গভীর উডস কেবিন; একজন মানুষ, তার সরঞ্জাম, এবং একটি ট্রিপড

Uncategorized

এর একটি ভিডিও ক্যামেরাটি আমরা জনসাধারণের টেলিভিশনে কয়েক বছর আগে জঙ্গলে একা দেখি। এটি একটি স্ব-পর্যাপ্ত লোকের একটি গল্প [ডিক প্রিনানকেকে] যিনি বিদেশে ভালোবাসতেন এবং আলাস্কান মরুভূমিতে একা থাকতে বেছে নিয়েছিলেন। এটি একটি আশ্চর্যজনক গল্পটি তার অভিজ্ঞতা ফাইল করার জন্য তৈরি চলচ্চিত্রের ফুটেজের দ্বারা আরো অনেক কিছু করেছে। যে টিজার এটি ন্যায়বিচার না করে, তাই ওয়েব পৃষ্ঠা সারাংশগুলিও দেখুন এবং নিজের জন্য চলচ্চিত্রগুলির একটি কপি বাছাই করা বিবেচনা করুন।

চলচ্চিত্রগুলি হাইকিং, শিকার, প্রকৃতি পর্যবেক্ষণ করে এবং এই মিষ্টি প্যাডটি তৈরি করে, যা এমনকি [স্টিভ] সুখী হবে। প্রথম গ্রীষ্মে তিনি তার নেটিভ আইওয়া ছেড়ে চলে যান এবং আলাস্কা টুইন লেকের কাছাকাছি কেবিনের অবস্থানের জন্য স্কাউট করেন। উপযুক্ত অবস্থান খুঁজে পাওয়ার পর তিনি পুরো 11 টি ‘কাঠামো নির্মাণের জন্য যথেষ্ট গাছগুলি পড়েছিলেন এবং শীতের জন্য বাড়ি ফিরে যান।

পরবর্তী গ্রীষ্মে তিনি উপরে দেখা সরঞ্জামে বস্তাবন্দী, এবং কাজ করতে পেয়েছিলাম। তার বিল্ড একটি পাথর আগুনের পাশাপাশি একটি দরজা, উইন্ডোজ, এবং একটি মস-আচ্ছাদিত ছাদ অন্তর্ভুক্ত। তিনি মহাদেশীয় মার্কিন যুক্তরাষ্ট্রে আরো বেশি সময় ফিরে আসেন, কিন্তু কেবিনে অন্য 30 বছর কাটানোর জন্য আলাস্কা ফিরে যাওয়ার শেষ হয়ে গেলেন।

[ধন্যবাদ Tijmen]

Leave a Reply

Your email address will not be published.