বেতার বেস স্টেশন রোবট কমিউনিকেশনস

Uncategorized

দ্য গ্রেট [ডক্টর ইগানা] একটি জোড়া রোবটগুলিতে কাজ করছে যা MRF24J40MA ওয়্যারলেস ট্রান্সসিভারগুলি ব্যবহার করে একে অপরের সাথে ইন্টারঅ্যাক্ট করে। এটি ডিবাগিংয়ের একটি অসুবিধা সরবরাহ করে, কারণ তিনি সত্যিই এই যোগাযোগগুলি ট্র্যাক করার একটি সহজ পদ্ধতি ছিল না। তার বিকল্পটি তার নিজস্ব বেস স্টেশন বিকাশের জন্য ছিল যা তাকে প্রতিটি রোবট যা বলছে তা পর্দায় একটি কম্পিউটার ব্যবহার করতে দেয়।

তিনি প্রকল্পের জন্য তার নিজের বোর্ড স্পন। ইউএসবি সংযোগটি একটি FTDI চিপ দ্বারা সরবরাহ করা হয়, FT232RL। এটি DSPIC33 MICROCONTROLLER এর জন্য সিরিয়ালের জন্য USB কমিউনিকেশনগুলিতে রূপান্তর করে। এফটিডিআই চিপটিতে অপেক্ষাকৃত সূক্ষ্ম-পিচ রয়েছে, তবে আপনি যদি প্রক্রিয়াটির তুলনায় অপেক্ষাকৃত পরিচিত হন তবে পদচিহ্নটি এখনও টোনার স্থানান্তর ব্যবহার করা যেতে পারে। [ডাঃ. ইগুয়ানা] অবাঞ্ছিত বোর্ডের কিছু ঘনিষ্ঠ ছবি নিয়েছিল যা আপনাকে সোলারিং লোহার সাথে একটু বেশি উদ্বিগ্ন করে তুলতে পারে। বোর্ডের অন্য প্রান্তে তিনি তার রোবটগুলিতে ব্যবহার করেছিলেন একই মাইক্রোচিপ ওয়্যারলেস মডিউলটি হোল্ড করেন।

Rework একটি বিট পরে (ছবির লেবেল উপর সুপরিচিত) তিনি এই পাশাপাশি চলমান এই পেয়েছিলাম। এখন তিনি সমস্ত বেতার যোগাযোগের পাশাপাশি প্রেরক বা রিসিভারের কারণে সমস্যাগুলি দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.