মাইটি অ্যাঙ্কার 555 পোর্টেবল পাওয়ার স্টেশনটি 100 ডলার ছাড়ে এবং 12 টি আউটলেট রয়েছে

অ্যামাজন এখন আঙ্কার 555 পোর্টেবল পাওয়ার স্টেশনটি মাত্র 9999.99 ডলারে বিক্রি করছে, এমন একটি মূল্য যা প্রদত্ত ক্ষমতা প্রদত্ত উপেক্ষা করা কঠিন। 12 টি বিভিন্ন আউটলেট সহ, যারা ক্যাম্পিংয়ে যান বা কেবল জরুরি অবস্থাতে ক্ষমতা পেতে সক্ষম হতে চান তাদের পক্ষে এটি চূড়ান্ত বিকল্প।

অ্যামাজন এই চুক্তিটি কতক্ষণ সরবরাহ করা হচ্ছে তা বলে না, তবে আমরা জানি যে এই বিশেষ মূল্যটি পেতে আপনার অন-স্ক্রিন কুপনটি ক্লিপ করতে হবে। আপনার কার্টে অ্যাঙ্কার 555 পোর্টেবল পাওয়ার স্টেশন যুক্ত করার আগে এটি করুন এবং আপনি মূল $ 1,100 জিজ্ঞাসা মূল্যের চেয়ে 100 ডলার কম দিতে পারবেন।

কিনুন: অ্যাঙ্কার 555 পোর্টেবল পাওয়ার স্টেশন, অ্যামাজন থেকে 1024W সৌর জেনারেটর: $ 999.99 | মূল মূল্য: $ 1,100

প্রিমিয়াম এলপিএফ (লাইফপো 4) ব্যাটারিগুলি প্রচলিত লিথিয়াম-আয়ন ব্যাটারিগুলির চেয়ে জীবনকাল 6 × বেশি বাড়িয়ে দেয়, তাই আপনার কাছে সর্বদা কোনও বহিরঙ্গন অ্যাডভেঞ্চার জয় করার প্রচুর শক্তি থাকবে।

অ্যাঙ্কার 555 পোর্টেবল পাওয়ার স্টেশনটি সাধারণত কয়েক দিনের মধ্যে জাহাজে থাকে এবং ছয়টি এসি আউটলেট পাশাপাশি তিনটি উচ্চ-গতির ইউএসবি-সি পোর্ট রয়েছে। এই বন্দরগুলির মধ্যে একটি 100W পাওয়ারের জন্য ভাল, অন্য দুটি দুটি আউটপুট 60W অফার করে। অন্যান্য আউটপুটগুলির মধ্যে দুটি ইউএসবি-এ পোর্ট এবং বিভিন্ন আনুষাঙ্গিক পাওয়ার জন্য একটি অটোমোবাইল আউটলেট অন্তর্ভুক্ত রয়েছে। আপনার যদি চলতে চলতে শক্তি প্রয়োজন হয় তবে এটি সমস্ত কিছু পরিচালনা করার জন্য এটি একটি ভয়ঙ্কর উপায়।

একটি 1024WH ক্ষমতা এবং 1000 ওয়াটেজ সহ, এই পাওয়ার হাউসটি আপনার সমস্ত গুরুত্বপূর্ণ ডিভাইস এবং সরঞ্জাম যেমন বৈদ্যুতিক গ্রিল, কফি প্রস্তুতকারক এবং আরও অনেক কিছু পাওয়ার জন্য একটি সর্বোত্তম সমাধান। 555 পাওয়ার হাউস 6 এসি পোর্ট, 3 হাই-স্পিড ইউএসবি-সি পোর্ট (1 × 100W, 2 × 60W), 2 ইউএসবি-এ পোর্ট এবং একটি অটোমোবাইল আউটলেট দিয়ে সজ্জিত।

অ্যাঙ্কার 555 পোর্টেবল পাওয়ার স্টেশনটি পাঁচ বছরের ওয়ারেন্টি পাশাপাশি চার্জিং কেবলগুলি নিয়ে আসে-আপনাকে যা করতে হবে তা হ’ল এই বিশেষ দামটি হারিয়ে যাওয়া এড়াতে যত তাড়াতাড়ি সম্ভব আপনার অর্ডারটি স্থাপন করা নিশ্চিত করা উচিত।

আপনি চেক আউট করতেও পছন্দ করতে পারেন:

আইফোন এবং আইপ্যাডের স্থিতি আপডেটে জেলব্রেক আইওএস 15.6

ডাউনলোড: আইওএস 15.6 ফাইনাল আইপিএসডাব্লু লিঙ্কগুলি ওটিএ ফাইল এবং আইপ্যাডোস 15.6 এখন আউট

আইওএস 16 বিটা সামঞ্জস্যপূর্ণ এবং সমর্থিত আইফোন, আইপ্যাড, আইপড টাচ ডিভাইস

আইওএস 16 বিটা 4 ডাউনলোড, প্রকাশের তারিখ: অ্যাপল যখন এটি বীজ করবে বলে আশা করা হচ্ছে?

ডাউনলোড করুন: আইওএস 16 বিটা 4 আইপসডাব্লু লিঙ্কগুলি আইফোনের জন্য, আইপ্যাড আউট এখন ডেভসের জন্য

আইওএস 16 বিটা 4 প্রোফাইল ফাইল ডাউনলোড অ্যাকাউন্ট ছাড়াই ওটিএ আপডেটের ডাউনলোড

আইওএস 16 বিটা 4 আইপিএসডাব্লু লিঙ্কগুলি ডাউনলোড করুন এবং আইফোন 13, প্রো, 12, প্রো, 11, প্রো, এক্সএস ম্যাক্স, এক্স, এক্সআর, 8, প্লাস, আইপ্যাড [টিউটোরিয়াল] এ ইনস্টল করুন

আপনি টুইটার, বা ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করতে পারেন এবং এমনকি মাইক্রোসফ্ট, গুগল, অ্যাপল এবং ওয়েব থেকে সর্বশেষতম সমস্তটিতে নিজেকে আপডেট রাখতে আমাদের ফেসবুক পৃষ্ঠার মতো পছন্দ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.