ওয়ানপ্লাস বিটা আপডেট পিক্সেল-জাতীয় লঞ্চার, অন্যান্য পরিবর্তনগুলির মধ্যে সিকিউর বক্স

Uncategorized

উভয়ই ওয়ানপ্লাস 3 পাশাপাশি ওয়ানপ্লাস 3 টি আজ নতুন বিটা আপডেট পেয়েছে যা একটি নতুন ওয়ানপ্লাস স্টক লঞ্চার সহ নতুন বৈশিষ্ট্য সহ প্যাক করা হয়েছে। নতুন লঞ্চারটি হ’ল ওয়ানপ্লাস ’গুগল পিক্সেল লঞ্চারটি হ্যান্ডেল করুন, অ্যাপ ড্রয়ারের জন্য সোয়াইপ-আপ অঙ্গভঙ্গি সহ মোট লঞ্চার শর্টকাটগুলি। লঞ্চার সেটিংসে একইভাবে একটি নতুন চেহারা রয়েছে পাশাপাশি এখন বাড়ির স্ক্রিনে একটি চিমটি অঙ্গভঙ্গির মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। অ্যাপ্লিকেশন ড্রয়ারটি পাশাপাশি পুনরায় ডিজাইন করা হয়েছে, পাশাপাশি ডেটা ম্যানেজারের মধ্যে বিকশিত সিকিউর বক্স নামে একটি নতুন ডেটা ঝুঁকিমুক্ত রয়েছে। সিকিউর বক্সটি কেবল আপাতত একটি পিন লক সমর্থন করে, তবে ফিঙ্গারপ্রিন্ট সমর্থন সম্ভবত খুব বেশি পিছনে নয়।

সিকিউর বক্স সহ নতুন লঞ্চার পাশাপাশি ডেটা ম্যানেজার উভয়ই এই নিবন্ধের নীচ থেকে ডাউনলোড করা যেতে পারে। অক্সিজেন ওএস 4.1.1 চলমান ওয়ানপ্লাস গ্যাজেটগুলিতে অ্যাপ্লিকেশনগুলি সম্পূর্ণ সূক্ষ্মভাবে কাজ করে।

স্ক্রিনশট

অন্যান্য আপডেট

ওয়ানপ্লাস 3 এর আপডেট সংস্করণটি ওপেন বিটা 13 এবং ওয়ানপ্লাস 3 টির জন্য এটি খোলা বিটা 4. লঞ্চটি বাদে ঠিক এখানে আরও কিছু বর্ধন রয়েছে। উদাহরণস্বরূপ, নেটওয়ার্কের গতি এখন বিজ্ঞপ্তি বারে প্রদর্শিত হয়। অনেক লোক তবে কোনও ইনবিল্ট নেটওয়ার্ক স্পিড সূচককে যত্ন করে না, যা কন্ডিশন বারে অদ্ভুত লাগে না, এটি আমার অ্যান্ড্রয়েডের জন্য মূলের প্রথম কারণ।

অ্যান্ড্রয়েডের ওয়ানপ্লাস ’সংস্করণে ইতিমধ্যে একটি গা dark ় মোড রয়েছে তবে এখন অক্সিজেন ওএস একইভাবে একটি স্বয়ংক্রিয় নাইট মোড পাচ্ছে। একইভাবে একটি নতুন বিজ্ঞপ্তি ডেনোসাইজিং ফাংশন রয়েছে যা মূলত কেবল উদ্বেগজনক সেটিংস, যার অর্থ আপনি অ্যাপ্লিকেশন বিজ্ঞপ্তিগুলিতে বিভিন্ন স্তরের গুরুত্ব নির্ধারণ করতে পারেন। উদাহরণস্বরূপ, যদি কোনও অ্যাপ্লিকেশন আপনাকে বিজ্ঞপ্তিগুলি দিয়ে বাগদান করে, তবে আপনি এর মধ্যে কয়েকটি দরকারী আবিষ্কার করেন, আপনি এটি একটি উদ্বেগ হিসাবে মনোনীত করতে পারেন যে এর বিজ্ঞপ্তিগুলি তালিকার নীচে বসে থাকবে, ধূসর হয়ে যাবে, ইত্যাদি

তদ্ব্যতীত, স্পর্শের বিলম্বের সমস্যাগুলি একইভাবে নতুন আপডেটে ঠিক করা হয়েছে পাশাপাশি EIS পাশাপাশি উন্নত করা হয়েছে। পরিচিতিগুলি লিঙ্কটি পেয়েছে পাশাপাশি সর্বোপরি বৈশিষ্ট্যগুলি মার্জ করে। আরও নগদ-কম অর্থনীতির জন্য ভারতের ধাক্কা মাথায় রেখে ওয়ানপ্লাস একটি কিউআর-ভিত্তিক দ্রুত বেতন ফাংশন চালু করেছে যেখানে আপনি হাউস বোতামের দীর্ঘ প্রেসটি পরিশোধের শর্টকাট হিসাবে সেট করতে পারেন।

চেঞ্জলগ

সমস্ত নতুন লঞ্চার 7.1.1 এ শর্টকাটগুলির জন্য সমর্থন যুক্ত করেছে

পুনরায় ডিজাইন করা অ্যাপ ড্রয়ার

লঞ্চার সেটিংসের জন্য পুনরায় ডিজাইন করা ইউআই

স্ট্যাটাস বার আইকন পছন্দটি জেনুইন টাইম নেটওয়ার্কের গতি স্ক্রিন করতে

বিজ্ঞপ্তি অস্বীকার

নতুন গেমিং মোডকে বিরক্ত করবেন না

স্বয়ংক্রিয় নাইট মোড

ডেটা এনক্রিপশনের জন্য সুরক্ষিত বাক্স যুক্ত করা হয়েছে

অনুকূলিত স্পর্শ বিলম্ব

ভিডিওগুলির জন্য অনুকূলিত ক্যামেরা EIS

লিঙ্কিংয়ের পাশাপাশি সংহত ফাংশনগুলির সাথে উন্নত পরিচিতি প্রশাসনের উন্নত

ভারতের জন্য দ্রুত বেতন পছন্দ যুক্ত করা হয়েছে

বাগ ফিক্স পাশাপাশি সাধারণ উন্নতি

আপনি যদি ইতিমধ্যে খোলা বিটাতে তালিকাভুক্ত হন তবে আপনি ওটিএর মাধ্যমে আপডেটটি পাবেন। পরিস্থিতিতে আপনি অপেক্ষা করতে চান না, আমাদের এখানে লিঙ্কগুলি রয়েছে।

ডাউনলোড

ওয়ানপ্লাস 3 এর জন্য বিটা 13 আপডেট খুলুন

ওয়ানপ্লাস 3 টি এর জন্য বিটা 4 আপডেট খুলুন

ওয়ানপ্লাস পিক্সেল-জাতীয় লঞ্চার

সিকিউর বক্স সহ ফাইল ম্যানেজার

পরবর্তী পড়ুন
হালকা ওজনের অ্যান্ড্রয়েড অভিজ্ঞতার জন্য সাধারণ মোবাইল সরঞ্জাম অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করে দেখুন

Leave a Reply

Your email address will not be published.