে এমন একটি কৌশল দেখতে পছন্দ করে যা তাদের ইন্দ্রিয়কে বোকা বানিয়ে দেয়। এই সপ্তাহান্তে এই সপ্তাহান্তে এই সপ্তাহান্তে এই সপ্তাহান্তে [স্টিভ গোল্ডস্টাইন] [কেভিন জর্ডান] একটি সাইকেল পাম্প দ্বারা পরিচালিত একটি ড্রিপ ফাউন্টেনকে দেখিয়েছিল।

এই অপটিক্যাল বিভ্রম ড্রিপ ফাউন্টেনগুলি মাঝামাঝি বাতাসে আপাতদৃষ্টিতে ফ্রীজ ড্রিপিং জলের জন্য স্ট্রবিং লাইট ব্যবহার করে। আমরা বেশ কয়েকবার আগে এটি দেখেছি (হ্যাকডে অ্যালুমের কাজ [মাথিউ স্টিফ্যান] উদ্বেগের বিষয়) তবে কোনও সাইকেল পাম্পের মতো আনন্দদায়ক একটি পৃথক ইনপুটের সাথে কখনও না। এটি একটি বায়ু চাপ সেন্সর লিঙ্ক যে Arduino দ্বারা নিরীক্ষণ করা হয় যে আলো strobes। কেউ পাম্প কাজ করে, পতনশীল ড্রপলেটগুলি ধীরে ধীরে, স্টপ, পাশাপাশি মাধ্যাকর্ষণের বিরুদ্ধে স্ট্রিমিং শুরু করে।

দুঃখজনকভাবে এই ঘটনাটি একটি ভিডিওতে রেকর্ড করার জন্য চ্যালেঞ্জিংয়ের জন্য চ্যালেঞ্জ করছে কারণ আমাদের দৃষ্টিভঙ্গির বিলম্বিততাটি কৌশলটির জন্য কাজ করার জন্য অবিচ্ছেদ্য। উপরের ভিডিওটির ফ্রেম রেটটি স্ট্রবিংয়ের সাথে একসাথে মাপসই করে না তবে সাবধানে দেখে আপনি এখনও সময়ে বিভ্রম দেখতে পান।

ব্যক্তিগতভাবে, প্রভাব এতই আদর্শ যে এটি সপ্তাহান্তে জুড়ে সমস্ত সময় একটি ভিড় আঁকড়ে ধরে। তরুণদের অবশ্যই তাদের আঙ্গুলের সাথে ড্রিপিং স্ট্রিম দিয়ে যাচাই করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল যে পানিটি অবশ্যই সত্য ছিল। এমনকি যদি আপনি বিভ্রমের মধ্যে আপনার হাতটি আটকে থাকেন তবে এটি প্রভাবটি ভেঙ্গে দেয় না।

আকৃতি পাশাপাশি ফাউন্টেন পৃষ্ঠ প্রশংসনীয়। অন্ধকার এক্রাইলিক হ্যাকারস্পেসের লোগোর আকারে একটি ত্রিভুজীয় পরিস্থিতি তৈরি করে। জল Droplets একটি oscillating পাম্প এবং ত্রিভুজ শীর্ষে থেকে শরৎ দ্বারা তৈরি করা হয়। নীচে একটি martini গ্লাস splashes এড়াতে কিছু ইস্পাত উল সঙ্গে ড্রপ ক্যাচ। পানি পুনরুদ্ধারের সিস্টেমটি সম্পূর্ণভাবে দৃশ্য থেকে লুকানো। এটি শিল্পের একটি অংশ এবং সেইসাথে প্রকৃতপক্ষে সাধারণ অভিজ্ঞতা বন্ধ করে দেয়। এটি একটি মেকার ফেয়ার বে এরিয়া ছিল এবং সেইসাথে সঠিকভাবে তাই হিট ছিল!

তবুও, বিল্ডের জন্য প্রকাশিত কোন বিবরণ নেই, তবে [স্টিভ] পাশাপাশি [কেভিন] তারা তাদের কাজটি দাখিল করার পরিকল্পনা করে তাই দুর্ঘটনা এলাকা পৃষ্ঠায় নজর রাখেন। [কেভিন] আমাদের বোঝার জন্য তৈরি করা হয়েছে যা তারা লেভিটিং ফাউন্টেনের বিশদ প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published.